খুলনা বিভাগসাতক্ষীরা

সাতক্ষীরা শিশু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সাতক্ষীরা শিশু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে সাতক্ষীরা শিশু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের এবং এই হাসপাতালে সুযোগসুবিধা সম্বন্ধে জানতে পারবেন। 

ঘরে বসেই আপনারা সাতক্ষীরা শিশু হাসপাতালের সকল তথ্য সংগ্রহ করে চিকিৎসা দিতে পারবেন আপনাদের শিশুদের। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সাতক্ষীরায় শিশু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার পেয়ে যাবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটিও পাবেন।

আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তাই শিশুদের প্রতি যত্নশীল হতে হবে এবং তাদের ছোটখাটো কোন রোগকে অবহেলা করা যাবে না। আপনারা সাতক্ষীরা শিশু হাসপাতাল শিশুদের যে কোন রোগের জন্য চিকিৎসা নিতে পারবেন কারণ এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় নিয়ে শিশুদের সাথে বন্ধুসুলভ আচরন করে চিকিৎসা দিয়ে থাকেন। 

সাতক্ষীরা শিশু হাসপাতাল এ নবাগত শিশুর থেকে সব বয়সের শিশুদের চিকিৎসা দেয়া হয় এবং উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে তাদের পরীক্ষানিরীক্ষা করা হয়। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে যেকোনো হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা নিতে পারবেন এবং এই সকল ডাক্তার সম্বন্ধে জানতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন।

ডাক্তারের তালিকা

সাতক্ষীরা শিশু হাসপাতাল যশোরসাতক্ষীরা হাইওয়ে। হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে এবং এখানে শিশুদের সকল রোগের চিকিৎসা করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।অনেক সময় অনেকে জানতে পারে না যে কোন শিশু হাসপাতাল এ কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতাল টিতে তারা কি কি সুবিধা পাচ্ছে। 

তাদের জন্য রয়েছে আমাদের এই আয়োজন টি আপনারা এখান থেকে সাতক্ষীরা শিশু হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন এবং ঘরে বসেই জানতে পারবেন কোন রোগের জন্য কোন চিকিৎসক রয়েছে। জন্মের পর অনেক শিশু অসুস্থ হয়ে পড়ে তাদের নিউমোনিয়া টাইফয়েড জন্ডিস ইত্যাদি ধরা পড়ে।

তখন যদি তাদের সঠিক চিকিৎসা না দেয়া হয় তাহলে তারা মৃত্যুর দিকে এগিয়ে যেতে পারে সে জন্য সব সময় ছোট বাচ্চার দিকে বিশেষ নজর রাখতে হবে এবং তাদের ছোট থেকে ছোট বিষয়গুলো খেয়াল করতে হবে। সাতক্ষীরা শিশু হাসপাতালে শিশুদের জন্য নেবুলাইজার এর ব্যবস্থা রয়েছে। সকল শিশুদের শ্বাসকষ্ট হয় এবং নিঃশ্বাস নিতে পারেনা তাদের জন্য এই ব্যবস্থাটি করা। 

ডাক্তারের ফোন নাম্বার

সাতক্ষীরা শিশু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে আসলে। এখান থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং পরামর্শ নিতে পারবেন আপনার সন্তানের যেকোন সমস্যার জন্য।সাতক্ষীরা শিশু হাসপাতালে যে সকল শিশুরা ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। 

অনেক সময় শিশুদের হাতপা ভেঙে যায় পা ব্যথার আগে তাদের জন্য রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এ সকল শিশু ডাক্তাররা শিশুদের সাথে বন্ধুসুলভ আচরন করে চিকিৎসা করে থাকে যার কারণে শিশুরা আনন্দে সাথে চিকিৎসা গ্রহণ করে। বর্তমানে প্রতিটি শিশুই চকলেট পছন্দ করে এবং চকলেট খেতে খেতে তাদের দাঁতের অবস্থা বেশ খারাপ হয়ে যায়।

ডাক্তার ছড়া তা আর ঠিক হয় না এখানে রয়েছে ডেন্টাল বিশেষজ্ঞ ডাক্তার শিশুদের জন্য। দাঁতের চিকিৎসায় হাসপাতালে হয়ে থাকে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। আবার শিশুদের চোখের সমস্যা হয় তারা দূরের জিনিস দেখতে পায় না বা কাছে জিনিস দেখতে পায় না।

এমন অবস্থায় তাদের বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে আধুনিক যন্ত্রপাতি দিয়ে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা দেয়া হয় এই হাসপাতাল টিতে। এখানে শিশুদের জন্য তাদের চোখ অনুযায়ী পাওয়ার দিয়ে চশমা দেয়া হয়। এখানে শিশুদের সকল রোগের চিকিৎসা করা হয় নিখুঁতভাবে এবং উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে। 

আপনারা আপনাদের শিশুদের যে কোন রোগের জন্য এই হাসপাতালে যোগাযোগ করতে পারেন। শিশুদের সব সময় গুরুত্ব দিতে হবে এবং তাদের যত্নসহকারে বড় করতে হবে। তাই আপনারা এই হাসপাতলে আসুন এবং চিকিৎসা গ্রহণ করুন উন্নত মানের চিকিৎসা যেখানে সেখানে চিকিৎসা গ্রহণ করলে অল্পতেই প্রতিটি রোগ সেরে যায়। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *