A ঢাকানরসিংদী

সেন্ট্রাল হাসপাতাল নরসিংদী ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সেন্ট্রাল হাসপাতাল নরসিংদী ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার অনেক মানুষ না জানার কারণে চিকিৎসার জন্য এই সকল হাসপাতাল আসতে পারে না। কারন কিছু মানুষ আছে যারা হাসপাতালের তথ্য না পেয়ে চিকিৎসার জন্য নানারকম হয়রানি হয় এবং এদিকে সেদিকে ছোটাছুটি করে। তাদের জন্য আমাদের এই আয়োজনটি করা আপনারা শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে নরসিংদী সেন্ট্রাল হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন এবং জানতে পারবেন। 

এখানে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন ও রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। যখন আপনি এ সকল তথ্যগুলো জানতে পারবেন তখন চিকিৎসা নিতে আপনার অনেক সুবিধা হবে যেমন অনেক সময় হাসপাতালে সিরিয়াল না দেয়া থাকলে চিকিৎসার জন্য গেলে অনেক ভিড় হয় বা আপনার সিরিয়াল নাম্বারটি এতটা পরে হয় যে সমস্যা হয়। যেমন যদি আপনি দেরি করে চিকিৎসা গ্রহণ করেন তাহলে পরীক্ষানিরীক্ষা সবকিছু করতে করতে অনেকটা সময় হয়ে যায় বা সেদিন আপনি ডাক্তারকে রিপোর্ট দেখানোর সময় নাও পেতে পারেন। 

কিন্তু আপনি যদি ঘরে থেকেই ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতেন তাহলে আপনার দেরি হতো না এবং আপনি খুব সহজেই চিকিৎসা করতে পারতেন। সেজন্য এই সকল তথ্যগুলো জেনে রাখা অনেক ভালো কারণ কার কখন কিভাবে বিপদ আসে কেউ বলতে পারে না সেজন্য আপনার সুবিধা হবে। এখানে উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে যার ফলে আপনাকে খুব সহজেই রিপোর্ট দিয়ে দিবে এবং খুব সহজেই রোগ নির্ণয় করা যাবে। যত তাড়াতাড়ি আপনি রিপোর্ট পাবেন তত তাড়াতাড়ি চিকিৎসা নিতে পারবেন। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং চিকিৎসা প্রদান করেন। তাই যদি আপনারা সঠিক চিকিৎসা পেতে চান তবে চলে আসুন আপনাদের নিকটস্থ সেন্ট্রাল হাসপাতালে এবং সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করুন। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে সেবা প্রধানের ব্যবস্থা রয়েছে। সেটাতে নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারে প্রতিটা রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

এখানে ২৪ ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থা রয়েছে যার ফলে কোন অপারেশনের বাধাপ্রাপ্ত হয় না। এখানে সীতাতাপ নিয়ন্ত্রিত কেবিনের ব্যবস্থা রয়েছে এবং নরমাল বেডের ব্যবস্থা রয়েছে। যার ফলে আপনাদের চিকিৎসা নিতে কোন সমস্যা হবে না যার যেখানে পছন্দ সেখানেই থাকতে পারবেন। তার জন্য সবচেয়ে বেশি প্রয়োজন সঠিক তথ্যগুলো সংগ্রহ করা আমরা আপনাদের সুবিধার জন্যই এই আয়োজনটি করেছি।

ডাক্তারের তালিকা

সেন্ট্রাল হাসপাতাল নরসিংদী এই হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং এখানে 24 ঘন্টা চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে ইমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা। এখানে নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন। বাত ব্যথা আহারজোড়া হাড়ভাঙ্গা রোগের জন্য অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন এবং বিশেষজ্ঞ সার্জনের মাধ্যমে অপারেশনের ব্যবস্থা রয়েছে। 

এখানে ডিজিটাল এক্সামেশনের মাধ্যমে অল বডি এক্সরে করার ব্যবস্থা রয়েছে। এখানে ই সি জি এবং ইকো কার্ডিওগ্রাম করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। হরমন টেস্ট টাইফয়েড টেস্ট জন্ডিস টেস্ট ব্লাড টেস্ট সহ সকল প্রকার টেস্টের ব্যবস্থা রয়েছে এখানে। আপনারা আপনাদের যেকোনো রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব চলে আসুন চিকিৎসার জন্য এখানে বাইরে থেকেও অনেক ডাক্তার আছেন রোগীদের চিকিৎসা প্রদানের জন্য।

ডাক্তারের ফোন নাম্বার

সেন্ট্রাল হাসপাতালটি অনেক বেশি উন্নত এবং এখানকার মূল লক্ষ্য হলো সঠিক চিকিৎসার মাধ্যমে রোগীদের সুস্থ করে তোলা। স্বল্প খরচে যদি উন্নত চিকিৎসা পেতে চান তবে আপনি এই হাসপাতালে যোগাযোগ করুন। এখানে ডায়াবেটিকস রোগীদের নিয়মিত পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। ডায়াবেটিকস একেবারে ভালো হয় না তবে ডাক্তারের পরামর্শ ও কিছু নিয়ম নীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস থেকে মানুষের অনেক সমস্যা দেখা দেয় সেজন্য এই দুইটা নিয়ন্ত্রণে রাখা প্রয়োজন। 

এছাড়াও এখানে যে কোন টিউমার রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে। নরমাল ডেলিভারি এবং সিজার করা হয়। নবজাতক শিশুদের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এছাড়াও আরো অনেক রোগের চিকিৎসা এখানে দেয়া হয় যা আপনারা হাসপাতালে না আসলে বুঝবেন না। তাই সঠিক চিকিৎসার গ্রহণ করতে চলে আসুন সেন্ট্রাল হাসপাতালে এবং সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *