A ঢাকাটাঙ্গাইল

আয়েশা খানম মেমোরিয়াল হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

আয়েশা খানম মেমোরিয়াল হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই দিখা গুলো মনোযোগ সহকারে পড়ুন। আপনারা আজকে আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন আয়েশা খানম মেমোরিয়াল হাসপাতালের সকল তথ্য এবং জানতে পারবেন এখানে কিভাবে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে হয় ও এই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

এখানে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এই হাসপাতালের প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালের সকল সুযোগ সুবিধা অনেক বেশি এবং চিকিৎসা ব্যবস্থা অনেক ভালো এখানকার নিয়ম নীতি ও ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি একদম ঠিক মত হয়। এখানে আপনারা চিকিৎসার জন্য আসলে কখনো বিনা চিকিৎসায় ফিরে যাবেন না আবার হয়রানি শিকার হবেন না। 

অনেক সময় অনেক মানুষজন এই সকল হাসপাতালের তথ্য এবং ডাক্তারদের তালিকা না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটাছুটি করে তবে আপনারা যদি আমাদের ওয়েব সাইটে আসেন তাহলে ঘরে বসেই এই হাসপাতালের সকল তথ্য জানতে পারবেন এবং ঘরে বসে ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেখাতে পারবেন যেকোনো সময়। চিকিৎসার জন্য হাসপাতালে গেলে যদি সিরিয়াল না দেয়া থাকে তাহলে সেখানে চিকিৎসা নিতে অনেক দেরি হয় এবং পরীক্ষানিরীক্ষা করার পরে রিপোর্ট পেয়ে আবার ডাক্তার দেখাতে দেখাতে অনেক সময় নষ্ট হয়। 

কিছু কিছু সময় আবার ডাক্তার চলেও যায় পরের দিন রিপোর্ট নিয়ে ডাক্তার দেখানো হয়। কিন্তু আপনি যদি আগেই ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতেন তাহলে এই হয়রানি হতে হতো না। আপনি যখন ঘরে বসেই ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিবেন তখন আপনি যেকোনো সময় যে কোন মুহূর্তে গেলে চিকিৎসা পেয়ে যাবেন সবার আগে। একটি মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটি সুস্থ হতে পারে। 

তাই যেকোনো রোগ নিয়ে যেকোনো ডাক্তারের কাছে না গিয়ে সঠিক রোগ নিয়ে সঠিক ডাক্তারের কাছে যাবেন এবং সঠিকভাবে চিকিৎসা গ্রহণ করলেই আপনি সুস্থ থাকতে পারবেন। অনেক সময় ডাক্তারদের ব্যবহার এবং সঠিকভাবে রোগ নির্ণয়ের ফলে অনেক মানুষ কঠিন রোগ থেকে সুস্থ হতে পারে। আবার কিছু সময় ডাক্তারদের ভুল চিকিৎসার ফলে মানুষের মৃত্যু হতে পারে সেই জন্য সবাইকে সতর্ক হতে হবে চিকিৎসার বিষয়ে। 

বর্তমানে এই আধুনিক সময়ে ঘরে বসে আপনারা সকল কাজ করতে পারছেন সে ক্ষেত্রে চিকিৎসার বিষয়টাও একই আপনারা ঘরে বসে যে কোন হাসপাতালের তথ্য নেয়া এবং ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়ার সকল হটলাইন নাম্বার ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন এক নিমিষেই। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলেই আপনারা এই সকল সুবিধা গুলো পাবেন কারণ আমরা আপনাদের জন্যই এই আয়োজনটি করেছি।

ডাক্তারের তালিকা

আয়েশা খানম মেমোরিয়াল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এই হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে যার ফলে চিকিৎসা নিতে কোন সমস্যা হয় না। এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে অল বডি এক্সরে করার ব্যবস্থা। এখানে হাড়জোড়া হাড়ভাঙ্গা বাত ব্যথা রোগের জন্য অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

পানিবাহিত যেকোনো রোগ বা ভাইরাসজনিত যেকোনো সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। ডেঙ্গু জ্বর বাত জ্বর ডায়রিয়া ডিহাইডেশন সহ যেকোনো ধরনের সমস্যার জন্য এখানে চিকিৎসা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এবং ডায়াবেটিস জনিত যে কোন জটিলতার জন্য নিয়মিত চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় যার ফলে তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে তা জানা যায়। 

যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস বেস্ট প্রবলেম ক্যান্সার লিভার প্রবলেম রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এছাড়াও এখানে সকল প্রকার সকল রোগের চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে তাই আর দেরি না করে চলে আসুন সঠিক চিকিৎসার জন্য আপনাদের নিকটস্থ আইসা মেমোরিয়াল হাসপাতালে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *