খুলনা বিভাগবাগেরহাট

বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটের ডায়াবেটিক সমিতির সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য। এই হাসপাতালে যে সকল বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা দেন তারা অনেক যত্নসহকারে এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমিক পরীক্ষা নিরীক্ষা করে থাকেন।

বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল রয়েছে উন্নত মানের আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা এবং অপারেশন থিয়েটার। যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালে যোগাযোগ করতে পারেন। আমাদের ওয়েবসাইট থেকে আরো পেয়ে যাচ্ছেন বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

এই সকল নাম্বারের মাধ্যমে আপনারা তাদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং যেকোন রোগের জন্য পরামর্শ নিতে পারবেন। আমি ছাড়া আপনারা প্রতিটি রোগের জন্য চিকিৎসা গ্রহণ করতে পারেন। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এখান থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা দিচ্ছেন এবং তাদের সাথে যোগাযোগ করার মাধ্যম। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা আপনাদের সুস্থতায় আমাদের কাম্য। যখন একটি রোগীকে অসুস্থ থেকে সুস্থ করে তোলে তখন কিন্তু সাফল্য হাসিটা ডাক্তারি প্রথম হাসে কারণ তারা অনেক চেষ্টায় থাকে প্রতিটি রোগীকে সুস্থ করে তোলার জন্য।

ডাক্তারের তালিকা

বাগেরহাট ডায়াবেটিক সমিতি খানজাহান আলী রোড বাগেরহাট। আপনার আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল এর সকল বিশেষজ্ঞ ডাক্তাররা কোন কোন সময় রোগী দেখেন এবং কি কি রোগী দেখেন সে সকল তথ্য। অনেক সময় অনেকেই জানেনা যে এই হাসপাতালটি তে কোন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হচ্ছে। 

আসলে খুব সহজেই সকল তথ্য গুলো পেয়ে যাবেন। বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল রয়েছে উন্নত মানের চোখের চিকিৎসা। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখের অপারেশন করা হয়। চোখের জন্য এখানে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল রয়েছে ডায়াবেটিসের জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

এখানে ডায়াবেটিস রোগীদের সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয় এবংডাক্তারদের পরামর্শ মত চললে ডায়াবেটিকস অনেকটা নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। একেবারে ভালো হয়না তবে এটি নিয়ন্ত্রণে রাখে স্বাভাবিক ভাবে জীবনযাপন করা যায়। এই হাসপাতলে আরো রয়েছে উন্নত মানের‌ ইসিজি মেশিন এর মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। 

এখানে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। দূরের জিনিস দেখতে পাই না কাছের জিনিস দেখতে পায়না চোখের মাংস বৃদ্ধি পেয়েছে চোখে জ্বালাপোড়া করে চোখের লেন্স পরিবর্তন করা প্রয়োজন তাদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা এবং আধুনিক পদ্ধতিতে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশনের সুযোগ।

ডাক্তারের ফোন নাম্বার

বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল রয়েছে ইমারজেন্সি ও প্রাথমিক সকল রোগের চিকিৎসার ব্যবস্থা। এখানে যে সকল ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দেন তারা সবাই অভিজ্ঞ এবং অভিজ্ঞ ডাক্তার দের পাশাপাশি এখানে অভিক নার্স এর ব্যবস্থা রয়েছে। এই হাসপাতালে শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার।

শিশুদের সকল রোগীদের এখানে সুষ্ঠুভাবে চিকিৎসা প্রদান করা হয়। বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল রয়েছে মহিলাদের জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে রয়েছে উন্নত মানের আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা যার ফলে মহিলাদের সকল রোগ নির্ণয় করা যায় খুব সহজে।

যেমন মহিলাদের আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে ধরা পড়ে জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসারের সমস্যা এপেন্ডিসাইটিস এর প্রবলেম গ্যাস্টিকের প্রবলেম ইত্যাদি। সকল রোগের অপারেশন করা হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। আবার প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে বাচ্চার কোন সমস্যা হচ্ছে কিনা সব কিছুই বোঝা যায় আলট্রাসনোগ্রাফি মাধ্যমে। 

এই হাসপাতালে নরমাল ডেলিভারি বিচারের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ গাইনি ডাক্তারদের মাধ্যমে। এখানে বক্ষব্যাধি চর্মরোগ ইত্যাদি রোগের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসা। আসমাশ্বাসকষ্টের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। এখানে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। আপনারা যারা নানা রকম সমস্যা নিয়ে ভুগছেন তারা দেরি না করে বাগেরহাট ডায়াবেটিক সমিতি হাসপাতাল এ যোগাযোগ করুন। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ অনেক যত্নসহকারে  রোগীদের চিকিৎসা দেয় এবং সুষ্ঠু চিকিৎসা দেয়। সুস্থভাবে বেঁচে থাকতে হলে সঠিক ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে রোগ আরো বৃদ্ধি পেতে থাকবে। সঠিক চিকিৎসা করুন করুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *