A চট্টগ্রাম বিভাগচাঁদপুর

বক্ষব্যাধি ক্লিনিক চাঁদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

বক্ষব্যাধি ক্লিনিক চাঁদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। আমরা আপনাদের জন্য বক্ষব্যাধি ক্লিনিক এর সকল তথ্য নিয়ে আমাদের এবারের আয়োজন করেছি। বক্ষব্যাধি সকল চিকিৎসা এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে দেয়া। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা বক্ষব্যাধি রোগীদের অনেক ভালো ভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করেন। 

এখানে যে সকল টুকরা ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে এবং তারা সবসময়ই খেয়ালে থাকেন রোগীদের কোন সমস্যা হয়েছে কিনা। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই সকল হাসপাতালের তথ্য। 

আপনারা আরও জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বার টি। যখন এ তথ্যগুলো আপনার জানা থাকবে তখন যেকোন সমস্যার জন্য আগে দেখ তাদের পরামর্শ এবং খুব সহজেই তাদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিক সেদিক ছুটাছুটি করে। 

তবে আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে খুব সহজেই সকল তথ্য পেয়ে যাবেন সকল হাসপাতালের এবং হয়রানি ছাড়া চিকিৎসা গ্রহণ করতে। কিছু কিছু হাসপাতালে চিকিৎসার জন্য গেলে ডাক্তার এবং নার্স অনেক খারাপ আচরণ করে তারা রোগীদের ভালোভাবে চিকিৎসা দেয় না এবং যারা ভর্তি থাকে তাদের সময় মতো ওষুধ দেয়া হয় না। 

তবে আপনারা চাঁদপুর বক্ষব্যাধি ক্লিনিক এ গেলে বক্ষব্যাধি সকল রোগের জন্য ভালো চিকিৎসা পাবেন এবং এখানকার নার্সরা সবসময় রোগীদের পাশে থাকে। একটি মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটি সুস্থ হতে পারে। 

বক্ষব্যাধি এমন একটি রোগ যেটি দীর্ঘদিন ধরে মানুষের শরীরে থাকে আস্তে আস্তে মানুষকে দুর্বল করে দেয় ফলে মৃত্যু হয়ে যায়। তাই যখনই বুঝতে পারবেন কারো বক্ষব্যাধি রোগ হয়েছে বা যক্ষ্মা হয়েছে যত দ্রুত সম্ভব চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে আসবেন। বর্তমানে যক্ষা রোগের সঠিক চিকিৎসা প্রদান করার ব্যবস্থা হয়েছে।

ডাক্তারের তালিকা

চাঁদপুর বক্ষব্যাধি ক্লিনিক এর সকল ডাক্তারের তালিকা পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। যক্ষা হলে রক্ষা নেই এ কথার ভিত্তি নেই। এখন নিয়মিত ওষুধের মাধ্যমে যক্ষা ভালো হয়ে যায়। জাতীয় বক্ষব্যাধি ক্লিনিক এ যক্ষা রোগীদের ভর্তি রাখা হয়। অনেক সময় যখন এমন পরিস্থিতিতে পৌঁছায় যায় যে মানুষের কাছ থেকে আস্তে মুখ দিয়ে রক্ত বের হয়ে আসে এবং শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। 

এখানে সেইসকল রোগীদের জন্য নেবুলাইজার এর ব্যবস্থা রয়েছে। যাদের শ্বাসকষ্ট বা হাঁপানি রয়েছে তাদের এখানে অক্সিজেন এর ব্যবস্থা রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে যক্ষা রোগীদের ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং তারপরেই তাদের চিকিৎসা প্রদান করা হয়। ছয় সপ্তাহের বেশি কাশি হলে ধরে নিতে হবে যে যক্ষ্মা হয়েছে। 

ডাক্তারের ফোন নাম্বার

চাঁদপুর বক্ষব্যাধি ক্লিনিক টি শনিবার এবং শুক্রবার বন্ধ থাকে। এই ক্লিনিকটি সকাল 9 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত খোলা থাকে। যক্ষা ছোট বড় সকলেরে হতে পারে সেজন্য খেয়াল রাখতে হবে। ছোট বাচ্চাদের যক্ষা হলে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে তার চিকিৎসার ব্যবস্থা রয়েছে। অনেক সময় ঘরে বসে ও যক্ষ্মা রোগীর চিকিৎসা গ্রহণ করা যায়। তবে নিয়মিত ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে হয় সাথে চেকআপ। 

বক্ষব্যাধি বা যক্ষ্মা এবং কোন রোগ হলে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে আস্তে আস্তে মানুষ মৃত্যুর দিকে এগিয়ে যাবে। চাঁদপুর বক্ষব্যাধি ক্লিনিক থেকে অনেক ভালো যক্ষা রোগীদের চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা এ সকল রোগ নিয়ে ঘরে বসে না থেকে আপনাদের নিকটস্থ বক্ষব্যাধি ক্লিনিক এ যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.