সিলেটসিলেট বিভাগ

সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের জন্য আমরা নিয়ে এসেছি এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার। এখান থেকে আপনারা ডাক্তার সম্বন্ধে সকল তথ্য পাবেন এবং কখন কোন ডাক্তার কোন চেম্বারে বসে সেটিও জানতে পারবেন খুব সহজে।

কোন হয়রানি ছাড়া সকল চিকিৎসা গ্রহণ করতে পারবেন।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমরা। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা। চলুন তাহলে আমাদের ওয়েবসাইটের নিচের দিকে দেখে আসি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার এবং আরো কিছু তথ্য যেগুলোর মাধ্যমে আপনি সুষ্ঠু সেবা গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতাল মেদিক্যাল কলেজ রোড সিলেট। এই হাসপাতাল টিতে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে সকল রোগী চিকিৎসা পেয়ে থাকে খুব সহজেই। এই হাসপাতালটি বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা অপারেশনের ব্যবস্থা রয়েছে।এখানে খুব যত্ন সহকারে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষা-নিরীক্ষা করে অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।

শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতাল টি পরিষ্কার-পরিচ্ছন্ন একটি হাসপাতাল। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থাও রয়েছে। এই হাসপাতাল টি হার্ড এর যে কোন চিকিৎসা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। হূদরোগ বিশেষজ্ঞ সার্জন এখানে রয়েছে।হৃদরোগের অপারেশনের প্রয়োজন হলে এখানে এসে ব্যবস্থাটির করা হয়।এই হাসপাতাল টিতে লিভার সংক্রান্ত প্রতিটি বিষয় রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।

প্রসূতি ও স্ত্রীরোগ এর জন্য রয়েছে বিশেষজ্ঞ মহিলা ডাক্তার। প্রসূতি রোগীদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থা। এখানে খুব যত্ন সহকারে অপারেশন করা হয় নবজাতক শিশু ও মা দুজনেই যেন সুস্থ থাকে সেদিকে চিকিৎসকগণ বিশেষ নজর রাখে। যদি কোন নবজাতক শিশু অসুস্থ হয়ে যায় এখানে তাদের জন্য রয়েছে আলাদা ইউনিটের ব্যবস্থা এবং এখানে যেসকল অভিজ্ঞ নার্স রয়েছে তারা এসকল নবজাতক শিশুকে অনেক যত্নসহকারে চিকিৎসা করেন। এই হাসপাতাল টি তে রয়েছে চক্ষু বিভাগ।

চোখের যাবতীয় সমস্যার জন্য এখানে চিকিৎসা করা হয় এবং আধুনিক যন্ত্রের সাহায্যে চোখ অপারেশনের ব্যবস্থা এখানে রয়েছে।যার ফলে রোগী খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

ডাক্তারের ফোন নাম্বার

সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতাল 24 ঘন্টা খোলা থাকে। এই হাসপাতাল টিতে আইসক্রিমের ব্যবস্থা রয়েছে। আইসিইউ সংখ্যা ১ বেডের সংখ্যা ২০।

যে সকল রোগী অনেক সিরিয়াস অবস্থা এখানে আসে তাদের আইসিইউ তে পাঠানো হয় এবং তাৎক্ষনাত খুব সহজে চিকিৎসা প্রদান করা হয়।এখানে রয়েছে আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। সনোগ্রাফির মাধ্যমে  স্ত্রীরোগ নির্ণয় করা সহজ হয়ে ওঠে।আল্ট্রাসনোগ্রাফির ফলে মহিলাদের যে সকল রোগ ধরা পড়ে জরায়ুতে টিউমার জরায়ু ফুলে যাওয়া কিডনিতে পাথর এপেন্ডিসাইড পিত্তথলিতে পাথর ইত্যাদি। হাসপাতাল থেকে এ সকল রোগের অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।

শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালটিতে বক্ষব্যাধি স্কিন ব্রেন মানসিক ইত্যাদি সমস্যার জন্য রোগী দেখা হয়।যোগ্য ডাক্তারগণ তাদের আলাদা আলাদা চেম্বারে বসে এবং এসকল রোগীদের সঠিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা প্রদান করে। এই হাসপাতালটির এতে রয়েছে আলাদা ইউনিট ইএনটি।যাদের নাক কান গলার ইত্যাদি সমস্যার জন্য ভুগছে তারা এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা নিতে পারবে। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য রয়েছে চিকিৎসা।

রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য আধুনিক এক্স রে এর সুবিধা। এখানে ইসিজি রয়েছে অত্যাধুনিক মেশিন।যার ফলে প্রতিটি টেস্ট যেন সুষ্ঠুভাবে আসে এবং সেই অনুযায়ী বিশেষজ্ঞ ডাক্তারগণ চিকিৎসা করে থাকে। এখানে মেডিসিন ডাক্তার বসে অনেক ভালো।মেডিসিন বিষয়ে যে কোন সমস্যার চিকিৎসা ইনারা দিয়ে থাকেন।চর্মরোগ এলার্জি যৌন ইত্যাদির জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।শ্বাসকষ্ট থেকে শুরু করে সর্দি-কাশি যাবতীয় সমস্যার চিকিৎসা এখানে হয়ে থাকে।

তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য গ্রহণ করে এই হাসপাতালের সাথে যোগাযোগ করে রোগী দেখাতে পারবেন ও সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করতে পারবেন। কারণ এখানে খুব যত্ন সহকারে রোগী দেখা হয়।আপনারা আমাদের ওয়েবসাইট থেকে নাম্বার নিয়ে ডাক্তারদের সাথে যোগাযোগ করে সিরিয়াল দিতে পারবেন যার ফলে খুব সহজেই হয়রানি ছাড়া রোগী চিকিৎসা পাবে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.