খুলনাখুলনা বিভাগ

সেতু ডায়াগনস্টিক সেন্টার খুলনা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সেতু ডায়াগনস্টিক সেন্টার খুলনা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন সেতু ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের দত্ত এবং এই ডায়াগনস্টিক সেন্টারে আপনারা কি কি সেবা পাচ্ছেন সেগুলো জানতে পারবেন। 

এখানে রয়েছে উন্নত মানের মেশিনের মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমিক পরীক্ষা নিরীক্ষা করার ফলে খুব সহজেই রোগটি নির্ণয় করা যায় এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করা যায়। আপনারা যে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে সঠিক চিকিৎসকের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করুন তা না হলে আস্তে আস্তে লোকটা অনেক বড় আকার ধারণ করবে যার ফলে রোগীর মৃত্যুও হতে পারে। 

তাই সঠিক চিকিৎসকের পরামর্শ গ্রহণ করতে হবে এবং সুস্থভাবে জীবনযাপন করতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন সেতু ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে দেয়ার সিরিয়াল নাম্বারটি। এসকল তথ্য গুলো আপনাদের জানা থাকলে আপনারা খুব সহজেই সেতু ডায়াগনস্টিক সেন্টারের সেসকল পরীক্ষানিরীক্ষা করতে পারবেন এবং বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই সকল ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যমে পেয়ে যাবেন। 

খুব সহজে  আপনারা ডাক্তারদের চেম্বার সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন যেকোনো সময়। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য। সেতু ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে আধুনিক চিকিৎসার ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

ডাক্তারের তালিকা

সেতু ডায়াগনস্টিক সেন্টার 10 S সেন্ট্রাল রোড খুলনা। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে সেতু ডায়াগনস্টিক সেন্টারের কি কি সুবিধা রয়েছে এবং রোগীদের জন্য কি কি সেবা রয়েছে সবকিছু জানতে পারবেন। সময় অনেকেই সঠিক তথ্য না জানার কারণে দীর্ঘ দিকে ছোটাছুটি করে চিকিৎসার জন্য। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে খুব সহজে সকল ডাক্তারদের সাথে যোগাযোগও করতে পারবেন। সেতু ডায়াগনস্টিক সেন্টার রয়েছে ডায়াবেটিস রোগীদের চিকিৎসার ব্যবস্থা। 

এখানে নিয়মিত ডায়াবেটিস রোগীদের পরীক্ষানিরীক্ষা করা হয় এবং সঠিক চিকিৎসা প্রদান করা হয়। ডায়াবেটিস একেবারে ভালো হয়না তবে ডাক্তারের পরামর্শ ও কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। সেতু ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে আধুনিক মেশিন এর ব্যবস্থা। যার ফলে হাড় ভাঙ্গা হাড় জোড়া লাগানোর অর্থোপেডিক্স এর যেকোনো রোগীরা এখানে সঠিক পরীক্ষা করতে পারেন। 

পরীক্ষানিরীক্ষা করার পর বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করলে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারেন। ডায়াগনস্টিক সেন্টারের করার ব্যবস্থা। ইসিজির  মাধ্যমে হার্টের রোগীদের খুব সুবিধা হয় হার্ট কেমন আছে হার্টের কন্ডিশনকেমন  জানা যায়।‌ ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে রক্ত পরীক্ষা জন্ডিস পরীক্ষা টাইফয়েড পরীক্ষা করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

সেতু ডায়াগনস্টিক সেন্টার সকাল 8:30 থেকে রাত 10 টা পর্যন্ত খোলা থাকে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই সকল ডায়াগনস্টিক সেন্টারের বিশেষজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করার জন্য ফোন নাম্বার পেয়ে যাবেন এবং যেকোনো পরামর্শ গ্রহন করতে পারবেন। এখানে রয়েছে মহিলাদের জন্য আধুনিক আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। গাইনি ডাক্তারের মাধ্যমে এখানে আলট্রাসনোগ্রাফি করা হয়। আলট্রাসনোগ্রাফি এর মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস ইত্যাদি। 

এই সকল রোগের জন্য এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশনের ব্যবস্থা হয়েছে। এখানে আলোচনা গ্রাফ এর মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সবকিছু জানা যায়। যদি প্রেগনেন্ট অবস্থায় প্রেগন্যান্ট মহিলাদের কোন সমস্যা হয় তাহলে গাইনি ডাক্তারের চিকিৎসা মত চললে তার সমাধান দিলেন। 

এখানে নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে। সেতু ডায়াগনস্টিক সেন্টার কি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষানিরীক্ষা করা হয়। ব্লাড টেস্ট ইউরিন টেস্ট সহ নানা রকম পরীক্ষায় এই হাসপাতালে করা হয়। সঠিক চিকিৎসা পেতে হলে সঠিক চিকিৎসকের কাছে যেতে হবে তাই আপনারা সেতুর ডায়াগনস্টিক সেন্টারে আসতে পারেন চিকিৎসার জন্য। উন্নত মানের চিকিৎসা দেয়া হয় এখানে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.