খুলনা বিভাগযশোর

শিশু হাসপাতাল যশোর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

শিশু হাসপাতাল যশোর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে।আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন শিশু হাসপাতালের সকল তথ্য এবং এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার নাম্বার। 

ঘরে বসে আপনারা শিশু হাসপাতালে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। যশোর শিশু হাসপাতালের সকল শিশুর চিকিৎসা করা হয় আধুনিক পদ্ধতিতে। 

উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে শিশুদের পরীক্ষানিরীক্ষা করা হয় এই হাসপাতালে। জন্মের পর থেকে শুরু করে সকল বয়সের শিশুদের এখানে চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।  আপনারা যশোর শিশু হাসপাতালের সকল তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটে আসতে পারেন এবং বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারেন আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজনটি করেছি।

ডাক্তারের তালিকা

শিশু হাসপাতাল যশোর ঢাকাখুলনা হাইওয়ে। এই হাসপাতালের শিশুদের সকল রোগের চিকিৎসা করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। নবজাতক থেকে শুরু করে সকল বয়সের শিশুদের ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে যন্ত্রপাতির মাধ্যমে চিকিৎসা করা হয়। আপনাদের শিশুদের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতলে আসতে পারেন। 

শিশুরা সবসময় তাদের সমস্যার কথা বলতে পারেনা তাই বিশেষ নজর রেখে তাদের চিকিৎসা দিতে হয় বা তাদের রোগটি ধরতে হয়। আপনারা আমাদের ওয়েবসাইটে এসে শিশু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে সিরিয়াল নাম্বারটি দিতে পারবেন এবং তাদের চেম্বারে রোগী দেখাতে পারবেন। 

শিশু হাসপাতালে রয়েছে নবজাতক শিশুদের আলাদা ইউনিট এবং অন্য বয়সের শিশুদের আলাদা ইউনিটের ব্যবস্থা। জন্মের পর নবজাতক শিশুদের নানারকম সমস্যা হয় যেমন শ্বাসকষ্টের সমস্যা। শ্বাসকষ্টের সমস্যা হলে এখানে রয়েছে অক্সিজেনের ব্যবস্থা এবং এই সকল শিশুদের জন্য অভিকর নার্স থাকে 24 ঘন্টায়।

 ডাক্তারের পাশাপাশি এই সকল নার্সরা প্রতিটি শিশুকে যত্নসহকারে চিকিৎসা দিয়ে থাকে। আবার নবজাতক শিশুদের জন্মের পরে হার্টের সমস্যা থাকে। এই সকল শিশুদের হার্টের সমস্যার জন্য এখানে এন্ডোস্কোপির ব্যবস্থা রয়েছে এবং বিশেষজ্ঞ ডাক্তার তাদের চিকিৎসা দিয়ে থাকে অনেক সময় হার্টের অপারেশন করা হয় এই হাসপাতালে।

 যে সকল শিশুরা একটু বড় হবার পরে চোখে দেখতে পায় না বা চোখের নানারকম সমস্যা হয় তাদের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। শিশুদের চোখের সকল সমস্যার সমাধান মিলবে যশোর শিশু হাসপাতালে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে শিশুদের চোখ পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা দেয়া হয় এবং যে সকল শিশুদের চশমার প্রয়োজন হয় তাদের এই হাসপাতাল থেকে চশমা দেয়া হয়।

ডাক্তারের ফোন নাম্বার

যশোর শিশু হাসপাতাল টি 24 ঘন্টা খোলা থাকে শুধুমাত্র শিশুদের চিকিৎসার জন্য। আপনারা যারা শিশু হাসপাতাল সম্বন্ধে সঠিক তথ্য পাচ্ছেন না বা জানেন না তারা আমাদের ওয়েবসাইটে এসে সকল তথ্য পেতে পারেন খুবই সহজে।

 আবার আপনারা আমাদের ওয়েবসাইট থেকে নাম্বার সংগ্রহ করে ডাক্তারদের সাথে যোগাযোগ করেসিরিয়াল দিয়ে আপনার সন্তানকে দেখাতে পারবেন। যে সকল শিশুদের হাড় ভেঙে যায় হাত ভেঙে যায় পা ভেঙে যায় ইত্যাদির জন্য নানা রকম সমস্যায় ভোগে তাদের জন্য রয়েছে অর্থোপেডিক্স শিশু বিশেষজ্ঞ ডাক্তার। আধুনিক এক্সরে মেশিনের মাধ্যমে শিশুদের অল বডি চেকআপ করা হয় এবং চিকিৎসা প্রদান করা হয়। শিশুদের সবসময়ই যত্ন করে রাখতে হয় কারণ তাদের ছোট থেকে ছোট বিষয় গুলো দিয়েই অনেক বড় আকার ধারণ করে।

 শিশুদের একটু ঠান্ডা লাগলে বা গরম লাগলে সর্দিকাশিজ্বর হয়ে যায় তা থেকে তাদের নানারকম বড় রোগ হয় তাই তাদের সব সময় নজরে রাখতে হয় এবং সঠিক চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করতে হয়। যশোর শিশু হাসপাতালে শিশুদের সকল অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে এবং এখানে রয়েছে আধুনিক অপারেশন থিয়েটার। যশোর শিশু হাসপাতালে রয়েছে শিশুদের জন্য ডেন্টাল ইউনিট। যেখানে শিশুদের দাঁতের সকল চিকিৎসা দেয়া হয়। 

ছোট শিশুরা চকলেট খেতে বেশি পছন্দ করে আর চকলেট খাওয়ার পর তাদের দাঁত একেবারে নষ্ট হয়ে যায়। এসকল সমস্যার জন্য ডেন্টাল ইউনিট এর বিশেষজ্ঞ ডাক্তার শিশুদের সাথে বন্ধুসুলভ আচরন করে চিকিৎসা দিয়ে থাকে যার ফলে তারা আনন্দের সাথে চিকিৎসা গ্রহণ করে। আপনাদের শিশুদের নিয়ে আপনারা শিশু হাসপাতাল যশোরে যেতে পারেন কারন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা উন্নত মানের চিকিৎসা দিয়ে থাকে প্রতিটি শিশুকে।

চিল্ড্রেন হাসপাতাল যশোর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

চিল্ড্রেন হাসপাতাল যশোর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেটের মধ্যে লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনার আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন চিল্ড্রেন হাসপাতাল যশোর এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে চিল্ড্রেন হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করার মাধ্যম পেয়ে যাবেন খুব সহজে। ঘরে বসে আপনারা ডাক্তারদের চেম্বার এ সিরিয়াল দিতে পারবেন এবং তাদের সাথে ফোনে যোগাযোগ করতে পারবেন।

চিল্ড্রেন হাসপাতালে শিশুদের সকল রোগের চিকিৎসা করা হয়। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে শিশুদের পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করা হয়। শিশুদের যদি কোনো অপারেশনের প্রয়োজন হয় তবে এই হাসপাতালে তার ব্যবস্থা করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। শিশুদের লোককে কখনো অবহেলা করা যাবে না অল্পতেই তাদের চিকিৎসা করানো লাগবে আবার অনেক সময় ছোট শিশুরা তাদের সমস্যার কথা বলতেও পারেনা তাই তাদের প্রতি বিশেষ নজর দিতে হয়।

চিল্ড্রেন হাসপাতালের ডাক্তাররা শিশুদের সাথে বন্ধুসুলভ আচরণ করে যার ফলে প্রতিটি শিশুই সেখানে চিকিৎসা নিতে পছন্দ করে। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা।

Children Hospital jessore Doctor List

চিলড্রেন হাসপাতাল যশোর,56G7+WXP যশোর। এই হাসপাতালের রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। এই শিশু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের নিয়মিত তাদের চেম্বারে রোগী দেখে। যখন এই ডাক্তার গুলো লুকিয়ে থাকে তারা শিশুদের সাথে বন্ধুসুলভ আচরণ করে এবং তাদেরকে খেলায় মাতিয়ে চেকআপ করে যার ফলে প্রতিটি শিশুই তাদের কাছে চিকিৎসা নিতে পছন্দ করে।

শিশুদের যেকোনো সমস্যা হলে তারা বলতে পারেনা তাই বুঝে নিতে হয় এবং সঠিক চিকিৎসা না হলে আস্তে আস্তে তারা বড় কোন রোগে আক্রান্ত হয়ে যেতে পারে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে children’s হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন খুব সহজে এবং বুঝতে পারবেন জানতে পারবেন আপনার কোন ডাক্তারদের প্রয়োজন।

কোন ডাক্তারের কাছে চিকিৎসা নিলে আপনার সন্তান তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে সবকিছুই বেশ সহজেই জানতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। চিল্ড্রেন হাসপাতালে শিশুদের জন্য রয়েছে নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। ছোট শিশুদের অনেকসময় নাককানগলার নানারকম সমস্যা হয় তাদেরকে চিল্ড্রেন হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমিক পরীক্ষা নিরীক্ষা করেন এবং চিকিৎসা দিয়ে থাকেন।

ডাক্তারের ফোন নাম্বার

চিল্ড্রেন হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। আপনারা এইসকল নাম্বার দিয়ে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন ঘরে বসেই। অনেক সময় অনেকে জানেন যে ওই হাসপাতালে ভালো কোনো ডাক্তার আছে কিন্তু তাদের সাথে যোগাযোগের কোন মাধ্যম পায়না।

তাদের জন্য আমাদের এই ওয়েবসাইটের বিশেষ সুবিধা এখান থেকে সকল নাম্বার সংগ্রহ করে আপনারা যোগাযোগ করতে পারবেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন। চিল্ড্রেন হাসপাতালে রয়েছেন চোখের জন্য বিশেষজ্ঞ ডাক্তার। শিশুদের বর্তমানে ছোট থেকেই চোখের সমস্যা হয় এবং তাদের এই হাসপাতলে ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং চোখ অনুযায়ী পাওয়ার দিয়ে চশমা দেয়া হয়। আবার অনেক সময় নবজাতক শিশুদের হার্ট নানারকম সমস্যা হয়।

এই হাসপাতলে রয়েছে শিশু হার্ট বিশেষজ্ঞ ডাক্তার যারা অনেক যত্নসহকারে প্রতিটি শিশুকে চিকিৎসা দিয়ে থাকেন। ডেলিভারির পর অনেক শিশু অসুস্থ হয়ে পড়ে নানা রকম সমস্যায় যেমন জন্ডিস টাইফয়েড ইত্যাদি এসকল রোগের জন্য এখানে ভর্তির ব্যবস্থা রয়েছে এবং বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা চিকিৎসা রয়েছে।

অনেক সময় অতিরিক্ত ঠান্ডা লাগার কারণে শিশুদের নিউমোনিয়া হয়ে যায় এবং নিউমোনিয়া থেকে শ্বাসকষ্ট শুরু হয়। চিল্ড্রেন হাসপাতালে নিউমোনিয়া বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে যেখানে শিশুদেরকে সঠিকভাবে চিকিৎসা দেয়া হয়। শিশুদের জ্বর সর্দি কাশির জন্য রয়েছে ডাক্তারের ব্যবস্থা।

আপনাদের শিশুদের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারেনি কারণ উন্নত মানের চিকিৎসা দেয়া হয় এই হাসপাতালে। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে শিশুদের চেকআপ করা হয় এবং সঠিক চিকিৎসা দিয়ে তাদের সুস্থ করে তোলা হয়। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তাই তাদের অবহেলা করা যাবেনা যত্ন করে বড় করতে হবে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.