A ঢাকামানিকগঞ্জ

বসুন্ধরা হাসপাতাল মানিকগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

বসুন্ধরা হাসপাতাল মানিকগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এখান থেকে তথ্য সংগ্রহ করে সে সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যাদের চিকিৎসা আপনার অনেক বেশি প্রয়োজন। অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য যেতে পারছে না তাদের জন্য আমাদের এই আয়োজনটি আপনারা ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন আমাদের ওয়েব সাইটে আসলে। 

এখান থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। বসুন্ধরা হাসপাতালে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল পরীক্ষা নিরীক্ষা করা হয় যার ফলে খুব তাড়াতাড়ি রোগ নির্ণয় করা হয় এবং স্বল্প সময়ের মধ্যে দ্রুততম চিকিৎসা প্রদান করা হয়। 

বর্তমানে বাংলাদেশের চিকিৎসা সেবা অনেক বেশি এগিয়ে রয়েছে সেজন্য যে কোন চিকিৎসার জন্য এখন বাইরে যাওয়ার প্রয়োজন পড়ে না দেশের মধ্যেই আপনারা সকল চিকিৎসা পেয়ে যাবেন। এখন অনেক অনেক ডায়াগনস্টিক সেন্টার এবং হাসপাতাল তৈরি হয়েছে সব জায়গাতেই যে ভালো চিকিৎসা হয় এমন কিছু নয়।কারণ কিছু কিছু জায়গা আছে যেখানে ভুল চিকিৎসা দেয়া হয় এবং মানুষের আস্থা নষ্ট করা হয় সেজন্য সঠিক তথ্য যদি না জানেন তাহলে চিকিৎসা নিতে গেলে হয়রানি হবেন আবার ক্ষতি হতে পারে। 

বলছি কিসের মৃত্যু হতে পারে সেজন্য সতর্ক হতে হবে প্রতিটা বিষয়ে এবং যে ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করবেন সে ডাক্তার সম্পর্কে ভালোভাবে তথ্য সংগ্রহ করতে হবে। আমরা আমাদের ওয়েবসাইটে দেশের প্রায় সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে। এখান থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার কখন চিকিৎসা দিচ্ছেন এবং এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচী ও হট লাইন নাম্বার। 

যা জানা থাকলে আপনি যেকোনো সময় যেকোনো মুহূর্তে ডাক্তারদের সাথে যোগাযোগ করেছে বিষয় মনে করতে পারবেন। হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে অনেক মানুষ আছে যারা চিকিৎসার জন্য হাসপাতাল পর্যন্ত যেতে পারে না আবার হাসপাতাল পর্যন্ত গেলেও তাদের চিকিৎসা সঠিকভাবে হয় না এমন অবস্থায় যদি আপনি আমাদের ওয়েবসাইট থেকে তথ্যগুলো সংগ্রহ করে রাখেন তাহলে খুব সহজে ডাক্তারদের সকল তথ্য জানতে পারবেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আমরা চাই আপনারা সুস্থ থাকুন আপনাদের সুস্থ তাই আমাদের কাম্য তাই এই আয়োজনটি করা।

ডাক্তারের তালিকা

বসুন্ধরা হাসপাতাল মানিকগঞ্জ এই হাসপাতাল কি সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং স্বাস্থ্যকর পরিবেশে তৈরি যার ফলে এখানে কোন ইনফেকশনের ভয় থাকে না চিকিৎসার জন্য আসলে। এখানে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস হাঁপানি রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয় এবং উন্নতমানের যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষা নিরীক্ষা করা হয়। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে ডায়াবেটিস নিয়মিত পরীক্ষা করা হয়। ডায়াবেটিকস একেবারে ভালো হয় না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়ম নীতি মেনে চলার সম্ভব হয় তাই এটা নিয়ন্ত্রণ রাখা অনেক বেশি প্রয়োজন না হলে আরো হাজার রকমের রোগ সৃষ্টি হতে পারে।

ডাক্তারের ফোন নাম্বার

বসুন্ধরা হাসপাতাল কি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে যে সকল লোকেরা ভর্তি থাকে তাদের জন্য ২৪ ঘন্টা নার্সের ব্যবস্থা রয়েছে। এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। গাইনী বিশেষজ্ঞ ডাক্তাররা প্রেগনেন্ট মহিলাদের নিয়মিত চেকআপ করে ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে। 

এছাড়াও এখানে যেকোনো ধরনের টিউমার ব্যথাজনিত সমস্যা, স্কিনের সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা যে কোন সমস্যা নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন নিরাপ।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *