A বিশেষজ্ঞ ডাক্তার

বাংলাদেশের সেরা থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

আপনাদের সকলকে স্বাগতম জানাচ্ছি আজকের এই বিশেষ আর্টিকেলে যার মাধ্যমে আপনারা অবগত হতে পারবেন দেশ সেরা সকল থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার সম্পর্কে। আপনারা যারা একজন বিশেষজ্ঞ ডাক্তারের তথ্য খুঁজতে অনলাইনে প্রবেশ করেছেন তারা অনলাইনে তথ্যগুলো খুঁজতে খুঁজতে একেবারে সঠিক জায়গাতে এসেছেন। আমাদের ওয়েবসাইট যতটা ভালোভাবে একজন ডাক্তারের প্রোফাইল এবং ডাক্তারের চেম্বার সম্পর্কে তথ্য তুলে ধরতে পারে আমার জানামতে অন্য কোন ওয়েবসাইট সেটা পাবে না।

আর সেটা আপনিও বুঝতে পারবেন যদি কিনা আমাদের ওয়েবসাইট আপনি ভালোভাবে ভিজিট করেন এবং আজকের এই গুরুত্বপূর্ণ থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তারদের আর্টিকেলটি পড়েন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চল যেমন ঢাকা এবং চট্টগ্রাম এবং এর সঙ্গে রাজশাহী জেলাতে যারা থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার আছেন তাদের একটি চেম্বারের তালিকা আমরা তৈরি করেছি এবং আশা করব এই তালিকা আপনাদের কাজের।

বাংলাদেশের সেরা থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বারের ঠিকানা ঢাকা

সাধারণত রাজধানী হিসেবে ঢাকাতে সকল সুযোগ-সুবিধা বেশি বেশি আছে এবং এখানে চিকিৎসা সরঞ্জামের কোন কমতি নেই। থাইরয়েড চিকিৎসার ক্ষেত্রে চিকিৎসা সরঞ্জামের পাশাপাশি প্রয়োজন পড়ে একজন বিশেষজ্ঞ ডাক্তাররা যার কাছে রুগী নিঃসন্দেহে নিয়মিত থাইরয়েড এর চিকিৎসা গ্রহণ করতে পারে। থাইরয়েড এর চিকিৎসা নিয়মিত গ্রহণ করতে হয় এবং যারা থাইরয়েড রোগে আক্রান্ত হয়ে যায় তাদের সব সময় ডাক্তারের চেকআপের আন্ডারে থাকতে হয়।

বর্তমানে ঢাকাতে কোন কোন চেম্বারে বিশেষজ্ঞ ডাক্তার গুলো বসছেন তার একটি তালিকা আমরা এই অংশে যুক্ত করেছি আশা করব আপনারা এক নজর তালিকাটি দেখবেন। এতে করে যারা কষ্ট করে থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা জানতে চাচ্ছেন বা চেম্বারের ঠিকানা জানতে চাচ্ছেন তাদের চাওয়াটা বেশ সহজ হবে।

সহযোগী অধ্যাপক ডাঃ বিমল কুমার আগরওয়ালা
এমবিবিএস (ডিইউ), ডিইএম (বারডেম)। ডায়াবেটিস, স্থুলতা, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ। সহযোগী অধ্যাপক- ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।
ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিশেষজ্ঞ
ঠিকানা  সুমনা হাসপাতাল, ঢাকা।

সহযোগী অধ্যাপক ডাঃ মোহাম্মদ আফজাল হোসেন
এমবিবিএস (ডিএমসি), এমডি (এন্ড্রোক্রাইনোলজি), সিসিডি (বারডেম)। সহযোগী অধ্যাপক (মেডিসিন ও এন্ড্রোক্রাইনোলজী বিভাগ)- ইউএস বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল।
ডায়াবেটিস বিশেষজ্ঞ | ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিশেষজ্ঞ | মেডিসিন বিশেষজ্ঞ
ঠিকানা  সাউথ ইস্ট মডেল হাসপাতাল, ঢাকা।

সহকারী অধ্যাপক ডাঃ জোবায়দা নাজনীন
এমবিবিএস, এমডি (এন্ডোক্রাইনোলজি)। মেম্বার আমেরিকান এসোসিয়েশন অফ ক্লিনিক্যাল এন্ড্রোক্রাইনোলজি। ডায়াবেটিক, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ। সহকারী অধ্যাপক (এন্ড্রোক্রাইনোলজি)- শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ শের-ই-বাংলা নগর, ঢাকা।
ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিশেষজ্ঞ
ঠিকানা  ডেল্‌টা হেল্‌থ কেয়ার, মিরপুর লিমিটেড

বাংলাদেশের সেরা থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার এর চেম্বার চট্টগ্রাম

বন্দরনগরীতে শুধুমাত্র যে ব্যবসার সুযোগ রয়েছে এমন নয় এখানে থেকে একজন মানুষ একজন ভালো ডাক্তারকে দেখানোর সুযোগ মিস করতে পারে না। অনেক ক্ষেত্রে বহু চাকুরীজীবী রয়েছে যারা চট্টগ্রামে বিভিন্ন জেলা থেকে এসে থাকে। যেহেতু নিজের পরিচিত এলাকা নয় তাই সে সম্পর্কে জানতে একটু সময় লাগে এবং সেই সময় যদি একজন থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তারের প্রয়োজন তিনি অনুভব করেন তাহলে তার কি করা উচিত?

কিছু করতে হবে না আমাদের এই আর্টিকেলে দেওয়া থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তারের তালিকাটি সংগ্রহ করুন এবং সেই অনুযায়ী যে কোন একজন থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তারকে দেখান যারা চট্টগ্রামের বিভিন্ন জায়গাতে চেম্বার খুলেছেন। দেরি না করে ঝটপট তালিকাটি সংগ্রহ করুন।

ডাঃ এমরান উর রশিদ চৌধুরী
এমবিবিএস, এমডি (এন্ডোক্রাইনোলজি ও মেটাবলিজম), কনসালটেন্ট, মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজ।
ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিশেষজ্ঞ
ঠিকানা  এপিক হেলথ কেয়ার, চট্রগ্রাম।

সহকারী অধ্যাপক ডাঃ সত্যজিৎ মল্লিক
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (এন্ডোক্রাইনোলজি ও মেটাবলিজম), সহকারী অধ্যাপক -চট্রগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল, চট্রগ্রাম।
ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিশেষজ্ঞ | মেডিসিন বিশেষজ্ঞ
ঠিকানা  এপিক হেলথ কেয়ার, চট্রগ্রাম।

বাংলাদেশের সেরা থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার এর মোবাইল নাম্বার এবং চেম্বারের ঠিকানা

এই অংশে আমরা বাংলাদেশের বিভিন্ন জেলাতে যে বড় বড় থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার আছেন তাদের একটি পরিচিতি আপনাদের সামনে তুলে ধরছি। যার মাধ্যমে আপনারা একনজরে দেখে নিতে পারবেন বাংলাদেশের কোন জেলাতে কেমন থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার আছে। হতে পারে এর মাধ্যমে আপনার নিজ জেলাতে আপনি একজন ভালো ডাক্তার খুঁজে পেলেন এবং উপকৃত হলেন।

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মাসুদ উন নবী
এমবিবিএস, এমডি (এন্ডোক্রাইনোলজী), সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এন্ডোক্রাইনোলজী বিভাগ -রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল, রাজশাহী।
ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিশেষজ্ঞ
কানা  ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক), রাজশাহী।

অধ্যাপক ডাঃ মোঃ আজিজুল হক
এফসিপিএস, এমএসসি, ডিইএম, অধ্যাপক -এন্ডোক্রাইনোলজি বিভাগ -শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল, বরিশাল।
ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিশেষজ্ঞ
ঠিকানা  পপুলার ডায়াগনস্টিক সেন্টার (বাংলা বাজার), বরিশাল।

আমাদের ওয়েবসাইটের উদ্দেশ্যই হলো মূলত এমন কিছু কাজ করা যার মাধ্যমে যারা পাঠক আছেন তারা উপকৃত হন। আর চিকিৎসা ক্ষেত্রে আপনাদের একটু হলেও সাহায্য করতে পেরে আমরা অনেকেই সন্তুষ্ট।

 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.