খুলনা বিভাগসাতক্ষীরা

সদর হাসপাতাল সাতক্ষীরা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সদর হাসপাতাল সাতক্ষীরা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন সদরহাসপাতাল সাতক্ষীরার সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং জানতে পারবেন সদর হাসপাতাল সাতক্ষীরার সকল সুবিধা গুলো।

অনেক সময় অনেকেই জানেনা যে এই হাসপাতাল থেকে কোন কোন রোগের জন্য কোন কোন ডাক্তার বসবে বা চিকিৎসা দিবে যার ফলে তারা রোগ নিয়ে ঘরে বসে থাকে কিন্তু চিকিৎসা করাই না। এদের জন্য আমাদের এই ওয়েবসাইটে কিছু তথ্য দেয়া আপনারা ঘরে বসেই পেয়ে যাবেন ডাক্তারদের সকলডিটেলস এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি যার ফলে হয়রানি ছাড়াই তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

আপনারা এখান থেকে পেয়ে যাবেন সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং জানতে পারবেন কোন রোগের জন্য কোন চিকিৎসক কোথায় চিকিৎসা দিচ্ছে। যদি বিশেষজ্ঞ ডাক্তার সম্বন্ধে আপনার জানা থাকে তবে চিকিৎসা নিতে সুবিধা হবে এবং তাদের সাথে যোগাযোগের মাধ্যমে পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন।

ডাক্তারের তালিকা

সদর হাসপাতাল সাতক্ষীরা R760, সাতক্ষীরা টাউন। এই হাসপাতাল থেকে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যম এখানে চিকিৎসা প্রদান করা হয় যার ফলে রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। সদর হাসপাতাল সাতক্ষীরা তে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা।

এখানে ডায়াবেটিস রোগীদের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং ডাক্তার কিছু নিয়মনীতি দেয় যার ফলে তারা স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে পারবেন। সদর হাসপাতালে রয়েছে নাককানগলার জন্য আলাদা ইউনিট। কান গলার যেকোন সমস্যার জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

সদর হাসপাতাল এ রয়েছে হার্টের রোগীদের নিয়মিত চেকআপ এর এবং চিকিৎসার ব্যবস্থা। এখানে হার্ট বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে বসে এবং আধুনিক ও উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে এই সকল রোগীদের। যাদের অবস্থা খুব বেশি খারাপ হয়ে যায় তাদের হার্ট বিশেষজ্ঞ সার্জন এর মাধ্যমে অপারেশন এর ব্যবস্থা করা হয়। সদর হাসপাতালে রয়েছে আইসিইউর ব্যবস্থা। 

ডাক্তারের ফোন নাম্বার

সদর হাসপাতালে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অর্থপেদিক সকল রোগীদের চিকিৎসার ব্যবস্থা। যেসকল রোগীরা নানা রকম সমস্যায় ভুগে যেমন হাঁটুতে ব্যথা কোমরে ব্যথা হাতে ব্যথা চলতে ফিরতে পারে না ইত্যাদির জন্য রয়েছে চিকিৎসা। অর্থোপেডিক্স রোগীদের এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। সদর হাসপাতালে আরো হয়েছে উন্নত মানের চোখের চিকিৎসার ব্যবস্থা। 

এখানে আধুনিক ইয়াগ লেজার মেশিনের মাধ্যমে চোখের লেন্স পরিবর্তন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। যারা দূরের জিনিস দেখতে পায় না কাছের জিনিস দেখতে পায় না এবং চোখের মাংস বৃদ্ধি পেয়েছে চোখ জ্বালা করে ইত্যাদির জন্য রয়েছে এখানে চিকিৎসার ব্যবস্থা। এই হাসপাতালে ফ্যাকো সার্জারির ব্যবস্থা রয়েছে যার ফলে চোখ অপারেশন করলে আর রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন হয়। 

এখানে শিশুদের জন্য আলাদা ইউনিট এর ব্যবস্থা রয়েছে। নবজাতক থেকে শুরু করে সকল বয়সের শিশুদের এখানে চিকিৎসা দেয়া হয়। যে সকল রোগের এখানে ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। বক্ষব্যাধি চর্মরোগ ও এলার্জি জাতীয় সমস্যার জন্য রয়েছে চিকিৎসা।

এখানে উন্নত মানের ইসিজি মেশিন এর ব্যবস্থা রয়েছে। সদর হাসপাতালে ক্যান্সার রোগীদের জন্য কেমোথেরাপি ও ফিজিওথেরাপি এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।  সদর হাসপাতালে মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তার। 

সদর হাসপাতালে আল্ট্রাসনোগ্রাফির  মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসারের সমস্যায় এপেন্ডিসাইটিস এর সমস্যা পেট সিস্ট ইত্যাদি। এ সকল রোগের অপারেশন করা হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে নরমাল ডেলিভারি ও সিজার এর ব্যবস্থা রয়েছে। 

সদর হাসপাতালে উন্নত মানের অপারেশন থিয়েটার রয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত এই অপারেশন থিয়েটারে সকল অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। একই ছাদের নিচে আপনারা সকল রোগের চিকিৎসা পেয়ে যাবেন সদর হাসপাতালে। আমি যদি উন্নত মানের সুষ্ঠু চিকিৎসা পেতে চান তবে সদর হাসপাতাল সাতক্ষীরায় যোগাযোগ করুন এবং চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.