রংপুররংপুর বিভাগ

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার আমাদের ওয়েবসাইটে মনোযোগ সহকারে পড়তে হবে।  আমরা বাংলাদেশের প্রায় সকল হাসপাতালের ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার নিয়ে সেবা গ্রহণ করতে পারেন। আপনাদের জন্যই আমাদের এই আয়োজন টি সম্পূর্ণ করা। 

আপনারা ঘরে বসে সকল প্রকার তথ্য সংগ্রহ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। চলুন তাহলে আমাদের ওয়েবসাইটের নিচের দিকে জেনে আসি ডাক্তারের নাম ও নাম্বার এবং কখন তারা কোন চেম্বারে বসবে। এসকল বিষয় জানা থাকলে খুব সহজেই ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করা যায়।

ডাক্তারের তালিকা

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল টি, মেডিকেল পূর্বগেট রংপুর। এই হাসপাতালটি আধুনিক একটি হাসপাতাল। এখানে খুবই উন্নত মানের চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালটি সব সময় পরিষ্কারপরিচ্ছন্ন থাকে। অনেক বড় জায়গা নিয়ে হাসপাতালটি গঠিত হয়েছে। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসা করা হয়ে থাকে।এখানে আলাদা আলাদা ইউনিট এর ব্যবস্থা রয়েছে। এখানে রোগী ভর্তি ও থাকতে পারবে। 

এখানে হার্টের বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিয়ে থাকেন। হার্ডের যেকোন সমস্যার জন্য এখানে অপারেশন এর সুব্যবস্থা রয়েছে।এই হাসপাতাল থেকে রয়েছে পর্যাপ্ত পরিমাণে আইসিইউসিসিইউ এর ব্যবস্থা। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল প্রকার অপারেশন এই মেডিকেলের হয়ে থাকে। এখানে চক্ষু বিভাগ নাক কান গলা বিভাগ রয়েছে।

বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এই সকল রোগের চিকিৎসা হয়ে থাকে। এসকল সমস্যার জন্য যদি অপারেশনের প্রয়োজন হয় এই হাসপাতালটি তেই বিশেষজ্ঞ ডাক্তার অপারেশনের ব্যবস্থা করে থাকেন।সকল প্রকার পরীক্ষানিরীক্ষা এখানে করা হয়। আধুনিক মেশিনের মাধ্যমে রক্তপাতহীন চোখের অপারেশন এখানে করা হয়।এখানে কিডনিতে পাথর এপেন্ডিসাইড হার্নিয়া ইত্যাদি রোগের অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

তাই আমরা আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে ডাক্তারের তালিকা দিয়েছি।থেকে ঘরে বসে আপনারা পেয়ে যাবেন আপনাদের রোগের ডাক্তার দিয়ে এবং সেবা গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের ফোন নাম্বার

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে আধুনিক এক্সরের ব্যবস্থা। এখানে মহিলাদের জন্য রয়েছে গাইনি চিকিৎসকের ব্যবস্থা। মহিলাদের সকল রোগের চিকিৎসা গাইনি ডাক্তারের মাধ্যমে করা হয়। গাইনী বিশেষজ্ঞ ডাক্তার মহিলাদের সিজার থেকে শুরু করে যেকোনো অপারেশনের করে থাকেন।গাইনি ডাক্তারের মাধ্যমে এখানে আলট্রাসনোগ্রাফি করা হয় যার ফলে খুব সহজেই মহিলাদের রোগ নির্ণয় করা যায়। 

এখানে ডায়াবেটিকসের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। এখানে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তার বসেন। যাদের হাঁটুর হাড় ক্ষয় যায় মেরুদন্ডের হাড়ের সমস্যা পায়ে ব্যথা থাকে হাঁটতে পারে না। তাদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। এই সকল ডাক্তার যদি কোন অপারেশনের প্রয়োজন হয় তাহলে পরীক্ষানিরীক্ষা করে অপারেশন করে দেয়। 

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল অনেক অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। এই নার্স গুলো খুব সুষ্ঠুভাবে রোগীদের সেবা দিয়ে থাকে। এই হাসপাতাল থেকে বিশেষজ্ঞ ডাক্তারগণ আলাদা আলাদা চেম্বার নিয়ে বসেন। এখানে ডেন্টাল ইউনিট রয়েছে। দাঁতের সব রকম সমস্যার জন্য এখানে রয়েছে সমাধান। 

এখানে মা ও নবজাতক শিশুর চিকিৎসা খুব ভালো করা হয়। অনেক বড় এবং সুন্দর এই হাসপাতাল দিতে রোগীদের কোন অযত্ন হয়না। এই হাসপাতলে জরায়ু কিডনি লিভার যেকোন সমস্যার অপারেশন করা হয়। আপনারা যারা জানেন না এখানে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার বসেন তাদের জন্য রয়েছে অনেক সুবিধা।আপনারা ঘরে বসে কোন হয়রানি ছাড়াই সকল ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন আমাদের এই ওয়েবসাইটে। 

এখান থেকে আপনারা ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা সেবা পেতে পারেন খুব সহজে। আপনাদের সুবিধার জন্য আমরা এই আয়োজন টি করেছি। আপনাদের যার যে সমস্যাটি আছে এই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে পারেন কারণ এই হাসপাতলে খুবই উন্নত মানের চিকিৎসা প্রদান করা হয় আধুনিক পদ্ধতিতে। সুস্থ থাকুন ভালো থাকুন এবং নিরাপদে থাকুন ডাক্তারের পরামর্শ চিকিৎসা গ্রহণকরুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.