রংপুররংপুর বিভাগ

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লিখাটি মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের জন্য আমরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের এই ওয়েবসাইটে।

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় সকল হাসপাতালের ডাক্তার তালিকা ও ফোন নাম্বার আমরা দিতে চলেছি। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন। আপনারা ঘরে বসেই সকল ডাক্তারের তথ্য পেয়ে যাবেন আমাদের এই ওয়েবসাইটে। চলুন আমাদের ওয়েবসাইটের নিচের দিকে দেখে আসি ডাক্তার তালিকা ও ফোন নাম্বার এবং সেবা গ্রহণ করতে পারেন।

ডাক্তার তালিকা

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালটি 24 ঘন্টাই খোলা থাকে।রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বিনা মূল্যে সকল প্রকার চিকিৎসা প্রদান করা হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তাররা চেম্বার নিয়ে বসেন বিনামূল্যে তারা রোগী দেখেন।হাসপাতালে যেসকল রোগী ভর্তি থাকে তাদের জন্য রয়েছে তিন বেলা খাবারের ব্যবস্থা। এই হাসপাতালে রোগী দেখার পর হাসপাতাল থেকে ওষুধ দেয়ার ব্যবস্থা রয়েছে। 

বেশিরভাগ ওষুধেই এই হাসপাতালে বিনামূল্যে পাওয়া যায়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার বসেন। যাদের নাক কান গলার সমস্যা আছে তাদের আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা দেয়া হয়। এখানে রয়েছে চক্ষু বিভাগ।কাছের বা দূরের জিনিস দেখতে না পাওয়া ইত্যাদি। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চোখের অপারেশন করা হয় আধুনিক পদ্ধতিতে। রক্তপাত ও ব্যান্ডেজ ছাড়াই এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। 

এখানে মহিলাদের জন্য রয়েছে আলাদা ইউনিট।মহিলা ডাক্তারের মাধ্যমে আলট্রাসনোগ্রাফি সহ মহিলাদের সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল প্রকার রোগ ধরা পড়ে যেমন জরায়ুতে টিউমার ইউরিন এর সমস্যা অ্যাপেন্ডিক্স কিডনিতে পাথর ইত্যাদি সমস্যা আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে পরীক্ষা করা হয়এবং এর সকল রোগের চিকিৎসা এই হাসপাতালেই দেওয়া হয়। এখানে ইসিজি করা হয়। ইসিজি করার মাধ্যমে রোগীর হার্টের অবস্থা বোঝা যায়। এই হাসপাতলে হার্ডের সবরকম চিকিৎসা করা হয়। যেমন হঠাৎ করে যারা হার্ট অ্যাটাক করে এই হাসপাতালে ইমারজেন্সিতে তাদের চিকিৎসা করা হয় এবং সিরিয়াস রোগী হলে ভর্তি করে নেওয়া হয়। 

বিশেষজ্ঞ ডাক্তাররা ভর্তি থাকা রোগীদের নিয়মিত চেকআপ করেন।এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। নার্সরা খুব সুস্থভাবে রোগীদের সেবা করে থাকেন। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারের তালিকা সংগ্রহ করে যে কোন রোগের চিকিৎসার জন্য জানতে পারবেন এবং ঘরে বসে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

ডাক্তারের ফোন নাম্বার

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল অপারেশনের জন্য অনেক ভালো। এখানে পর্যাপ্ত পরিমাণ এর আই সি ইউ ও সি সি ইউ এর ব্যবস্থা রয়েছে। কোন সিরিয়াস রোগী আসলে এখানে আইসিওতে থাকার ব্যবস্থা করে দেয়া হয়। রোগীকে বাঁচানো ডাক্তারের ধর্ম তাই এখানকার ডাক্তার গুলো খুব সুন্দর ভাবে রোগী দেখেন। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল প্রকার অপারেশন করা হয়। 

এখানে মা ও শিশু বিভাগ আলাদা রয়েছে। শিশুদের সকল প্রকার সমস্যার জন্য আলাদা ইউনিটের শিশু চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।জন্মের পরে যে সকল নবজাতক শিশু অসুস্থ হয়ে পড়ে তাদের জন্য রয়েছে আলাদা ইউনিটের ব্যবস্থা। 

নবজাতক শিশুদের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে আধুনিক প্রভাবে পরীক্ষানিরীক্ষা করে সেবা প্রদান করা হয়। এখানে অর্থোপেডিক্স রোগীদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা। রয়েছে এক্সরের আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা। এখানে ডেন্টাল ইউনিট রয়েছে শিশুদের এবং বড়দের জন্য। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সবরকম পরীক্ষানিরীক্ষা করা হয়। 

এখানে স্কিনের জন্য ভালো ডাক্তার রয়েছে। যাদের স্কিনের সমস্যা রয়েছে তারা বিনামূল্যে একহাতে ডাক্তার দেখাতে পারে।রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইমারজেন্সিতে এক্সিডেন্ট রোগীসহ যে কোন রোগের চিকিৎসা দেয়া হয়। আপনারা ঘরে বসেই ডাক্তারের নাম্বার পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। 

এখান থেকে আপনারা জানতে পারবেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে কোন ডাক্তার কখন বসে। সঠিক সময়ে সঠিক চিকিৎসা পেতে হলে আপনারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করুন। যখন রোগীর সুস্থ হয় তখন ডাক্তার নিজেকে সাফল্য মনে করে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

একটি মন্তব্য

  1. আমার নিউরো সার্জন ডঃ তোফায়েল হোসেন ভূঞা ডাক্তারের সিরিয়াল নাম্বার প্রয়োজন।রংপুর সদর হাসপাতালে বসেন

Leave a Reply

Your email address will not be published.