বরিশাল বিভাগভোলা

সদর হাসপাতাল ভোলা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সদর হাসপাতাল ভোলা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে হলে আমাদের লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ভোলার সদর হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম এবং ওই  হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে সেগুলো। অনেক মানুষ আছে যারা হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটেছুটি করে তবে আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে এক জায়গাতেই সকল তথ্য পেয়ে যাবেন এবং জানতে পারবেন কোথায় কেমন চিকিৎসা দেয়া হয়। 

এখানে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং প্রতিটা রোগের জন্য আলাদা ইউনিটের ব্যবস্থা রয়েছে। অনেক সময় অনেক হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সমস্যার কথা ভালোভাবে শোনে না এবং তাদের ভালোভাবে চিকিৎসা প্রদান করে না তবে এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শোনেন এবং তাদের সঠিকভাবে চিকিৎসা প্রদানের ব্যবস্থা করেন যার ফলে খুব তাড়াতাড়ি রোগীরা সুস্থ হয়ে উঠতে পারে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এ সকল তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। যখন এ সকল তথ্যগুলো আপনার কাছে থাকবে তখন আপনি দেশের যেকোনো জায়গাতে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন খুব সহজে কারণ আমরা আপনাদের সুবিধার জন্য এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটিও দিয়েছি। আপনি যখন ইচ্ছে তখনই ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যেকোনো সমস্যার জন্য এবং আপনি আপনার সুবিধার মতো সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। 

শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনার এই সকল সুবিধা গুলো পাবেন আর এই সকল তথ্যগুলো যখন আপনি ঘরে বসে পাবেন তখন আপনার সময় বাঁচবে এবং আপনি হয়রানি না হয়ে সকল তথ্য নিতে পারবেন। এখানে রয়েছে সকল প্রকার আধুনিক যন্ত্রপাতি যার মাধ্যমে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয় সকল রোগের। ডিজিটাল যন্ত্রপাতি দিয়ে আধুনিক পদ্ধতিতে সকল রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে এখানে এবং শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার রয়েছে।

সেজন্য যত কঠিন রোগ হোক না কেন এখানে খুব সহজেই তার চিকিৎসা পাওয়া যায়। অনেক সময় অনেক মানুষ ছোটখাটো কোন রোগ হলে ঘরে বসে থাকে তার চিকিৎসা নেয়ার চেষ্টা করে না ভাবে যে অল্পতে ভালো হয়ে যাবে বা যেকোন ওষুধ খেলে সে সকল রোগ ভালো হয়ে যায়। তবে এটা অনেক বেশি ভুল ধারণা কারণ ছোট রোগ থেকে আস্তে আস্তে অনেক বড় আকার ধারণ করে আর তখন কোন চিকিৎসা দিলেই ভালো হয় না সেজন্য অল্পতেই এই চিকিৎসা গ্রহণ করতে হবে। তবে যেকোনো ডাক্তারের কাছে গেলে যে কোন চিকিৎসা পাওয়া যায় না সেই জন্য সব সময় বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে হবে এবং যে রোগের যে ডাক্তার তার কাছেই চিকিৎসা গ্রহণ করতে হবে তাহলে খুব তাড়াতাড়ি সুস্থ হওয়া যাবে।

ডাক্তারের তালিকা

আপনারা যদি এই হাসপাতালের সকল ডাক্তারদের তালিকা পেতে চান তাহলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে। এই হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে অ্যাম্বুলেন্স এর সুবিধা রয়েছে। এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং অপারেশনের ব্যবস্থা রয়েছে। এই সকল রোগ থেকে মানুষের ক্যান্সার হয়ে যেতে পারে তাই এ ধরনের রোগকে অবহেলা না করে যত দ্রুত সম্ভব ডাক্তারের চিকিৎসা গ্রহণ করতে হবে। 

ডাক্তারের ফোন নাম্বার

এখানে আরও রয়েছে রক্ত জনিত যে কোন সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। হৃদ রোগ বিশেষজ্ঞ এবং অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত এই হাসপাতালে চিকিৎসা প্রদান করেন। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত এখানে চেম্বারে বসেন এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা দেন। আরো রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস যে কোন ধরনের ভাইরাস জনিত সমস্যার জন্য। এছাড়া সকল রোগের চিকিৎসা এখানে প্রদান করা হয়। সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.