সিলেট বিভাগহবিগঞ্জ

আল রাফি হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

আল রাফি হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে।আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন আর রাফি হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের যোগাযোগের মাধ্যম। 

এই হাসপাতালের সকল অপারেশন করা হয় কম টাকার মধ্যে। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পর এসকল চিকিৎসা প্রদান করা হয়। আপনাদের অগ্নি ঘরে বসে না থেকে সঠিক চিকিৎসার জন্য চেষ্টা করুন। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি।

 ঘরে বসেই সকল সুযোগসুবিধা পেয়ে যাচ্ছেন শুধুমাত্র আমাদের ওয়েবসাইট থেকে। আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং সঠিক রোগের সঠিক চিকিৎসা পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা। 

ডাক্তারের তালিকা

আলরাফি হাসপাতাল, 9CM7+498 হবিগঞ্জ। এ হাসপাতালটি 24 ঘন্টাই খোলা থাকে এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় সবসময়। এখানে সকল প্রকার অপারেশন করা হয় আধুনিক মেশিনের মাধ্যমে এবং শীতাতপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার রয়েছে এই হাসপাতালে।

 আলরাফি হাসপাতালের ডাক্তারদের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। যে সকল রোগীরা হাসপাতালে ভর্তি থাকে তাদের নার্স এর মাধ্যমে সবসময় চেকআপ এর ব্যবস্থা রয়েছে। আলরাফি হাসপাতালে রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর ব্যবস্থা।

 যাদের নাকের মাংস বৃদ্ধি পায় কান দিয়ে পুঁজ বের হয় গলায় টিউমার হয় এ সকল রোগীদের ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে এখানে চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়। কঠিন রোগীদের নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশনের করা হয় এই হাসপাতালে।

 এখানে রয়েছে চর্ম ও এলার্জি বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। কিডনি ও লিভারের চিকিৎসা দেয়া হয় এই হাসপাতালে। কিডনি ও লিভারের যদি অপারেশন করার প্রয়োজন পড়ে তবে বাইরে থেকে বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে অপারেশন সম্পন্ন করা হয়। আলরাফি হাসপাতালে রয়েছে চোখ অপারেশনের সকল ব্যবস্থা। যারা চোখে দেখতে পায় না দূরের জিনিস দেখা যায় না কাছের জিনিস দেখতে পারিনা চোখে ঝাপসা দেখে লেন্স পরিবর্তন করার প্রয়োজন চোখে মাংস বৃদ্ধি পেয়েছে তাদের জন্য রয়েছে এখানে চিকিৎসা ব্যবস্থা।

 অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে এখানে চোখের অপারেশন করা হয় যার ফলে রক্তপাত হয় না এবং ব্যান্ডেজ এর  প্রয়োজন পড়ে না। এই হাসপাতাল থেকেই চোখ অপারেশনের পর চশমার ব্যবস্থা করে দেয়া হয়। যার কারণে রোগীদের বেশি হয়রানি হতে হয় না এক জায়গা থেকে সকল চিকিৎসা পেয়ে যায়।

ডাক্তারের ফোন নাম্বার

আল রাফি হাসপাতলে রয়েছে ইসিজির ব্যবস্থা।মহিলাদের সকল রোগের চিকিৎসা ক্ষেত্রে করা হয় গাইনি ডাক্তারের মাধ্যমে। এখানে রয়েছে মহিলাদের জন্য আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা।আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে সব কিছুই বোঝা যায়। 

আবার আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা যায় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস এর প্রবলেম আর প্রবলেম ইউরোলজি প্রবলেম ইত্যাদি। এই সকল রোগের অপারেশন করা হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। অত্যাধুনিক মেশিনের মাধ্যমে সকল অপারেশনের ব্যবস্থা করা হয় এখানে। আল রাফি হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। অর্থোপেডিক্স এর সকল অপারেশন করা হয় এই হাসপাতালে  বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।

 আরো রয়েছে কিডনি এবং লিভারের যাবতীয় রোগের চিকিৎসা। আলরাফি হাসপাতালে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা চিকিৎসা করা হয়। আধুনিক মেশিনের মাধ্যমে নিয়মিত চেকআপ করা হয় এখানে হার্টের রোগীদের। এই হাসপাতলে রয়েছে এমার্জেন্সি কক্ষ। যেসকল রোগীদের তাৎক্ষণিক চিকিৎসার জন্য আছে এবং কাটাছেঁড়া ইত্যাদি নিয়ে আসে তাদের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

আলরাজী হাসপাতালে প্রতিদিন অনেক রোগী আসে এবং সবাই সুষ্ঠু চিকিৎসা পেয়ে থাকে। আপনারা যারা এ সকল সমস্যা নেই ভুগছেন তারা আর দেরি না করে আলরাফি হাসপাতালে চলে আসুন চিকিৎসার জন্য। আমরা আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে আলরাফি হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের ব্যবস্থা করে দিয়েছি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *