A রাজশাহী বিভাগ

চর্ম ও যৌন বিশেষজ্ঞ রাজশাহী ডাক্তারদের নাম, ঠিকানা, বসার স্থান, বসার সময় এবং মোবাইল নাম্বার

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী চর্ম ও যৌন বিশেষজ্ঞ ডাক্তারদের নাম জানতে পারবেন। সেই সাথে আরও জেনে নিতে পারবেন সে সকল ডাক্তার কোথায় বসে এবং কোন সময়ে রোগী দেখে। তাছাড়া যারা দূর-দূরান্তে রয়েছেন তারা মোবাইল ফোনে যোগাযোগ করে আগের থেকে সিরিয়াল নিতে পারবেন।

আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে রাজশাহী বিভাগের স্বনামধন্য অভিজ্ঞ এবং বিশিষ্ট চর্ম ও যৌন বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকার ব্যবস্থা করেছি। আশা করছি যে এসকল ডাক্তার দিয়ে দেখালে আপনারা রোগ থেকে মুক্তি পাবেন। নিচে গিয়ে রাজশাহীর চর্ম ও যৌন বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য জেনে নিন।

আপনাদের যদি অন্যান্য ডাক্তারদের দেখানোর প্রয়োজন হয় তাহলে আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখবেন। সেখানে রাজশাহী বিভাগের সকল বিশেষজ্ঞদের সকল তথ্য দেওয়া আছে।

ডা: মো: আব্দুল্লাহ আল-আমিন একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান(এক্স)। তিনি চর্ম ও যৌন ব্যাধি বিভাগ, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এর বিভাগীয় প্রধান। স্যারের ডিগ্রীএমবিবিএস, ডিডিভি, ডব্লিউ এইচ ও ফেলো(আমেরিকা)। স্যার যে চেম্বারে রোগী দেখেন সেই চেম্বারের ঠিকানা দি এ্যাপোলো ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার। সেখানে স্যার মাঝে মাঝে অন কলে রোগী দেখেন । সেখানে রোগী দেখানোর পড়বেন নিশ্চিত হতে ফোন করে নেবেন। ফোন: ০১৭৪৭৪৪৭২৯০।

ডা: আফসার সিদ্দীকী স্যারের ডিগ্রী এমবিবিএস, ডিডিভি, এমডি, এফসিপিএস(স্কীন)। স্যার একজন বিশিষ্ট চর্ম ও যৌন বিশেষজ্ঞ। স্যার এর রোগী দেখার চেম্বার আমানা হাসপাতাল লিমিটেড। স্যার এর রোগী দেখার নির্দিষ্ট সময়ে আমরা জানি না। তবে আপনারা নিচের দেওয়া ফোন নম্বরে ফোন করে তার সম্পর্কে যাবতীয় তথ্য জানতে পারেন। ফোন: ০১৭০৫৪০৩৬১১।

ডা: মো: মোস্তাফিজুর রহমান স্যারের যোগ্যতা এমবিবিএস, পিজিটি(চর্ম ও যৌন)। স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন মেডিকেল অফিসার। তার বসার চেম্বার হেপ্টা হেলথ কেয়ার। সেখানে তিনি কখন বসেন তা জানতে ফোন করুন। ফোন: ০১৭০১৬৪৭৩২১ করুন এই নম্বরে।

ডা: রুমানা জাহান ম্যাডামের ডিগ্রি এবং যোগ্যতা এমবিবিএস, পিজিটি(চর্ম ও যৌন), পিএইচডি ফেলো। সেই জন্য ম্যাডাম একজন চর্ম, এলার্জী ও যৌন রোগ বিশেষজ্ঞ। তাছাড়া ম্যাডাম একজন মেডিকেল অফিসার, মেডিকেল সাব ডিপো, রাজশাহী। ম্যাডামজি চেম্বারে রোগী দেখেন সেই চেম্বারের ঠিকানা দি রাজশাহী ডায়াগনষ্টিক সেন্টার। সেখানে ম্যাডামের রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে ১০টা পর্যন্ত। আগে সিরিয়াল পাওয়ার জন্য নিচে দেওয়া নাম্বারে ফোন করতে পারেন। ফোন: ০১৭০৪৫৬০৪৫৬।

ডা: মো: হাসান আলী মনসুর একজন অভিজ্ঞ চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী এমবিবিএস, ডিডিভি(ঢাকা), পিজিটি(সৌদিআরব), এমপিএইচ। স্যার আল-হেরা ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে রোগী দেখার জন্য বসেন। স্যারের বসার সময় এবং অন্যান্য তথ্য পেতে এবং সিরিয়াল নিতে ফোন করুন । ফোন: ০১৭২৮৭২৯৮৩২।

ডা: একেবি জামান একজন এমবিবিএস ডাক্তার। স্যার একজন বিশিষ্ট চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। তাছাড়া স্যার একজন অধ্যাপক(অব), রাজশাহী মেডিকেল কলেজ। তবে স্যার বর্তমানে বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের একজন অধ্যাপক। স্যার বারিন্দ্র মেডিকেল কলেজ হাসপাতাল রোগী দেখার জন্য বসেন।

ডা: ইব্রাহিম মো: শরফ একজন কনসালটেন্ট। তিনি একজন চর্ম ও যৌন রোগের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার। স্যারের ডিগ্রী এমবিবিএস, ডিডিভি(পিজি), এমসিপিএস। ডক্টর ইব্রাহিম মোহাম্মদ সরফ ‌মেডিপ্যাথ ডায়াগনষ্টিক কমপ্লেক্সে অন কলে রোগী দেখার জন্য বসেন। ফোন: ০১৭১২৬৮৫২৯৭ করতে পারেন স্যারের সিরিয়াল পাওয়ার জন্য। তাছাড়াও স্যার বসুন্ধরা হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে বসেন। স্যার সম্পর্কে জানতে এবং সিরিয়াল পেতে ফোন: ০১৭১৩৪৬৮৪৫০।

ডা: মো: রিজাউল কবীর স্যার এর ডিগ্রী এমবিবিএস, ডিডিভি(ঢাকা), পিএইচডি। তিনি একজন অভিজ্ঞ চর্ম, এলার্জী, যৌন রোগ বিশেষজ্ঞ। তাছাড়াও স্যার বর্তমানে চর্ম ও যৌন রোগ বিভাগের (অব) একজন সহকারী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। স্যার মাঝে মাঝে বায়োপ্যাথ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে বসেন। সিরিয়াল পেতে এবং নির্দিষ্ট সময় জানতে ফোন: ০১৩০৮৪৪১৩০৬ করুন।

ডা: হাসান আলী মনসুর রাজশাহী রয়্যাল হাসপাতাল এর একজন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী এমবিবিএস, ডিডিভি(আইপিজি এম আ-ডি ইউ), পিজিটি(চর্ম ও যৌন)। স্যার নিয়মিতভাবে রাজশাহী রয়েল হাসপাতালে রোগী দেখার জন্য বসেন। সেখানে যোগাযোগ করলেই স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পাবেন।

ডা: মাসিউল আলম হোসেন স্যারের ডিগ্রি এবং যোগ্যতা এমবিবিএস, ডিডিভি(ডিইউ)। তিনি বর্তমানে একজন প্রাক্তন কনসালটেন্ট, বাংলাদেশ ইনস্টিটিউট অব ডার্মাটোলজী, ঢাকা। তাছাড়াও স্যার বর্তমানে কসমেটিক সার্জারিতে উচ্চতর প্রশিক্ষন প্রাপ্ত। চাইলে স্যারকে দিয়ে দেখাতে পারেন পূর্ণ আস্থায়। স্যার এর রোগী দেখার চেম্বার রাজশাহী মডেল হাসপাতাল। সেখানে স্যার অন রিকুয়েষ্টে রোগী দেখে থাকেন। স্যারের সঙ্গে অ্যাপোয়েন্টমেন্ট নেওয়ার পূর্বে এবং সিরিয়াল পেতে ফোন করুন এই নাম্বারে। ফোন: ০১৭০৮৭৭১৭১৫, ০১৭৭৩-৮৪৪৮৪৪।

ডা: মো: আজরাফ হোসেন খান একজন রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক। স্যার একজন চর্ম, যৌন, সেক্স ও এলার্জী বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রি এমবিবিএস, ডিডিভি(পিজি), এমসিপিএস। স্যার বর্তমানে শনি থেকে বুধবার পর্যন্ত জমজম ইসলামী হাসপাতালে রোগী দেখার উদ্দেশ্যে বসেন।

স্যারের বসার সময় জানতে এবং সিরিয়াল পাওয়ার জন্য ফোন: ০১৬১২৭৭৮০৮২ করুন এই নম্বরে। তাছাড়াও স্যার শাপলা ডায়াগনস্টিক কমপ্লেক্সে দিনের অন্য সময় সন্ধ্যা থেকে বুধবার পর্যন্ত বসেন। যদি সিরিয়াল পেতে চান এবং স্যার আছেন কিনা তা নিশ্চিত হতে চান তাহলে ফোন: ০১৭৩২৬৮৮৬৬৪ করুন এই নম্বরে।

ডা: মো: মোস্তাফিজুর রহমান একজন বিশিষ্ট এবং অভিজ্ঞ চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যার এর যোগ্যতা এমবিবিএস, এফসিপিএস(চর্ম ও যৌন)। স্যার অনেক চেম্বারে রোগী দেখেন। স্যার এর লাইফ লাইন ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে রোগী দেখার সময়: বিকাল ৩টা – রাত ৯টা পর্যন্ত। যাবার পূর্বে নিশ্চিত হতে কথা বলুন এই নম্বরে। ফোন: ০১৭০৪৫৬৬০৯৯, ০১৭৩৮১৩৯৩২৮। স্যার মাঝে মাঝে সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে অন কলে বসেন। সেখানে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে ফোন: ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪ করতে পারেন এই নম্বরে।

ডঃ মোঃ মোস্তাফিজুর রহমান দি রেনেসাঁ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারেও অন কলে বসেন। যোগাযোগের জন্য ফোন করুন। ফোন: ০১৭০৪৪৪৪৬৩০। একই নিয়মে স্যার দি এ্যাপোলো ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার অন কলে বসেন। তাই সেখানে যাওয়ার পূর্বে নিশ্চিত হতে ফোন করুন এই নম্বরে। ০১৭৪৭৪৪৭২৯০।‌ তবে নিশ্চিতভাবে ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর শাখায় বিকাল ৩.৩০ থেকে ৬টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে যাওয়ার পূর্বে এবং স্যারের সঙ্গে কথা বলতে ফোন করুন। ফোন নাম্বার হল ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২।

ডা: মো: মোয়াজ্জেম হোসেন স্যারের ডিগ্রী এমবিবিএস, ডিডিভি, ফেলো WHO, এফআরএসএইচ(লন্ডন)। তিনি একজন অধ্যাপক এবং চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যারের বসার চেম্বার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। সেখানে স্যারের রোগী দেখার সময়: সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত। আগে থেকেই সিরিয়াল পেতে ফোন করুন। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: পম্পা চন্দ্র ম্যাডামের ডিগ্রী এবং যোগ্যতা এমবিবিএস, এফসিপিএস(চর্ম ও যৌন)। চেম্বার এর ঠিকানা পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। সেখানে স্যার রোগী দেখেন শনি-বৃহ: পর্যন্ত বিকাল ৩টা-৮টা। যেকোনো প্রয়োজনে ফোন: ০৯৬১৩৭৮৭৮১১ করুন এই নাম্বারে।

ডা: মরিয়ম নেছা ম্যাডাম রাজশাহীর একজন বিশিষ্ট চর্ম ও যৌন ডাক্তার । ম্যাডামের যোগ্যতা এমবিবিএস, ডিডিভি, এমসিপিএস, এফসিপিএস। তাছাড়াও ম্যাডাম একজন সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী।‌ ম্যাডাম ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহীতে শনি-সোম-বুধ রোগী দেখেন। সেখানে ম্যাডাম বসেন সকাল ১১টা-১টা পর্যন্ত। ফোন: ০২৪৭-৮৬১৩২৩, ৮৬১৩২৫, ৮৬১৩২৬।

ম্যাডাম বিকেলে ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুরে রোগী দেখার জন্য বসেন। সেখানে তার বসার সময়: বিকাল ৫টা থেকে রাত পর্যন্ত। সিরিয়াল পাওয়ার জন্য এবং ম্যাডামের সঙ্গে কথা বলার জন্য এই নম্বরে ফোন করতে পারেন। ফোন: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২, ০৭২১-৭৭৪৯৭৫।

ডা: গোলাম কাজেম আলী আহমেদ স্যার একজন চর্ম, এলার্জী, যৌন, কুষ্ঠরোগ বিশেষজ্ঞ। এছাড়াও স্যার একজন কসমেটিক সার্জন। স্যারের ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস(ডিডিভি)। স্যার প্রায় সময় ডক্টরস ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে বসেন। সেখানে যোগাযোগ করার ফোন: ০১৭১৬৪৭২০০৬ নাম্বার। তবে স্যার নির্ধারিতভাবে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে শনি-বৃহ:বারে বিকাল ৪টা-৯টা পর্যন্ত রোগী দেখেন। চাইলে যোগাযোগ করতে পারেন এই নম্বরে। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: মো: মকছেদুর রহমান একজন রাজশাহীর চর্ম, যৌন, সেক্স, এ্যালার্জি ও কুষ্ঠ রোগ বিশেষজ্ঞ। তাছাড়াও স্যার সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চর্ম ও যৌন রোগ বিভাগ। স্যার বর্তমানে নিয়মিতভাবে ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহীতে বিকাল ৫টা – রাত ১০টা পর্যন্ত রোগী দেখেন। যেকোনো প্রয়োজনে এবং সিরিয়াল পেতে ফোন: ০১৭৬৬৬৬১১৪৪ করতে পারেন এই নম্বরে।

আপনারা যদি অন্যান্য বিশেষজ্ঞদের দিয়ে আপনাদের সমস্যা দেখাতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখুন। কারন আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে সকল বিশেষজ্ঞদের বাসার ঠিকানা এবং সময় এবং তাদের ফোন নম্বর দেওয়া আছে। সকলের সুস্থতা কামনা করছি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.