A রাজশাহী বিভাগরাজশাহী

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লিখাটি মনোযোগ দিয়ে পড়তে হবে। আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারের তালিকা এবং ফোন নাম্বার দেওয়া হল। আমাদের এই ওয়েবসাইটে সকল ডাক্তারের তালিকা দেয়া হয়েছে।

রাজশাহী মেডিকেলের অভিজ্ঞ ডাক্তাররা বসেন অনেকেই তাদের সাথে যোগাযোগ করতে পারেন না। তাই আমাদের ওয়েবসাইট থেকে আপনারা খুব সহজে ডাক্তারের নাম ফোন নাম্বার পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন। তাই আমাদের লেখাগুলো পড়ে আপনারা খুব সহজেই বুঝতে পারবেন রাজশাহী মেডিকেলের ডাক্তার এর নাম গুলো এবং তাদের ফোন নাম্বার।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তারের তালিকা

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল টি সরকারি প্রতিষ্ঠান। এখানে অভিজ্ঞ ডাক্তার দিয়ে চিকিৎসা থাকে। এখানে পর্যাপ্ত পরিমাণে আই সি ইউ সি সি ইউ এর ব্যবস্থা রয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল টি অনেক বড় জায়গা নিয়ে অবস্থিত। এখানে সকল প্রকার রোগের চিকিৎসা হয়।এখানে যে সকল ডাক্তারের চিকিৎসা দেন তারা সবাই অভিজ্ঞ এবং সুষ্ঠভাবে চিকিৎসা প্রদান করেন।

তারা নিজেরা রোগী দেখেন চিকিৎসা দেন এবং মেডিকেল থেকে ওষুধ প্রদান করে থাকেন যার ফলে রোগীদের বাইরে থেকে খুব কম ওষুধ কেনার আগে। এখানে সব ধরনের অপারেশন করা হয়। অপারেশন করার যন্ত্রপাতির ব্যবস্থা অনেক ভালো ‌। সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয়। তাই আমাদের এই ওয়েবসাইটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সকল ডাক্তারদের তালিকা দেওয়া হয়েছে।

আপনারা এখান থেকে খুব সহজে সব ডাক্তারকে পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই ব্যবস্থা করা। আপনারা ঘরে বসেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সকল ডাক্তারের লিস্ট পেয়ে যাবেন। সেজন্য আপনাদের আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং পড়তে হবে এবং পেয়ে যাবেন আপনার সুবিধামতো ডাক্তার।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য

ঠিকানা: মেডিকেল কলেজ রোড, রাজশাহী 6100
24 ঘন্টা খোলা
প্রতিষ্ঠিত: 1958
ছাত্র সংখ্যা: 1,600
স্নাতকোত্তর: 200
স্নাতক: ১,৪০০ জন

এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন উনারা বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে থাকেন। রাজশাহীতে অন্যান্য বেসরকারি হাসপাতালে আইসির ব্যবস্থা খুবই কম। কিন্তু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পর্যাপ্ত পরিমাণে আই সি ইউ এর ব্যবস্থা রয়েছে যার ফলে অনেক কঠিন সেরে যায় খুব সহজে। এই হাসপাতালটি রাজশাহীর বড় এবং এখানে অনেক দিনের ব্যবস্থা রয়েছে।

একটা লক্ষ্মীপুরে অবস্থিত এখানে সব ধরনের সুবিধার ব্যবস্থা রয়েছে। আমাদের ওয়েবসাইটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সকল সুবিধার কথা বলা হয়েছে। এখানে অধিক ডাক্তারের পাশাপাশি অধিক নার্সের ব্যবস্থা রয়েছে। এখানে নার্সরা অনেক ভালো করে রোগী দেখেন। সকল প্রকার মেডিসিন মেডিকেল থেকে পাওয়া যায়। হাসপাতাল থেকে অক্সিজেন এর ব্যবস্থা রয়েছে।

তাই বিনা মূল্যে সকল প্রকার চিকিৎসায় সেখানে পাওয়া যায়। অনেকে আছে যারা কোন ডাক্তার কোথায় বলবেন তাদের সাথে কোন যোগাযোগ করতে পারেন না। আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য ডাক্তারদের তালিকা দেওয়া হল আপনার এখান থেকে খুব সহজে ঘরে বসে জেনে নিতে পারবেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কোন কোন ডাক্তার বসেন কখন বসেন। আর সেভাবে আপনারা খুব ভালো সেবা নিতে পারবেন।

ডাক্তারের তালিকা

ডা. মোঃ বেলাল হোসেন ০২৪৭ ৮১২১১৮-১৯
ডা. মোঃ ছানাউল হক মিয়া ০২৪৭ ৮১২৬৮৬, ০১৭১২১৭১৫৫৬
ডা. মোঃ এম এইচ হায়দারী ০১৭৬৬৮৮৬৬৩৮
মেডিসিন  
ডা. মোঃ আজিজুল হক আজাদ ০১৭২৪৫৫০৫৪৪
ডা. জহিরম্নল হক (০৭২১) ৭৭২২২৩,  ০১৭১২০০০৯১৮
ডা. মোঃ মাহবুবুর রহমান খান বাদশাহ ০২৪৭ ৮১২১১৮-৯, ০১৭৪২০৯২০৭৩
ডা. মোঃ খলিলুর রহমান ০২৪৭ ৮১২১১৮-১৯, ০১৭১১৩০২২৬১
ডা. মোঃ নুরে আলম সিদ্দিকী ০১৭১২২১৩১১০

আমরা এখানে পাঁচজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মোবাইল নাম্বার এবং নাম উল্লেখ করেছি। আশা করব উক্ত তথ্য আপনার উপকারে আসবে। 

কিডনি/নেফ্রোলজি
ডা. এ কে এম মনোয়ারম্নল ইসলাম ০২৪৭ ৮১২১১৮-৯, ০১৭৪২০৯২০৭৩
ডা. মোহা. নুরম্নল ইসলাম চৌধুরী ০১৭১১০৬৬০১
কিডনি বা নেফ্রলজি বিষয়ে অভিজ্ঞ দুইজন ডাক্তার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়মিত রোগী দেখছেন। যেকোনো ধরনের কিডনি সমস্যা নিয়ে আপনি তাদের শরণাপন্ন হতে পারেন। তাদের ব্যবহৃত মোবাইল নাম্বার এখানে উল্লেখ করা হয়েছে।
চক্ষু
ডা. এনামূল হক (০৭২১) ৭৬১৩৬৯
ডা. সাইফুর রহমান (০৭২১) ৭৬০১৬০, ০১৮১৯৬৮০২৯২
ডা. জিয়াউল আহসান মুক্তা ০১৭৪১১৪৮৯৬৬
ডা: মোঃ ফিরোজ উদ্দিন ০১৭১২২৭৮১২৭
ডা. আনোয়ারম্নল কাদের (০৭২১) ৭৭২৬৭৯
ডা. গোলাম বাকীউল আলম ০১৭১২০৫৩৬৯০
ডা. তানজিলা আলম ০১৭১৩২২৮৩৪১
ডা. মোঃ তবিবুর রহমান শেখ ০১৭১৮২১৩২০৩
ডা. মোঃ ইউসুফ আলী ০১৭১১৭০৮০১৫
ডা. মোঃ নুরল ইসলাম ০১৭১১৯০৫২১০
দশজন চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইউনিটকে কার্যকাল রেখেছে। তাদের অক্লান্ত পরিশ্রমে অত্র এলাকার রোগীদের চিকিৎসা প্রদান করা হয়। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে তাদের মোবাইল নাম্বার এখানে উল্লেখ করা হয়েছে। চিকিৎসা নেওয়ার জন্য তাদের সাথে যোগাযোগ করতে পারেন অথবা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগে উপস্থিত হতে পারেন।
স্ত্রীরোগ     
ডা. মেরিনা খানম (০৭২১) ৭৭৪৪৩৭
ডা. নাহিদ ইউসুফ সুইটি (০৭২১) ৭৭১১৪৬, ০১৭১১১৯২৬০০
ডা. নাসরিন সুলতানা (ডটি) (০৭২১) ৭৭৪৩৩৭
ডা. এস. এ. ফ্লোরা (০৭২১) ৭৭৫৪৪৭
ডা. মুনিরা ফেরদৌসী ০১৭২৪৫৫০৫৪৪
ডা. শিপ্রা চৌধুরী (০৭২১) ৭৭৪১৪৬
ডা. হাসিনা আখতার ০১৭১১৮০২৪৫০
ডা. সাহেলা জেসমিন শিল্পী ০২৪৭ ৮১০৯৭৯
ড. আয়েশা নাজনীন ডোরা (০৭২১) ৭৭৩১৫৭
বিভিন্ন মেয়েলি সমস্যা নিয়ে আপনারা স্ত্রীরোগ বিশেষজ্ঞের সাথে পরামর্শ করতে পারেন। রাজশাহী বিভাগের সবচেয়ে মানসম্মত সেবা দিয়ে আসছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। ৯ জন স্ত্রীরোগ বিশেষজ্ঞ যাবতীয় অসুখের চিকিৎসা দিয়ে থাকে।
অর্থপেডিক্স ও সার্জারি
ডা. মোঃ খলিলুর রহমান (০৭২১) ৭৭২১৩৪
ডা. আবুল কাশেম প্রামাণিক (০৭২১) ৭৭১১৪৬-৭
ডা. বি কে দাম ০১৭১৪২২৮২৯৫
ডা. এ বি এম আব্দুল হান্নান (০৭২১) ৭৭০৯৭৭
ডা. আবু বকর সিদ্দিক ০১৭১৩২২৮৩৭৬, ০১৭১১৩৪০৫৮২
ডা. সাইদ আহমেদ (০৭২১) ৭৭৪৩৩৩
ডা. দেবাশীষ রায় ০১৭১২১৯২৬০৪
ডা. সুব্রত কুমার প্রামাণিক (০৭২১) ৭৭১৭২৪, ০১৭১০৮৯৪৬২৮
ডা. মোঃ হেলাল উদ্দিন (০৭২১) ৭৭৪৩৩৭
ডা. মোঃ মুশিদুর রহমান ০১৭১৬৩১১৪৩৫
ডা. মোহা. আলমগীর হোসেন ০১৭১১১৯২৬০০
হৃদরোগ
ডা. মোঃ ওয়াসিম হোসেন (০৭২১) ৭৭৫২৪৭ , ০১৭১১৮২৫৭১৮
ডা. আবুল হোসেন (০৭২১) ৭৭০৯৬৫, ০১৭১১৯৩৩৩৬২
ডা. সেরাজুল ইসলাম (০৭২১) ৭৭১১৯০, ০১৭১১৯৭৬৫৩৬
ডা. মোঃ রইছ উদ্দিন ০২৪৭ ৮১২১১৮-৯, ০১৭৪২০৯২০৭৩
ডা. মোঃ বদরম্নজ্জামান ০২৪৭ ৮১২১১৮-৯
ডা. শাহাদত হোসেন রওশন (০৭২১) ৭৭৪৩৩৩ (০৭২১) ৭৭৩২৭১
ডা. মোঃ আইয়ুব আলী (০৭২১) ৭৭০৭৭৬
ডা. নিশীথ কুমার মজুমদার ০১৮১৮৬৩৪৯৭৫,  ০১৭১২২৪৭৭৫১
৮ জন হৃদরোগ বিশেষজ্ঞ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা দিয়ে থাকে। এখানে আমরা সবার মোবাইল নাম্বার এবং তাদের নামের তালিকা প্রকাশ করেছি।
রেসপিরেটরী মেডিসিন
ডা. সমীর মজুমদার ০২৪৭ ৮১২১১৮-৯, ০১৭১১১৪৫১৩৬
ডাঃ মোঃ রেজাউল ইসলাম ০১৭১১৫৭৭৫৬৩
নাক-কান-গলা
ডা. মোঃ আব্দুল মতিন ০১৭২৫৮৯৭৮৭০
ডা. মোঃ সাইফুল ইসলাম   (০৭২১) ৭৭৪৩৩৭     ০১৭১৪৮৮৬৬২১
ডা. এনামূল হক (০৭২১) ৭৭১১৪৬-৭
ডা. মোঃ আসাদুর রহমান ০২৪৭ ৮১২১১৮-৯
ডা. সুব্রত ঘোষ ০২৪৭ ৮১২১১৮      ০১৭৪২০৯২০৭৩
নিউরোমেডিসিন  
ডা. কমর উদ্দীন আহমেদ ০২৪৭ ৮১২১১৮-৯
ডা. এম আহম্মদ আলী ০২৪৭ ৮১২১১৮-৯
ডা. মোঃ কফিল উদ্দীন ০২৪৭ ৮১২১১৮-৯     ০১৭৪২০৯২০৭৩
মুখ ও দন্ত রোগ
ডা. মু. ফয়সল জামান ০১৭১২২৮১১৪৫
ডা. মোঃ নাহিদ খুররম চৌধুরী ০১৭১১৪২৭২১৪
ডা. মোঃ সিরাজুল ইসলাম পাটোয়ারী ০১৭১১৩৪২৪১৩
ডা. মোঃ ওবায়দুর রহমান চৌধুরী ০১৭১১৩৪০৪০৫
ডা. ওয়াসিউর রহমান ০১৭২৩১০০৯২১
ডা. মোঃ আবুল হোসেন (০৭২১) ৭৭০৯৬৫      ০১৭১৮২০২৬২৪
প্যাথলজি/বায়োকেমিস্ট্রি
ডা. এস এম আশরাফ হোসেন (০৭২১) ৭৭২১৩৪
ডা. শাহ্ মোঃ বদরম্নদ্দোজা ০১৭১২৬৮৫২৯৭
ডা. মোঃ আবুল কাশেম ০১৭১১৮২৫৬৮০
ডা. আব্দুলস্নাহ সিদ্দিকী ০২৪৭ ৮১২১১৮-৯
প্রফেসর ডা. আবু রায়হান খন্দকার ০১৭১৩২২৮৩৩০
রেডিওথেরাপি/ক্যান্সার  
ডা. মোঃ দায়েম উদ্দিন (০৭২১) ৭৭৩৩২৫
ডা. কাজী মুশতাক হোসেন (০৭২১) ৭৭৪১৮০       ০১৭৭৫৫৪০৩৩৫
সাইকিয়াট্রি/মনোরোগ
ডা. আব্দুলস্নাহ আল মামুন হুসাইন ০১৭১২৫৫৪৫৪২
ডা. মঈন উদ্দিন আহমেদ ০১৮১৬৩৯৭৯৩৪

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তারের নাম্বার

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অনেক বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন। আমাদের এই ওয়েবসাইটে আমরা সে সকল ডাক্তারদের নাম্বার দিয়েছে। এখান থেকে আপনারা খুব সহজে ডাক্তারের সাথে সাথে যোগাযোগ করতে পারবেন। কোন হয়রানি ছাড়া তাদের সাথে কথা বলতে পারবেন। এবং তাদের থেকে সেবা নিতে পারবেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সব ধরনের রোগের পরীক্ষা নিরীক্ষা করা হয়। এখানে সকল প্রকার অপারেশন করা হয়। এখানে অধিক ডাক্তার থাকার কারণে সকল রোগের চিকিৎসা পেয়ে থাকে। ডাক্তাররা দেখার পরে সঙ্গে সঙ্গে তাদের ওষুধ দিয়ে দেয়।কোন রোগী গেলে সেখানে তখনও চিকিৎসা দেয়া হয়। খুব দ্রুত রোগের চিকিৎসা পেয়ে থাকে।

অন্যান্য বেসরকারি হাসপাতাল থেকে এখানকার চিকিৎসা ভালো হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল আপনারা সব সুযোগ-সুবিধা পাবেন। এখানে বাইরে থেকে অনেক চিকিৎসক আসেন। এখানে যে সকল নার্সরা থাকেন তারা সবাই অনেক সুষ্ঠুভাবে কাজ করেন। ডাক্তাররা খুব ভালোমতো রোগীদের চেকআপ করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহী মেডিকেল কলেজ সংলগ্ন। এখানে অনেক বেশি রোগী আসে।

বিভিন্ন জায়গা থেকে ঘরে বসে আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারদের নাম তালিকা এবং নাম্বার পাবেন যার ফলে আপনারা ঘরে বসে ডাক্তার সেবা নিতে পারেন। অনেকে আছে যারা মেডিকেলে গিয়ে বুঝতে পারেনা কোথায় কোন ডাক্তার বসবে। কারণেই মেডিকেল তুই অনেক বড় এখানে ডাক্তার খুঁজে পাওয়া একটু ঝামেলা তাই আমাদের ওই পেজ থেকে যদি আপনারা তালিকাটা নিয়ে থাকেন তাহলে খুব সহজে গিয়ে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন।

এবং সুষ্ঠভাবে সেবা গ্রহন করতে পারবেন।অনেক দূর দূরান্তের মানুষও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। যারা রাজশাহীর বাইরে বসবাস করেন প্যরামেডিকেলে এসে সব তথ্য নিতে পারেন না।দরকারি ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারি। আর সে কাজটি আমরা ঘরে বসে খুব সহজে করতে পারি আমাদের এই ওয়েবসাইট থেকে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন জেলা-উপজেলা থেকে রোগী আসেন এবং তারা সেবা নিয়ে থাকে তাই বলা যায় রাজশাহী মেডিকেল সেবা খুবই ভালো। রাজশাহী মেডিকেল দিতে সকল ডাক্তার সরকারি এবং অভিজ্ঞ তাদের চিকিৎসা খুবই ভালো। তারা রোগীদের সাথে খুব ভালো আচরণ করে এবং সদয় হয়ে তাদের সাথে কথা বলেন। সকল প্রকার ওষুধ মেদিক্যাল থেকে প্রদান করা হয়।

এই মেডিকেল টিতে সকল প্রকার রোগের জন্য আলাদা আলাদা পক্ষ প্রদান করা হয়েছে। সকল রোগী আলাদা আলাদাভাবে বসবে এবং অভিজ্ঞ ডাক্তার আর তাদেরকে চিকিৎসা দিবেন। মধ্যে অন্য রোগী নিয়ে কোন ঝামেলা হয় না। ডাক্তাররা রোগীদেখার নির্দিষ্ট টাইম রয়েছে তাড়াতাড়ি এসে নির্দিষ্ট টাইমেই রোগী দেখতে আসেন এবং কোন রোগের কোন সমস্যা সেটা ভালো করে দেখেন।

কারো কোন সমস্যা হয়ে থাকলে আধুনিক যন্ত্রপাতি দিয়ে সেটি পরীক্ষা-নিরীক্ষা করেন এবং সুষ্ঠু ফলাফল দিয়ে তাদের সেবা প্রদান করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যেসকল রোগী ভর্তি থাকেন তাদের তিন বেলায় খাবার দেয়া হয় তাই যারা দূর থেকে আসে সেসকল রোগীদের খাবারের কোন সমস্যা হয় না।আর খুব ভালো চিকিৎসা নিয়ে তারা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান।

তাই বলা যায় আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের এই ওয়েবসাইটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিয়েছি। এখান থেকে আপনারা আপনাদের সুবিধামতো ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন ঘরে বসেই। তারপর সেখান থেকে চিকিৎসা নিতে পারবেন।

তাই আপনারা আমাদের এই ওয়েবসাইটটি পড়বেন এবং এখান থেকে আপনাদের সুবিধা মত সেবা গ্রহণ করবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন। এখানে যে সকল ডাক্তাররা বসেন তারা সবাই বিশেষজ্ঞ ডাক্তার। তাই খুব তাড়াতাড়ি ইনারা সহজভাবে সেবা দিয়ে থাকেন। তাই বলা যায় আপনারা আমাদের ওয়েব সাইট থেকে ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার নিয়ে সেবা গ্রহণ করুন আপনাদের জন্যই আমাদের এই আয়োজন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *