A রাজশাহী বিভাগ

রাজশাহী শিশু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

রাজশাহী শিশু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার আমাদের এই ওয়েবসাইটে উপস্থাপন করা হলো। আপনারা মনোযোগ সহকারে আমাদের এই লেখাগুলো পড়বেন, এবং রাজশাহী শিশু হাসপাতালে সকল ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার পাবেন। আপনাদের জন্য আমাদের এই আয়োজন।

আপনারা আরও খুশি হবেন আপনাদের জন্য আমরা রাজশাহীর সকল মেডিকেলের ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। এখান থেকে আপনারা খুব সহজেই সেবা গ্রহণ করতে পারবেন। তার জন্য আপনাদের আমাদের এই ওয়েবসাইট থেকে তথ্য গ্রহণ করতে হবে এবং সেবা নিতে হবে। রাজশাহী শিশু হাসপাতাল ফায়ার সার্ভিস, মোড় সিপাইপাড়া, সাহেব বাজার রোড রাজশাহী।

এখানে শিশু বিশেষজ্ঞ অনেক ডাক্তাররা আসেন। এবং খুব ভালো ভাবে তারা শিশুদের চিকিৎসা দেয় শিশু হাসপাতালে সকল প্রকার শিশুদের চিকিৎসা হয়। রাজশাহী শিশু হাসপাতাল বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন। রাজশাহী শিশু হাসপাতালে যেসকল ডাক্তাররা আসে তারা সকলেই অভিজ্ঞ ডাক্তার।

তারা খুব সুন্দর ভাবে এবং নিখুঁত ভাবে শিশুদের দেখে থাকেন। তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই সেবাগুলো নিতে পারেন। এখানে ডাক্তার তালিকা ফোন নাম্বার দেয়া হল। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এগুলো নিয়ে খুব সহজে চিকিৎসা করতে পারবেন।

রাজশাহী শিশু হাসপাতাল ডাক্তারের তালিকা

রাজশাহী শিশু হাসপাতাল রাজশাহীতে অবস্থিত। ফায়ার সার্ভিস মোড, সিপাইপাড়া, সাহেব বাজার রাস্তা সংলগ্ন এই হাসপাতালটি। আমাদের ওয়েবসাইটে রাজশাহী শিশু হাসপাতালের ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দেওয়া হল। এখান থেকে খুব সহজেই আপনারা শিশু ডাক্তারদের খুঁজে পাবেন। রাজশাহী শিশু হাসপাতাল খুব পরিষ্কার-পরিচ্ছন্ন।

এখানে শিশুদের খুব যত্নসহকারে সেবা দেয়া হয়। এখানে যে সকল নার্সরা থাকে তারা শিশুদের খুব যত্ন সহকারে অক্সিজেন, স্যালাইন, ইনজেকশন দিয়ে থাকেন। রাজশাহী শিশু হাসপাতাল অনেক দূর থেকে শিশুদের নিয়ে আসেন সেবার জন্য। এখানে যে সকল শিশুরা ভর্তি হয় তারা অনেক ছোট হতে পারে আবার কিছুটা বড় হতে পারে। যারা একেবারেই ছোট তাদের খুব সাবধানতার সাথে চিকিৎসা দেওয়া হয়।

কারণ ছোট বাচ্চাদের অনেক সমস্যা হয় জন্মের পরে। সে সকল সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তার ছাড়া সেবা নেওয়া ঠিক না। শিশুরা নানারকম রোগে আক্রান্ত হতে পারে। রাজশাহী শিশু হাসপাতালে সকল রোগের চিকিৎসা দেয়া হয়। এখানকার অভিজ্ঞ ডাক্তার রা শিশুদের সাথে সুসম্পর্ক গড়ে তোলে এবং তাদের সাথে মিষ্টি মিষ্টি কথা বলে চিকিৎসা দিয়ে থাকেন।

যার ফলে শিশুরা খুব ভালোমতো সেবা নিয়ে চিকিৎসা নেই। আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য সেসকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা দেয়া হয়েছে আপনাদের শিশুদের যেকোন সমস্যার জন্য আপনারা রাজশাহী শিশু হাসপাতাল আসতে পারেন। রাজশাহী শিশু হাসপাতালের নার্সদের ব্যবহার এবং অভিজ্ঞতা অনেক ভালো।

শিশুদের সাথে তারা বন্ধুসুলভ আচরণ করে এবং খুব সুস্থ ও নিরাপদ ভাবে তাদের দেখেশুনে রাখেন। তাদের ঠিক সময় মত ওষুধ খাইয়ে দেয় সেজন্য এখানে শিশুদের অন্য কোন সমস্যা হয় নাই তারা খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যায়। অনেক শিশুর জন্মের পর থেকে অসুস্থ থাকে তাদের বাঁচানোর খুব কঠিন হয়ে যায়, তারা নানা রকম সমস্যায় ভোগে, তখন আপনারা তাদের রাজশাহী শিশু হাসপাতালে নিয়ে আসতে পারেন এখানে তারা পর্যাপ্ত পরিমাণে সেবা পাবে।

কিছু শিশুদের জন্মের পর থেকে অনেক বড় রোগে আক্রান্ত হয়, তাদের মা তাদের পাশে থাকতে পারেনা, তখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নার্সরা তাদের মা হয়ে উঠেন। এবং মায়ের মত যত্ন করে তাদের সুস্থ করে তোলেন ‌। যে সকল শিশুরা ঘরে বসে অসুস্থ হয়। তাদের জন্য আমাদের ওয়েবসাইটের খুবই ভালো সুবিধা করে দেয়া হলো।

ঘরে বসেই রাজশাহী শিশু হাসপাতালের সকল ডাক্তারদের তালিকা আপনারা পেয়ে যাবেন। রাজশাহী শিশু হাসপাতালে সকল রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তাররা রয়েছেন। সকল রোগের আলাদা আলাদা চিকিৎসা আলাদা আলাদা ডাক্তার, সেজন্য চিকিৎসায় অনেক ভালো হয়।

আপনারা আমাদের এই ওয়েবসাইটে লেখাগুলো এবং ওয়েবসাইট থেকে ডাক্তারের তালিকা নিয়ে আপনাদের শিশুদের চিকিৎসা করাতে পারেন। কারণ রাজশাহী শিশু হাসপাতালে শিশুদের জন্য সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তার থাকেন। আর খুব ভালোমতো চিকিৎসা দেওয়া হয়।সেখানে শিশুদের ভর্তি করে রাখা হয় নার্স তাদের দেখেশুনে রাখেন তাই বলা যায় শিশুদের জন্য রাজশাহী শিশু হাসপাতাল টি ভালো সেখানে আপনারা সঠিক চিকিৎসা পাবেন। তাই আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য এই আয়োজনকে করা।

আপনাদের শিশুদের কোন সমস্যা হয়ে থাকলে আপনারা আমাদের এই ওয়েবসাইট থেকে রাজশাহী শিশু হাসপাতালে সকল অভিজ্ঞ ডাক্তারদের তালিকা পাবেন এবং সেখান থেকে ঘরে বসে সেবা নিতে পারবেন। অনেক সময় শিশুরা অনেক জটিলভাবে আক্রান্ত হয়ে যায়।তখন বুঝে ওঠা যায় না যে কোন হসপিটালে গেলে চিকিৎসাতে ভালো পাওয়া যাবে।

আবার কোন ডাক্তারের সাথে যোগাযোগ করা যায় না। তাই আপনার এখন চাইলে ঘরে বসেই শিশুদের জন্য বিশেষজ্ঞ ডাক্তার পেয়ে যাবেন আমাদের এই ওয়েবসাইটে। এখান থেকে তাদের সাথে যোগাযোগ করে আপনারা শিশুদের চিকিৎসা করাতে পারবেন। কোন হয়রানি ছাড়াই সকল তথ্য পেয়ে যাবেন। রাজশাহী শিশু হাসপাতালে সকল প্রকার যন্ত্রপাতির ব্যবস্থা রয়েছে।

সে ডাক্তাররা শিশুদের ভালোমতো পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা দেয়। অনেক সময় ভুল চিকিৎসার জন্য শিশুদের অনেক ক্ষতি হয়ে যায়। তাই রাজশাহী শিশু হাসপাতালের ডাক্তাররা সঠিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করে শিশুদের চিকিৎসা দেয়। যে সকল শিশুরাও খুব বেশি অসুস্থ থাকে তাদের নার্সরা খুব ভাল করে দেখেন। নিয়ম মেনে সঠিক সময়ে ওষুধ খাওয়ায় যার ফলে তারা তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আর ভালো পরিবেশে থাকলে সঠিক সেবা ও ঔষধ পেলে শিশুরা সুস্থ হয়ে ওঠে।

রাজশাহী শিশু বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা

ইকবাল বারী প্রফেসর ড
এমবিবিএস, এফসিপিএস (শিশু বিশেষজ্ঞ), ডিএমইড, এফআরসিপি (ইউকে)
ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ও হাসপাতাল, রাজশাহী

মোঃ বেলাল উদ্দিন প্রফেসর ড
এমবিবিএস, ডিসিএইচ, এফসিপিএস (শিশু বিশেষজ্ঞ)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

অধ্যাপক ডাঃ এ বি সিদ্দিকী
এমবিবিএস, ডিসিএইচ, এমআরসিপি (ইউকে), এফআরসিপি (ইডিআইএন), এফএএপি (ইউএসএ), ম্যাক, ডিটিএমএইচ
শিশু ও নবজাতকের বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ মোঃ আসগর হোসেন
এমবিবিএস, এফসিপিএস (শিশু), প্রশিক্ষণ (ব্যাংকক)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

কাজী শামীম পারভেজ ডা
এমবিবিএস, এমডি (পেডিয়াট্রিক নেফ্রোলজি)
শিশু কিডনি বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

লায়লা শামীমা শারমিন ডা
এমবিবিএস, এফসিপিএস (শিশু), এমআরসিপি (ইউকে), ফেলো (নেফ্রোলজি)
শিশু এবং শিশু কিডনি বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

মোঃ সানাউল হক প্রফেসর ড
এমবিবিএস, এফসিপিএস (শিশু বিশেষজ্ঞ)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ মোঃ মফিজুল ইসলাম
এমবিবিএস, ডিসিএইচ
ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ও হাসপাতাল, রাজশাহী

ডাঃ মোঃ মনিরুল হক তারাফদার
এমবিবিএস, এমডি (শিশু বিশেষজ্ঞ)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ মোঃ বেলাল হোসেন
এমবিবিএস, এমডি (শিশু বিশেষজ্ঞ)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

মোঃ রুস্তম আলী ডা
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (পিইডি)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

তাহমিদুর রহমান ড
এমবিবিএস, এমডি (শিশু)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ মোঃ হাসানুজ্জামান হাসু
এমবিবিএস, ডিসিএইচ (শিশু বিশেষজ্ঞ)
শাহ মোখদুম মেডিকেল কলেজ ও হাসপাতাল

শুভ্র প্রকাশ পল ড
এমবিবিএস, এমডি (শিশু বিশেষজ্ঞ)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ এম এ হাই
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (শিশু বিশেষজ্ঞ)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

তানিয়া আক্তার জাহান ড
এমবিবিএস, ডিসিএইচ (বিএসএমএমইউ)
চাটগ্রাম মা ও শিশু হাসপাতাল

ডাঃ খান ইশরাত জাহান
এমবিবিএস, এমডি (শিশু)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ফেরদৌসী বেগম ডা
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমসিপিএস, এফসিপিএস, এমডি (শিশু)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

কলিয়ানাশীষ মজুমদার গৌরব ডা
এমবিবিএস, সিসিডি, পিজিটি (শিশু), পিজিপিএন (ইউএসএ)
রাজশাহী শিশু হাসপাতাল, রাজশাহী

শামীমা নাজনীন ডা
এমবিবিএস, এফসিপিএস (শিশু)
নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

শাহিদা ইয়াছমিন ডা
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (শিশু বিশেষজ্ঞ)
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

রাজশাহী শিশু হাসপাতাল ডাক্তারের নাম্বার

রাজশাহী শিশু হাসপাতালে যে সকল অভিজ্ঞ ডাক্তারের বসেন আমরা তাদের ফোন নাম্বার দিলাম। শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য আমরাই ব্যবস্থাটি করেছি। আমাদের এই ওয়েবসাইট থেকে আপনারা সরাসরি ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন। আমাদের ওয়েবসাইটে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও নাম্বার।

নাম্বার থাকার ফলে আপনারা ঘরে বসে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।আপনার অনেক সময় ভেবে থাকেন বাচ্চার এই সমস্যা হয়েছে এটার জন্য কোথায় যাওয়া যায়?কোন চিন্তার কারন নেই রাজশাহী শিশু হাসপাতালের সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তার হয়েছেন। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ঘরে বসে সকল সুবিধা নিতে পারেন।

রাজশাহী শিশু হাসপাতালে সকল প্রকার শিশুদের চিকিৎসা দেওয়া হয়। কোন হয়রানি ছাড়া আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারদের নাম্বার নিয়ে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। রাজশাহী শিশু হাসপাতালে শিশুদের খুব সুষ্ঠুভাবে চিকিৎসা দেয়া হয়।অনেক কিছুটা জন্মের পর থেকে অসুস্থ হয় তাদের দরকার অতিরিক্ত সেবা এবং খুব ভালো চিকিৎসা।

রাজশাহী শিশু হাসপাতালের নার্স এবং ডাক্তার রা সবাই অভিজ্ঞ যার ফলে তারা শিশুদের খুব ভালোভাবে সেবা দিয়ে থাকেন। তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী শিশু হাসপাতালের ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনাদের সুবিধার জন্য আমরা রাজশাহী শিশু হাসপাতালের অভিজ্ঞ ডাক্তারদের নাম্বার দিয়ে দিলাম। শিশুদের সন্তানের চিকিৎসার ব্যবস্থা সেখানে রয়েছে।

সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। তাই খুব সহজেই শিশুদের রোগ ধরা পড়ে যায়। রাজশাহী শিশু হাসপাতালের ডাক্তাররা সঠিক সময় মত শিশুদের চেকআপ করে যান। তারা কোনো অনিয়ম করেননা শিশুদের চেকআপ করতে।এবং শিশুরা যখন ভালো হয়ে যায় তখন তারা কিছু নিয়ম মেনে চলতে বলে।

সেই সকল নিয়মগুলো মেনে চললে শিশুরা আর অসুস্থ হয় না। তাই বলা যায় আপনারা রাজশাহী শিশু হাসপাতালে চিকিৎসা নেন এবং আপনার শিশুকে সুস্থ রাখুন সুস্থতায় সকল সুখের মূল।তাই আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে আমরা ডাক্তারদের তালিকা নাম্বার দিলাম।আপনারা ঘরে বসে এখন সকল প্রকার সেবা গ্রহণ করতে পারেন।

কোন হয়রানি ছাড়াই কোন রোগের ডাক্তার দরকার সেটা আপনারা ঘরে বসেই পেয়ে যাবেন এবং সেখানে যোগাযোগ করে সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করতে পারবেন। রাজশাহীতে অবস্থিত শিশু হাসপাতাল 24 ঘন্টায় সেবা দিয়ে থাকে। আপনার সময়মতো আপনি কোন ডাক্তারকে দিয়ে চিকিৎসা করাবেন সেটি খুব সহজে দেখে নিতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে।

তাই বলা যায় রাজশাহী শিশু হাসপাতাল টি শিশুদের জন্য খুবই উত্তম এখান থেকে খুব সহজে আপনারা সেবা গ্রহণ করতে পারবেন। খুব সহজেই আপনাদের শিশুরা সুস্থ হয়ে উঠবে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

২ Comments

Leave a Reply

Your email address will not be published.