A ঢাকাটাঙ্গাইল

সেবা ক্লিনিক এন্ড হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সেবা ক্লিনিক এন্ড হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার না জানার কারণে অনেক মানুষ এই সকল হাসপাতলে চিকিৎসা গ্রহণ করতে পারছে না। আপনি কি এই সকল হাসপাতালের সকল তথ্য সংগ্রহের জন্য নানারকম টেনশনের মধ্যে রয়েছেন তবে চলে আসুন আমাদের ওয়েবসাইটে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন সেবা ক্লিনিক এন্ড হাসপাতালের। জানতে পারবেন এখানে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হচ্ছে এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

সেবা ক্লিনিক এন্ড হাসপাতাল একটি উন্নত মানের হাসপাতাল এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের চেকআপ করেন এবং সঠিক ভাবে  চিকিৎসা প্রদান করেন। বর্তমানে আধুনিক যুগ এই সময় সবাই যুগের সাথে তাল মিলিয়ে অনেক বেশি আধুনিক। এখন ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করা সম্ভব ঘরে বসে যে কোন কাজ করা সম্ভব। বর্তমানে বাংলাদেশের চিকিৎসার ব্যবস্থা অনেক বেশি উন্নত এবং প্রতিটা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

সেজন্য অনেক অনেক ডায়াগনস্টিক সেন্টার এবং অনেক হাসপাতাল তৈরি হচ্ছে বাংলাদেশ। কিন্তু এর মধ্যে তৈরি হয়েছে নানা রকম প্রতারকের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা একেবারেই খারাপ করার ব্যবস্থা। যেমন অনেক হাসপাতাল বা ক্লিনিকে রয়েছে ভুল চিকিৎসার জন্য মানুষের অনেক ক্ষতি হয় আবার মৃত্যু হতে পারে। সেজন্য আপনারা যে কোন চিকিৎসা গ্রহণের আগে ডাক্তার সম্পর্কে এবং হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য সংগ্রহ করুন। চিকিৎসার বিষয়ে কোন অবহেলা না করে সতর্ক হোন এবং যেকোনো রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করুন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। আপনি যেকোনো তথ্যের জন্য আমাদের ওয়েবসাইটে আসলে ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন এবং যেকোনো সময় যে কোন বিপদের সময় আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন চিকিৎসার জন্য। আমরা আমাদের ওয়েবসাইটে বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি দিয়েছি। 

এখান থেকে নাম্বার সংগ্রহ করে আপনি যেকোনো ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন। এখনো অনেক মানুষ আছে যারা চিকিৎসা নিতে চায় না যে কোন রোগ হলে যে কোন ওষুধ খেয়ে ভালো করতে চায় তবে এগুলো মানুষের আরো বিপদ ডেকে আনে কারণ আস্তে আস্তে সেই রোগটি এত বেশি ভয়ঙ্কর হয় যে মানুষের মৃত্যু হতে পারে। আমরা আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটের এই আয়োজনটি করেছি কারণ আমরা চাই আপনারা সুস্থ থাকুন।

ডাক্তারের তালিকা

সেবা ক্লিনিক এন্ড হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে রয়েছে 24 ঘন্টায় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে রয়েছে সিটিস্ক্যান করার সুবিধা এবং ইকো কার্ডিওগ্রাম করার সুবিধা। এখানে ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে। নরমাল ডেলিভারি এবং সিজার করা হয়। 

গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে মহিলাদের সকল রোগ পরীক্ষানিরীক্ষা এবং চিকিৎসা প্রদান। যাদের বেস্ট টিউমার বেস্ট ক্যান্সার জরায়ুতে টিউমার আলসার এপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। নিউরো মেডিসিন বিশেষজ্ঞ এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন চিকিৎসা প্রদানের জন্য।

ডাক্তারের ফোন নাম্বার

সেবা ক্লিনিক এন্ড হাসপাতালে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। ডায়াবেটিস থেকে যে সকল রোগ সৃষ্টি হয় সেগুলোর জন্য এখানে সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয়। ডায়াবেটিকস একেবারে ভালো হয় না ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়ম নীতি মেনে চললে নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। 

এখানে বক্ষব্যাধি চর্মরোগ এলারজি টাইফয়েড জন্ডিস ডায়রিয়া হাঁপানি শ্বাসকষ্ট রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। ব্রেনের সমস্যা ব্রেন টিউমার লিভারের সমস্যা ক্যান্সারের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। তাই আপনারা কঠিন থেকে জটিল রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব চলে আসুন আপনাদের নিকট স্থায়ী হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *