A বিশেষজ্ঞ ডাক্তার

বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

আপনারা হয়তো সকলে অবগত আছেন যে আমরা প্রতিনিয়ত আমাদের এই ওয়েবসাইটে এমন কিছু তথ্য দেওয়ার চেষ্টা করি যে তথ্যগুলো একজন রোগী পাওয়ার পরে অবশ্যই খুশি হবেন। তার কারণ হলো এখানে ডাক্তারের মূল্যবান কিছু তথ্য দেওয়া থাকে যে তথ্যগুলো আপনারা সংগ্রহ করতে চাইলে অনেক কষ্ট করতে হবে।

আজকে যেমন কুমিল্লা জেলার বক্ষব্যাধি ডাক্তারের একটি তালিকা আপনারা আমাদের এখান থেকে সংগ্রহ করতে পারবেন। প্রথমে আমরা বক্ষব্যাধির নানা সমস্যা নিয়ে আপনাদের সঙ্গে পরামর্শ করবো এরপরে আমরা এই তালিকা আপনাদের দেওয়ার চেষ্টা করব ‌। আশা করবো ধৈর্য সহকারে আপনারা সম্পূর্ণ আর্টিকেল জুড়ে আমাদের সঙ্গেই থাকবেন।

এছাড়াও আপনাদের সুযোগ থাকছে কমেন্টের মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ করার এবং যেকোনো ধরনের সমস্যা আমাদের সঙ্গে শেয়ার করা। তাই অনুরোধ জানাচ্ছি আমাদের সঙ্গেই থাকুন এবং এখান থেকে জানুন কুমিল্লা জেলাতে বর্তমানে কোন কোন বক্ষব্যাধির বিশেষজ্ঞ ডাক্তার বসছেন।

কুমিল্লাতে কোথায় বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার পাওয়া যাবে

সাধারণত আমাদের দেশে একটি প্রবাদ প্রচলিত আছে সেটি হল “যক্ষা হলে রক্ষা নাই”। তবে বর্তমানে এই প্রবাদটি ভুল প্রমাণিত হয়েছে এবং যক্ষা অতি সাধারণ একটি সমস্যা। অবশ্যই মানব ইতিহাসে এমন কিছু দিন গেছে যেখানে যক্ষা হলে একজন মানুষের মৃত্যু অনিবারজিত ছিল। কিন্তু বর্তমানে এই যক্ষা রোগের চিকিৎসার পদ্ধতি বের হয়েছে, যার কারণে মানুষ নিয়মিত চিকিৎসার মাধ্যমে যক্ষা রোগ থেকে মুক্তি পেতে পারে।

ঠিক এমন বক্ষব্যাধির বহু রোগ আছে যেগুলো বর্তমানে চিকিৎসার মাধ্যমে সারানো যাচ্ছে। তবে এর জন্য প্রয়োজন পড়বে সঠিক চিকিৎসা এবং সঠিক ডাক্তার। যারা কুমিল্লাতে বক্ষবাদের চিকিৎসার জন্য একজন ভালো মানের ডাক্তার খুঁজছেন, তাদের চিন্তা দূর করতে আমরা আজকের এই তালিকা আপনাদের জন্য নিয়ে এসেছি। চলুন নিচে থেকে কিছু বক্ষবাদী বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা।

ডক্টর আরজুমান শারমিন
mbbs, md (chest),
বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার
জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল মহাখালী ঢাকা।
তিনি যে সকল বিষয়ের রোগী দেখেন:- অ্যাজমা, ফুসফুস ক্যান্সার, নিউমোনিয়া, যক্ষা, হেপাটাইটিস, ফুসফুসে পানি জমা ইত্যাদি।
রোগী দেখার চেম্বারে ঠিকানা :- ল্যাবএইড লিমিটেড ডায়াগনস্টিক কুমিল্লা, বাড়ি নং ৬২২/ ৩, লাকসাম রোড, কুমিল্লা ।
সিরিয়ালের জন্য যোগাযোগ করতে পারেন ০১৭৬৬৬৬১১৩৩।

ডঃ মাহাবুবুল ইসলাম
এমবিবিএস, ডিটিসিডি (ঢাকা), এমএসসি (জাপান ), এফ সি পি এস (আমেরিকা), এজমা ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার।
সহকারী অধ্যাপক শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।
রোগী দেখার চেম্বার :- সিডি প্যাথ এন্ড হসপিটাল প্রাইভেট লিমিটেড, কুমিল্লা।
রোগী দেখার সময় নির্ধারণ করা হয়েছে:- প্রতি বৃহস্পতিবার বিকাল তিনটা থেকে রাত ৯ টা পর্যন্ত এবং প্রতি শুক্রবার সকাল নয়টা থেকে দুপুর একটা পর্যন্ত।
সিরিয়ালের জন্য যোগাযোগ করতে পারেন ০১৭২৬৩৩৫৫২৯ এই নাম্বারে।

কুমিল্লার সেরা বক্ষব্যাধি ডাক্তারের তালিকা

আপনারা যারা হন্য হয়ে কুমিল্লাতে একজন ভালো বক্ষব্যাধি ডাক্তারের ঠিকানা জানতে চাচ্ছেন তাদের স্বাগতম জানাচ্ছে আমাদের এই আর্টিকেলে। আপনাদের জানাতে চাচ্ছি যে বর্তমানে কুমিল্লাতে বেশ কয়েকটি ভালো মানের ডায়াগনস্টিক সেন্টার গড়ে উঠেছে এবং সেখানে রয়েছে অত্যন্ত অভিজ্ঞ বক্ষব্যাধি অ্যাজমা ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার।

আজকের আমাদের এই আর্টিকেল থেকে একজন পাঠক জানতে পারবেন কুমিল্লাতে বর্তমানে মুন হাসপাতালে যে সকল বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার বসেন তাদের একটি তালিকা। আশা করছি বহুদিন ধরে আপনারা হয়তো এই তালিকা খুঁজছেন এবং আমাদের এখানে তালিকাটি দেখতে পেয়ে অনেক খুশি হচ্ছেন।

আমরা এখানে শুধু ডাক্তারের পদবী দেব এমন নয়, এর সঙ্গে ডাক্তার কখন বসবে এবং কোথায় বসবে সেটা আপনাদের জানাবো। সবমিলে যদি আপনারা আমাদের এই আর্টিকেল পড়েন আশা করছি আপনাদের কোন ধরনের সময় নষ্ট হওয়ার সম্ভাবনা নেই।

ডাক্তার গোলাম সারোয়ার বিদ্যুৎ

সহকারী অধ্যাপক,
এমবিবিএস, এমডি (চেস্ট), আইসিটিবি (থাইল্যান্ড), ডব্লু এইচ ও এল (ফ্রান্স) ,
জাতীয় ইনস্টিটিউট ও হাসপাতাল, মহাকালী ঢাকা।
বক্ষব্যাধি, এজমা ও টিভি রোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার।
চেম্বার ঠিকানা :-মুন হসপিটাল, ঝাউতলা, কুমিল্লা।
রোগী দেখার সময় নির্ধারণ করা হয়েছে :- প্রতি শুক্রবার সকাল নয়টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত।
সিরিয়ালের জন্য যোগাযোগ করতে পারেন ০১৭১৯৯১১৮৬৫ এই নাম্বারে।

 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.