জামালপুরময়মনসিংহ বিভাগ

জিয়া হেলথ কমপ্লেক্স জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

জিয়া হেলথ কমপ্লেক্স জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার অনেক মানুষই না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটাছুটি করে এবং সঠিক চিকিৎসা পায় না। কিছু কিছু মানুষ আছে যারা এই সকল হাসপাতালের সঠিক তথ্য জানার কারণে হাসপাতাল পর্যন্ত যায় যাতে তাদের সময় নষ্ট হয় তবে আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন। জিয়া হেলথ কমপ্লেক্সে রয়েছে সকল রোগের উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা। 

এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা রয়েছে। যে সকল বিশেষজ্ঞ ডাক্তাররা এখানে চিকিৎসা প্রদান করেন তারা রোগীদের সাথে অনেক ভালো আচরণ করেন এবং তাদের সমস্যার কথা ভালোভাবে শুনেন যার ফলে তাদের চিকিৎসা গ্রহণ করতে ভালো লাগে। একটি মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তার ও নার্সের আপার চেষ্টার ফলে সেই মানুষটিকে সুস্থ করা সম্ভব হয়। 

কিন্তু এমন সময় কিছু কিছু ডাক্তার রয়েছে যারা লোকেদের সাথে অনেক বাজে ব্যবহার করেন রোগের লোকদের সাথে খারাপ আচরণ করেন তবে আপনারা যদি এই হাসপাতালে আসেন তাহলে দেখবেন যে ডাক্তারদের ভরসাতেই রোগীদের অর্ধেক সুস্থতা অর্জন হয়ে যাবে। মানুষ অসুস্থ হয়ে পড়লে তাদের মনোবল ভেঙ্গে যায় কিন্তু যখন ডাক্তাররা তাদের সাথে ভালো ব্যবহার করেন তাদের ভরসা দেয় তখন রোগীদের মনোবল বৃদ্ধি পায় এবং তারা সুস্থ হওয়ার জন্য অনেকটা চেষ্টা করে। যত কঠিন রোগ হোক না কেন যদি রোগীদের মনের শক্তি না থাকে তাহলে তাদের সুস্থ করা সম্ভব হয় না। 

তাই আপনারা যে কোন সমস্যা নিয়ে ঘরে বসে না থেকে সঠিক তথ্য নিয়ে ভালো কোন ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন তাহলেই খুব তাড়াতাড়ি সুস্থ হতে পারবেন।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটের। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। এছাড়া রয়েছে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। যখন আপনি এ সকল তথ্যগুলো জানতে পারবেন তখন দেশের যেকোন  হাসপাতালের সাথে ঘরে বসে যোগাযোগ করতে পারবেন এবং খুব সহজে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

জিয়া হেলথ কমপ্লেক্সে রয়েছে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে সকল রোগীদের সঠিকভাবে সেবা প্রদানের ব্যবস্থা। এখানে ২৪ ঘন্টা চিকিৎসা প্রদান করা হয় এবং রয়েছে ইমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা। যেকোনো প্রাথমিক চিকিৎসার জন্য আপনারা এই হাসপাতালে আসলে চিকিৎসা পেয়ে যাবেন। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফি মেশিনের মাধ্যমে পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা। 

এখানে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় এবং তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানা যায়। শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস  সিস্ট বেস্ট ক্যান্সার বেস্ট টিউমার ইত্যাদি সমস্যার জন্য এখানে আধুনিকভাবে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। এখানে ক্যান্সার রোগীদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা। রক্ত জনিত যে কোন সমস্যার জন্য সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা এবং সঠিকভাবে চিকিৎসা দেয়ার ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

এছাড়াও এখানে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। বক্ষব্যাধির চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিসহ যে কোন ভাইরাসজনিত রোগের জন্য এখানে চিকিৎসা রয়েছে। নিউরোমেডিসিন মেডিসিন হৃদরোগ বিশেষজ্ঞ অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন এখানে চিকিৎসা প্রদানের জন্য। 

এছাড়াও এখানে রয়েছে চোখের জন্য চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং আধুনিক পদ্ধতিতে পরীক্ষা নিরীক্ষা ও আধুনিক পদ্ধতির মাধ্যমে রক্তপাত বিহীন অপারেশনের ব্যবস্থা। তাই আপনারা আপনাদের নিকটস্থ হাসপাতাল দেখে অন্য কোথাও চিকিৎসার জন্য না গিয়ে সঠিকভাবে খোঁজখবর নেন কোথায় ভালো চিকিৎসা পাওয়া যায় তারপরে চিকিৎসা গ্রহণ করুন তাতে আপনার সময় বাঁচবে এবং খরচও বাঁচবে। সঠিক চিকিৎসা গ্রহণ করলে জীবন বাঁচানো সম্ভব হয় তাই সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.