রাজশাহীরাজশাহী বিভাগ

জমজম ইসলামী হাসপাতাল রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

জমজম ইসলামী হাসপাতাল রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দেওয়া হল।আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য জমজম ইসলামী হাসপাতাল এর সকল ডাক্তারদের তালিকা দেয়া হয়েছে। তাই আমাদের এই লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তে হবে।
জন্যই আমরা মূলত এই আয়োজন গুলো করে থাকি। জমজম ইসলামী হাসপাতাল খুবই পরিষ্কার পরিচ্ছন্ন। এবং এখানে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা মেডিকেলটি পরিচালিত।

এখানে সকল প্রকার অপারেশন করা হয়। তাই আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য আমরা জমজম ইসলামী হাসপাতালে সকল অভিজ্ঞ ডাক্তার দের ফোন নাম্বার ও তালিকা প্রকাশ করেছি। রাজশাহীতে যেসকল বিশেষজ্ঞ ডাক্তারগণ আছে তারা খুবই ভালো চিকিৎসা দিয়ে থাকেন। তাই আমাদের ওয়েবসাইটে রাজশাহীর সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন।
আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজনটি করা।আপনারা ঘরে বসে পেয়ে যাবেন সকল ডাক্তারের তালিকা।ওয়েবসাইট থেকে সে সকল তথ্য সেবা গ্রহণ করতে পারেন।

ডাক্তারের তালিকা

জমজম ইসলামী হাসপাতাল লক্ষ্মীপুর কাজিহাটা রাজশাহীতে অবস্থিত। এখানে সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করানো হয়।অভিজ্ঞ ডাক্তার ও নার্স তারা অপারেশন করানো হয়। এখানে সকল প্রকার রোগের চিকিৎসা দেয়া হয়। জমজম ইসলামী হাসপাতাল অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন। এই হাসপাতালটির সবসময় পরিষ্কার করা হয়। এখানে রোগীদের ভর্তির জন্য আলাদা ব্যবস্থা রয়েছে।

বিশেষজ্ঞ ডাক্তাররা কখন বসেন কোন সময় বসেন সবটা আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন। আলাদা আলাদা রোগের জন্য রয়েছে আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তার।জন্য রয়েছে মহিলা ডাক্তার ও পুরুষ ডাক্তার। এখানে শিশুদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। শিশুদের সকল ধরনের রোগের চিকিৎসা এখানে করা হয়।জমজম ইসলামী হাসপাতাল লক্ষীপুর জেলা তে অবস্থিত এখানে যেতে বেশি সময় লাগে না। জমজম ইসলামী হাসপাতাল দিতে সকল জেলা থেকে বিভাগ থেকে রোগী এসে থাকে ‌এটি একটি বেসরকারি প্রতিষ্ঠানের হলেও এখানে সরকারের মতো সব কিছু সুযোগ-সুবিধা আছে ।

এখানে আছে অত্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশনের সুব্যবস্থা। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা নিয়ন্ত্রিত বিভাগ সমূহ হচ্ছে। হরমোন থাইরয়েড প্রবলেম। নিউরো মেডিসিন প্রবলেম এখন সবারই প্রায় দেখা যায়। এখানেই বিশেষজ্ঞ ডাক্তার গুলো হরমোন ও থাইরয়েডের খুব ভালো চিকিৎসা দিয়ে থাকে। শিশুদের রোগ নিয়ন্ত্রণ ও শিশুদের সার্জারি এখানে করা হয়। এখানে চর্ম রোগের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। যেকোনো চর্ম রোগের জন্য এখান থেকে সেবা নিতে পারেন।

নাক-কান-গলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। আপনাদের নাকের যেকোন সমস্যার জন্য এখানে অভিজ্ঞ বিশেষজ্ঞ ডাক্তার পাবেন। ইনারা ভালো করে পরীক্ষা নিরীক্ষা করে আপনার রোগ নির্ণয় করতে পারবে। অনেক সময় নাকের মাংস বেড়ে যায় শ্বাস নিতে সমস্যা হয়।
এখানে সে সকল অপারেশন আরো সুব্যবস্থা রয়েছে আধুনিক যন্ত্রপাতি দ্বারা। অনেকের গলায় টিউমার হয়, ক্যান্সার হয়, খাবার খেতে সমস্যা হয়, খেতে পারে না, গলার নানা রকম সমস্যার জন্য রয়েছে আলাদা আলাদা চিকিৎসা।

গলার যেকোন সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তাররা খুব ভালোমতো পরীক্ষা-নিরীক্ষা করে সেটার সমাধান দিয়ে থাকেন। কানের জন্য রয়েছে সুব্যবস্থা, কানের যেকোন সমস্যার জন্য এখানে রয়েছে সমাধান। কানের মধ্যে কিছু ঢুকে গেলে কানের মধ্যে কটকট শব্দ হলে, হঠাৎ করে কানে শুনতে না পেলে নানারকম সমস্যা হয়। এসকল সমস্যার জন্য রয়েছে চিকিৎসাসেবা। জমজম ইসলামী হাসপাতাল কানের সকল সমস্যার সমাধান হয়। তাই আমাদের এই ওয়েব পেজ থেকে আপনারা আপনাদের সমস্যার সমাধান পেয়ে যাবেন খুব কম সময়ে।
কারন আপনাদের জন্য আমরা দিতে চলেছি জমজম ইসলামী হাসপাতাল এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা।

এখান থেকে ঘরে বসেই পেয়ে যাবেন সকল তালিকা এবং ডাক্তারদের সাথে যোগাযোগ করে আপনারা চিকিৎসা নিতে পারবেন। জমজম ইসলামী হাসপাতাল রয়েছে মুখ ও দন্তরোগ এর চিকিৎসা। মুখের ও দাঁতের যেকোন সমস্যার জন্য এখানে ভালো মতো পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা সেবা দেয়া হয়। এখানে রয়েছে আধুনিক প্যাথলজি চিকিৎসা ও সার্জারির ব্যবস্থা।

রয়েছে কসমেটিক ও প্লাস্টিক সার্জারির ব্যবস্থা। আধুনিক ভাবে এই চিকিৎসা গুলো দেওয়া হয় যেটা সব জায়গাতেই হয় না। তাই সুস্থ হতে হলে সুস্থ থাকতে হলে ভালো চিকিৎসা নিতেই হবে। রোগ বলে কয়ে আসে না যেকোনো মানুষের যে কোন রোগ হতে পারে। তাই জমজম ইসলামী হাসপাতাল থেকে সব রোগের চিকিৎসা দিয়ে থাকেন। আপনারা দেরি না করে জমজম ইসলামী হাসপাতাল থেকে সেবা গ্রহণ করতে পারেন। এখানে অর্থোপেডিক্স এর ভালো ডাক্তার বসেন। যাদের হাড় ভেঙে যায়, হাত-পা ভেঙে যায়। এখানে সেসব হাড় জোড়া লাগানোর ব্যবস্থা রয়েছে। অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে হার্টের সার্জারি করা হয়। জীবনে সফল অপারেশন বিশেষজ্ঞ ডাক্তার পরিচালিত করেন।

বিশেষজ্ঞ ডাক্তারদের পাশাপাশি অভিজ্ঞ নার্সরা থাকে। জমজম ইসলামী হাসপাতালে লিভার বিভাগের ইআরসিপি মাধ্যমে চিকিৎসা করা হয়। এখানে ক্যান্সারের জন্য বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন। তারা ক্যান্সারের ভালো চিকিৎসা করেন। তাই বলা যায় জমজম ইসলামী হাসপাতাল সকল ধরনের রোগীর সেবা দিয়ে থাকে।আপনারা আমাদের এই ওয়েবসাইট থেকে সে সকল তথ্য সংগ্রহ করে জমজম ইসলামী হাসপাতালের ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারেন।

ডাক্তারের ফোন নাম্বার

জমজম ইসলামী হাসপাতাল কি লক্ষ্মীপুর কাজিহাটা রাজশাহীতে অবস্থিত। এখানে 24 ঘন্টাই সেবা দেওয়া হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তার ও নার্স রা চিকিৎসা দিয়ে থাকেন। এখানে সব ধরনের রোগের চিকিৎসা হয়। শীতাতপ নিয়ন্ত্রিত কম্পিউটারাইজড প্যাথলজিক্যাল ল্যাবরেটরি ও আধুনিক ল্যাবে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এখানে যে সকল বিষয়ে পরীক্ষা-নিরীক্ষা করা হয় তা হল, সেরোলজি মাইক্রোবায়োলজি প্যাথলজি ইত্যাদি বিষয়ের উপরে পরীক্ষা-নিরীক্ষা সুষ্ঠুভাবে করা হয়।

জমজম ইসলামী হাসপাতাল টিতে আরও রয়েছে হিস্টোপ্যাথলজি চিকিৎসা। ইলেকট্রোলাইটিক এর চিকিৎসা, হরমোনাল প্রবলেম এর সকল চিকিৎসা। কালার ড্রপার ডিজিটাল কার্ডিয়লজিস্ট। ইকো ও ইসিজি যাবতীয় চিকিৎসা করানো হয়। ডিজিটাল মেশিনের দ্বারা এক্সরে করা হয় যার ফলে এক্স এর সকল তথ্য সুন্দর ভাবে পাওয়া যায়। জমজম ইসলামী হাসপাতালে ইআরসিপি সহ এন্ডোস্কোপি করা হয় অনেক সুষ্ঠুভাবে।

এখানে বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তালিকা দেওয়া হল। এখানে অভিক অনার্স এর দ্বারা সেবা প্রদান করা হয়। নাস্তা খুব সুস্থভাবে নিয়ম-নীতি মেনে কাজ করে। সঠিক সময় মত রোগীদের ওষুধ দেয়।ডাক্তাররা ঠিক সময়মতো এসে প্রতিটা রোগীকে ভালোমতো চেকআপ করা যায়। এখানে সরকারি হাসপাতাল সহ বাইরে থেকেও অনেক বিশেষজ্ঞ ডাক্তার আসেন চিকিৎসা দেওয়ার জন্য। এখানে সাইটোপ্যাথলজি চিকিৎসা দেয়া হয়।

এখানে গাইনি রোগীদের জন্য রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তার। এখানে নরমাল সার্জারি করা হয় বিশেষজ্ঞ ডাক্তার দাঁড়া। জমজম ইসলামী হাসপাতাল সকল প্রকার সিজার করা হয়। অনেক সময় সিজারের রোগী অনেক ডিফিকাল্ট থাকে তাদের আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সিজার করা হয়। মা ও শিশু দুজনেই সুস্থ থাকে। এখানে শিশুদের জন্য রয়েছে আলাদা ব্যবস্থা। এখানে চোখের ও চিকিৎসা করা হয় যাদের চোখের অপারেশন করা দরকার এখানে তাদের জন্য রয়েছে অনেক সুবিধা।

এখানে ব্যান্ডেজ ব্যথা রক্তপাতহীনভাবে চোখের অপারেশন করা হয়।রাজশাহীতে এই প্রথম একটি হাসপাতালে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সিস্টেম ইউনিট করা হয়েছে। এখানে সকল প্রকার প্রবলেম সলভ করা হয়। এখানে হার্টের চিকিৎসা করা হয় হার্ট বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। হাটের সব ধরনের চিকিৎসা এবং অপারেশন এখানে করা হয়। বিশেষজ্ঞ ডাক্তাররা নির্দিষ্ট সময় মত আসেন। তাই আপনারা আমাদের এই ওয়েবসাইট থেকে সকল প্রকার তথ্য সংগ্রহ করে জমজম ইসলামী হাসপাতালের সেবা গ্রহণ করতে পারেন।

ঘরে বসেই আপনারা সকল তথ্য সংগ্রহ করে ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন।আপনাদের সুবিধার জন্যই আমরা সকল প্রকার ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিয়েছি। অনেক সময় হাসপাতাল সম্বন্ধে সঠিক তথ্য না জানায় অনেকেই চিকিৎসা নিতে পারেন না। যেখানে সেখানে গিয়ে রোগ আরো বৃদ্ধি করে।

তাই আমরা আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে আপনাদের প্রয়োজন অনুযায়ী ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিয়েছি।আপনারা ঘরে বসেই আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য সংগ্রহ করুন এবং সুষ্ঠু সেবা নিন। একটা ডাক্তারের ধর্ম হল রোগীর সুষ্ঠু সেবা দিয়ে রোগীকে সুস্থ করে তোলা।

যখন কোন রোগী কঠিন অবস্থায় থাকে এবং ডাক্তার তাকে সুস্থ করে তোলে সেটাই হলো ডাক্তারের সফলতা।তাই বলা যায় জমজম হাসপাতাল টি রাজ্যের মধ্যে একটি ভালো বেসরকারি প্রতিষ্ঠান।এখানে আপনারা সব ধরনের রোগের চিকিৎসা পেয়ে থাকবেন।
এই হাসপাতাল টিতে অনেক বাইরে থেকেও রোগী আসেন। রাজশাহী জেলার মধ্যে অনেক উপজেলারই রোগী আসেন এই হাসপাতালের সেবা গ্রহনের জন্য।

জমজম ইসলামী হাসপাতাল থেকে বিদেশি ওষুধের জন্য 5% ছাড়। এখানে অপারেশন করা রোগীদের জন্য ব্যথানাশক ইনজেকশন সরবরাহ করা হয়।জমজম ইসলামী হাসপাতাল থেকে অনেক উন্নত একটি হাসপাতাল। এখানে সবকিছু আধুনিক পদ্ধতিতে করা হয়। জমজম ইসলামী হাসপাতাল টিতে ই ই জি, ইএমজি এবং এনসিএস পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

এখানে ইউরোলজিক্যাল সকল সমস্যার পরীক্ষা-নিরীক্ষা করা হয় যেমন, কিডনি, মূত্রথলির সমস্যার, মূত্রথলি বড় হয়ে যাওয়া ইত্যাদি।
এ সকল সমস্যা গুলোর জন্য আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করানো হয়। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা অপারেশন করার ফলে রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। এখানে যে সকল রোগীদের সেবা দেয়া হয় তাদের সকলকে আধুনিক মেশিনের দ্বারা পরীক্ষা-নিরীক্ষা করে সঠিক রোগ নির্ণয় করে চিকিৎসা দেয়া হয়।

এসকল রোগীদের বিশেষজ্ঞ ডাক্তাররা দ্বারা চিকিৎসা করানো হয়। জমজম ইসলামী হাসপাতালে নার্সরা অভিজ্ঞ থাকে তাই তাদের রোগীদের সুস্থতা আরো তাড়াতাড়ি হয়ে উঠে। তাই বলা যায় জমজম ইসলামী হাসপাতাল টি রাজশাহী মধ্যে সেরা। আমাদের ওয়েবসাইট থেকে কোন হয়রানি ছাড়াই আপনারা জমজম ইসলামী হাসপাতাল থেকে সকল ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন।
আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি সম্পূর্ণ করা। তাই আর দেরি না করে আপনারা আপনাদের রোগের চিকিৎসা করে ফেলেন।এবং সুস্থ দেহ সুন্দর মন নিয়ে বেঁচে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *