A রাজশাহী বিভাগবগুড়া

সন্ধানী জেনারেল হাসপাতাল বগুড়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সন্ধানী জেনারেল হাসপাতাল বগুড়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সম্পর্কে জানতে হলে আমাদের এবারের আলোচনাটি দেখতে হবে। সন্ধানী জেনারেল হাসপাতালে রয়েছে আধুনিক চিকিৎসা ব্যবস্থা। এখানে সরকারি এবং বেসরকারি ডাক্তারদের দিয়ে প্রতিটি রোগের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে প্রতিটি রোগের জন্য। 

আলাদা আলাদা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতালে। সন্ধানী জেনারেল হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার ফলে খুব সহজেই রোগীদের রোগ নির্ণয় করা সম্ভব হয় এবং তারা সঠিক চিকিৎসা পেয়ে যায়। 

আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা এদিকেওদিকে ছোটাছুটি না করে আপনাদের নিকটস্থ সন্ধানী জেনারেল হাসপাতালে যোগাযোগ করতে পারেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারেন। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সূচি। যখন এই সুবিধা গুলো আপনার হাতে থাকবে আপনি যেকোন সমস্যার জন্য ডাক্তারদের সাথে খুব সহজে যোগাযোগ করতে পারবেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন সন্ধানী জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে দিকে দিকে ছুটোছুটি করে চিকিৎসার জন্য। তবে অনেক সময় ভালো চিকিৎসকের অভাবে নানা রকম সমস্যা হয় এবং আস্তে আস্তে রোগ আরো বৃদ্ধি পেতে থাকে। আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে সঠিকভাবেই পেয়ে যাবেন সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা। 

সন্ধানী জেনারেল হাসপাতালে রয়েছেন নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে নাককানগলা ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় তারপরেই চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন যার ফলে সঠিকভাবে রোগ নির্ণয় করা সহজ হয়।

এখানে রয়েছে চোখের জন্য চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। নবজাতক থেকে শুরু করে সকল বয়সী শিশুদের এখানে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। সন্ধানী জেনারেল হাসপাতালে রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস হাঁপানি ইত্যাদি রোগের চিকিৎসার ব্যবস্থা। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে বসেন চিকিৎসা প্রদানের জন্য। 

এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে কিছু নিয়ম নীতি এবং ডাক্তারের পরামর্শ মত চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। বর্তমানে ডায়াবেটিকস রোগটি প্রতিটি ঘরে ঘরেই রয়েছে সেজন্য এটার প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে কারণ এখান থেকে আরও নানা রকম রোগের সৃষ্টি হয়।

ডাক্তারের ফোন নাম্বার

সন্ধানী জেনারেল হাসপাতাল টি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে রয়েছে এমার্জেন্সি চিকিৎসা দেয়ার ব্যবস্থা। যে সকল রোগীরাই হাসপাতালে ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্স এর মাধ্যমে 24 ঘন্টায় চিকিৎসা এবং সেবার ব্যবস্থা। সন্ধানী জেনারেল হাসপাতাল কি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং স্বাস্থ্যকর পরিবেশ এটি অবস্থিত।এখানে রয়েছে আধুনিক আল্ট্রাসনোগ্রাফি মেশিন যার মাধ্যমে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করা যায়। 

আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে মহিলাদের তলপেটে বা পেটের নানা রকম সমস্যা ধরা পড়ে। যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস সহ নানা রকম রোগের চিকিৎসা এখানে দেয়া হয় গাইনী বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে। এই হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন এবং প্রতিটি কঠিন কঠিন রোগ তারা ওষুধের মাধ্যমে সারানোর চেষ্টা করেন। 

মাতৃকালীন অবস্থায় যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। নিয়মিত চিকিৎসা দেয়া হয় গর্ভবতী মহিলাদের। এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে সঠিকভাবে প্রতিটি রোগের এক্সরে করা যায়। এখানে অর্থোপেডিক্স রোগীদের জন্য অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

রয়েছে হূদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা দিচ্ছেন। তাই আপনাদের যেকোন সমস্যার জন্য আপনার এদিকে তুই ওদিকে ছোটাছুটি না করে আপনাদের নিকটস্থ সন্ধানী জেনারেল হাসপাতাল এ যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.