চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

আপনারা যারা দীর্ঘদিন যাবত চর্মরোগ জনিত সমস্যায় ভুগছেন তাদের উদ্দেশ্যে মূলত আজকের এই সুন্দর আর্টিকেল নিয়ে আসা হয়েছে যেখান থেকে আপনারা গুরুত্বপূর্ণ বিষয় অনেক তথ্য পাবেন। অনেকেই মনে করেন চর্মরোগ একটি সামান্য লোক কিন্তু যাদের এই চর্মরোগ থেকে ক্যান্সার নামক মরণব্যাধি হয়েছে তারাই কেবলমাত্র চর্ম রোগের ভয়ংকর দিকটা দেখতে পেয়েছেন।

মূলত সৃষ্টিকর্তা আমাদের যেইভাবে সৃষ্টি করেছেন সেই প্রেক্ষাপট থেকে আমাদের কোন রোগকে ছোট করে দেখা উচিত নয়। এতে করে সেই রোগ গুলোর প্রতি আমাদের অনিহাস সৃষ্টি হয় এবং আস্তে আস্তে সেই রোগ গুলো আমাদের শরীরে নিয়ন্ত্রণ নিতে সফল হয়। একটা সময় দেখা যায় আমরা সেই রোগে আক্রান্ত হওয়ার ফলে আমরা আরো বেশি অসুস্থ হয়ে পড়ি। প্রত্যেকটি চর্ম রোগের শুরু হয় একেবারে ছোটখাটো কিছু দিয়ে কিন্তু পরবর্তীতে সেটা বড় ঘাতক হিসেবে প্রমাণিত হয়।

আপনারা যারা বিভিন্ন ধরনের বড় বড় চর্ম রোগে ভুগছেন তারা আমাদের এই আর্টিকেল পড়লে এখান থেকে বাংলাদেশের বিভিন্ন বড় বড় শহরে বড় বড় বিশেষজ্ঞ ডাক্তারের খোঁজ পাবেন। হতে পারে এখান থেকে আপনি আপনার শহরের বিশেষজ্ঞ ডাক্তারের খোঁজ পাবেন এবং তাদের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করে সুস্থ হবেন।

চর্মরোগ বিশেষজ্ঞ ঢাকা

আমরা ঢাকার বেশ কয়েকটি চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তারের তথ্য নিয়ে এ অংশটুকু তৈরি করেছে। আপনারা এর পাশাপাশি তাদের চেম্বারের ঠিকানা এবং রোগী দেখার জন্য নাম্বার এবং সময়সূচী জানতে পারবেন এই অংশের মাধ্যমে। আশা করছি আপনারা আমাদের সঙ্গে থাকবেন।

১) ডাক্তার আরিহা বিল্লাহ্
এমবিবিএস, এমডি ইন ডার্মাটোলজি এন্ড ভিডি (বি এম এস এম ইউ),
ক্লিনিকাল এন্ড এস্থেটিক ডার্মাটোলজিস্ট লজি এন্ড এন্ডক্রাইনোলোজি,
চেম্বার এর ঠিকানা:
আজগর আলী হাসপাতাল, ১১১/১/এ, ডিসটিলারি রোড, গেন্ডারিয়া, ঢাকা-১২০৪, বাংলাদেশ।
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-০১৭৮৭ ৬৮৩৩ ৩৩‌

২) ডক্টর মোশাররফ হোসেন খসরু
এমবিবিএস (ঢাকা), ডিপ্লোমা ইন ডার্মাটোলজি (থাইল্যান্ড এন্ড জাপান),
ট্রেনিং ইন লেজার এন্ড কিউটেনিয়া সার্জারি (ব্যাংকক),
স্কিন, অ্যান্ড এলার্জি স্পেশালিস্ট ক্লিনিকাল এন্ড এস্থেটিক ডার্মাটোলজিস্ট,
চেম্বার এর ঠিকানা:
আজগর আলী হাসপাতাল, ১১১/১/এ, ডিসটিলারি রোড, গেন্ডারিয়া, ঢাকা-১২০৪, বাংলাদেশ।
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-০১৭৮৭ ৬৮৩৩ ৩৩‌

৩) ডক্টর এটিএম আসাদুজ্জামান
mbbs, এমডি
চেম্বারে ঠিকানা:
জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল,
এইচ-৫৫, আর-৩, এ-ধানমন্ডি, সাত মসজিদ রোড, ঢাকা, বাংলাদেশ।
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-৯৬৭ ২২৭ ৭, ৯৬৬ ৪০২ ৮।

৪) ডক্টর আব্দুল কাইয়ুম চৌধুরী
mbbs, এস ডিডিভি (ঢাকা),
চেম্বারে ঠিকানা:
অ্যাপোলো স্কিন কেয়ার
৩২-এ, ষষ্ঠ তলা, পূর্ব প্লাজা, হাতিরপুল, ঢাকা, বাংলাদেশ।
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-৯৩৫১৭৭৭।

৫) ডক্টর হাসিবুর রহমান প্রফেসর
এমবিবিএস, এফ সি পি এস (চর্মরোগ ও ভিডি), এমআরসিপিএস (গ্লাসকো-ইউকে), এফআরসিপি (এডিন-ইউকে), এফ এ সি পি (ইউ এস এ), ইএডিভি ফেলো (মিউনিখ-জার্মানি)
চেম্বারে ঠিকানা:
অ্যাপোলো হাসপাতাল ঢাকা
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-০১৭১১ ৩১ ৮৭০৯, ০১৮৪১ ২৭৬৫৫৬।

আমরা আপনাদের জন্য ঢাকার বিভিন্ন অঞ্চলের বিশেষজ্ঞ ডাক্তার অর্থাৎ চর্ব বিশেষজ্ঞ ডাক্তারদের যোগ্যতার সঙ্গে তাদের চেম্বারের ঠিকানা এবং মোবাইল নাম্বার অপারেট করেছি আশা করব ঢাকা থেকে যারা আমাদের আর্টিকেল পড়ছেন তাদের এর মাধ্যমে দেশ উপকার হবে।

চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার খুলনা

আপনারা যারা খুলনাতে অবস্থান করছেন এবং খুলনার বিভিন্ন চর্ম বিশেষজ্ঞ ডাক্তারের খোঁজে আসেন তারা আমাদের এখান থেকে খুলনা শহরের বিভিন্ন চর্ম বিশেষজ্ঞ ডাক্তারের খোঁজ নিতে পারবেন। তারা কি কি বিষয়ে অভিজ্ঞ এবং কি কি বিষয়ে তারা বিশেষজ্ঞ সে বিষয়ে জানতে অবশ্যই আমাদের এই আর্টিকেল আপনাদের পড়তে হবে। আশা করবো আপনারা আমাদের সঙ্গে থাকবেন এবং এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্যগুলো আপনারা সংগ্রহ করতে পারবেন।

৬) ডঃ মুহাম্মদ ইউনুস আলী
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ddv (চর্ম ও যৌন)
কনসার্টেন্ট, টপ চয়েজ ডায়াগনস্টিক সেন্টার খুলনা

৭) অধ্যাপক ডঃ খান শাকিল আহমেদ
mbbs, সিসিটি (বার্ডেম), ডিএফএম, এম সি পি এস, এফসিজিপি, ফেলো সেক্সোলজি ও সাইকোসেক্সুয়াল থেরাপি
অধ্যাপক-গাজী মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা।

৮) ডঃ নাজনিন পারভীন জ্যামি
এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), ডিডিভি (ঢাকা মেডিকেল কলেজ), এফ সি পি এস (পার্ট ২), খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা।

আপনারা যারা খুলনা জেলাতে অবস্থান করছেন এবং বিভিন্ন ধরনের চর্ম ও যৌন রোগ নিয়ে ভুগছেন তাদের জন্য সুখবর হলো আমরা উপরে খুলনা জেলার বিশেষজ্ঞ কিছু চর্ম ডাক্তারের ঠিকানা এবং তাদের ডেজিগনেশন উল্লেখ করলাম।

আশা করি আপনারা এখান থেকে আপনার কাঙ্খিত ডাক্তার খুঁজে পাবেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করে সুস্থ হবেন। এর বাইরে যদি খুলনা জেলার কোন তথ্য আপনারা জানতে চান তাহলে অবশ্যই কমেন্ট বক্সের মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ করবেন।

চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার সিলেট জেলা

এই অংশের মাধ্যমে যারা সিলেট জেলাতে অবস্থান করছেন অথবা সিলেট জেলাতে চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তারের খোঁজে আসেন তারা আমাদের এখান থেকে অনায়াসে এই ডাক্তারের খোঁজ পাবেন। আমরা এই অংশের মাধ্যমে আপনাদের জন্য সিলেট জেলায় অবস্থানরত বেশ কয়েকটি চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তারের খোঁজ দেব যে ডাক্তার গুলো আপনাদের রোগ সারাতে আপনাকে সাহায্য করতে পারে।

তবে এই ক্ষেত্রে আপনাকে অবশ্যই সতর্ক হতে হবে এবং ডাক্তারের নিয়ম মেনে ওষুধ সেবন থেকে শুরু করে সকল পদক্ষেপ গ্রহণ করতে হবে। নিয়মগুলো মানার পাশাপাশি যদি ওষুধ সেবন করেন তাহলে অসুখ সারার সম্ভাবনা সব থেকে বেশি থাকে।

৯) ডঃ মুহাম্মদ ইউসুফ ভূঁইয়া
এমবিবিএস, ডিডিভি (বিএসএমএমইউ), বিশ্ব স্বাস্থ্য সংস্থা ফেলো (চর্ম ও যৌন), মহিদুল বিশ্ববিদ্যালয়, ব্যাংকক থাইল্যান্ড, অধ্যাপক-চর্ম ও যৌন রোগ বিভাগ সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল।
চেম্বার এর ঠিকানা:
সিটি ডায়াগনস্টিক সেন্টার, আলিয়া মাদ্রাসার পশ্চিম পাশে, সিলেট।
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-০১৭১০ ৭০৫৫৯৬।

১০) অধ্যাপক ডক্টর মোহাম্মদ সিরাজ উদ্দিন
mbbs, ডিডিভি (ঢাকা), ডিডি (ব্যাংকক), ফেলো, ডারমাটোসার্জারি এন্ড লেজার (ব্যাংকক), ট্রেন ইন হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জারি (ফ্রান্স,দক্ষিণ কোরিয়া ও ভারত)
মেম্বার ইন্টারন্যাশনাল সোসাইটি অফ হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জারি
ইন্টারন্যাশনাল ফেলো, আমেরিকান একাডেমি অফ ডার্মাটোলজি,
অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চর্ম ও যৌন রোগ বিভাগ সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল।
চেম্বারের ঠিকানা:
স্কিন কেয়ার এন্ড লেজার সেন্টার, খায়রুন ভবন দ্বিতীয় তলা, মিরবক্সটুলা,সিলেট।
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-০১৭১৩ ২৮৫৪৫।

আপনারা যারা সিলেট জেলাতে অবস্থান করে সিলেটের বিশেষজ্ঞ চর্ম ডাক্তারের খোঁজে ছিলেন আশা করবো আমাদের দেওয়া তথ্য মতে আপনারা ডক্টর গুলোর ঠিকানা খুঁজে পেয়েছেন। যেকোনো ধরনের চর্ম সমস্যা নিয়ে আপনারা এই বিশেষজ্ঞ ডাক্তারের কাছে নিঃসন্দেহে যেতে পারেন।

চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার বাংলাদেশ

চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তারের সংখ্যা বাংলাদেশের বহু আছে এবং আপনাকে এর জন্য বিদেশে যাওয়ার কোন প্রয়োজন নেই। আপনারা যারা চর্ব রোগ বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর উদ্দেশ্যে অনলাইনের মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইটে খোঁজাখুজি করছেন তাদের বলব আমাদের দেওয়া একটি লিংক ব্যবহার করতে পারেন।

এই লিংকের মাধ্যমে আপনারা অতি সহজেই বাংলাদেশের বড় বড় এবং বাংলাদেশের বিভিন্ন জেলাতে অবস্থিত চর্ম এবং বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন। আপনারা সেখান থেকে সরাসরি যোগাযোগের জন্য হট লাইন নাম্বার অথবা মোবাইল নাম্বার পেয়ে যাবেন যেগুলোর মাধ্যমে যোগাযোগ করে আপনারা চিকিৎসা সেবা গ্রহণ করতে পারেন।

এছাড়া অনলাইনের মাধ্যমে চর্ম সেবা গ্রহণ করতে আপনারা যে কোন সময় আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন অথবা আমাদের দেওয়াল লিংক ব্যবহার করতে পারেন। কেননা আমরাই আপনাদের দিচ্ছি সঠিক ডাক্তার খোঁজার সঠিক তথ্য। এর বাইরে যদি আপনাদের কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই দয়া করে কমেন্ট বক্সে প্রশ্নটি করবেন।