A বিশেষজ্ঞ ডাক্তার

ডায়াবেটিকস ও হরমোন বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তারদের নাম, রোগী দেখার চেম্বার ও সময় এবং সিরিয়ালের জন্য মোবাইল নাম্বার

আমাদের ওয়েবসাইট থেকে আপনারা চট্টগ্রামের ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন। প্রত্যেকটি ডাক্তারের নামের সঙ্গে তাদের বসার স্থান এবং রোগী দেখার সময় দিয়ে দিয়েছি। তাছাড়া বিশেষজ্ঞ ডাক্তারের আজ এখানে বসে নি সেখানে কল করে সিরিয়াল নেওয়ার নাম্বার সংযুক্ত করেছে।

আপনারা যারা ডায়াবেটিস এবং হরমোন বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে দেখাতে যাচ্ছেন তারা নিম্নোক্ত ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করুন। আপনারা যদি চট্টগ্রামের অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখুন।

ডাক্তার জহির উদ্দিন মাহমুদ ইলিয়াস

ডাক্তার জহির উদ্দিন মাহমুদ ইলিয়াস স্যার চট্টগ্রামের একজন ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ। স্যার যেসকল লীগ বিয়ে পর্যন্ত অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), ডিইএম (ডায়াবেটোলজি ও এন্ড্রোক্রাইনোলজি) এবংএমডি (কার্ডিওলজি)। স্যার চট্টগ্রামের এভারকেয়ার হসপিটালে রোগী দেখেন। সেখানে স্যারের অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে আগে থেকেই সিরিয়াল নিতে হবে। সিরিয়ালের জন্য যোগাযোগের নম্বর ০৯৬-১২৩১০৬৬৩ ।

ডাক্তার সুমন রহমান চৌধুরী

ডাক্তার সুমন রহমান চৌধুরী চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতালে একজন সিনিয়র মেডিকেল অফিসার। তিনি ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ। তার অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, সিসিডি (ডায়াবেটোলজি), এমডি (এন্ডোক্রাইনোলজি) এমএসিই, এমএস (কার্ডিফ)। তিনি চট্টগ্রামের শেভরন ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখেন।

সেখানে তিনি সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। শেভরন ডায়াগনস্টিক সেন্টারের স্যারের রোগী দেখার সময় সন্ধ্যা 7 টা থেকে রাত 10 টা পর্যন্ত। ০৩১-৭২৬৮১১ নাম্বারে কল করলে আপনারা শেভরন ডায়াগনস্টিক সেন্টারে কথা বলতে পারবেন এবং স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডক্টর মোস্তফা কায়সার

ডক্টর মোস্তফা কায়সার স্যার একজন ডায়াবেটিস এবং হরমোন বিশেষজ্ঞ এবং অ্যাসোসিয়েট কনসালটেন্ট। তিনি এমবিবিএস, ডিইএম ডিগ্রী অর্জন করেছেন। তিনি ইম্পেরিয়াল হাসপাতালে মেডিসিন। ০৯৬১২২৪৭২৪৭ নাম্বারে কল করুন যদি আগে থেকে মোস্তফা কায়সার এর সিরিয়াল পেতে চান।

ডাক্তার এস সরকার

ডাক্তার এস সরকার চট্টগ্রামের একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং সহযোগী অধ্যাপক। তিনি এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (মেডিসিন) সিসিডি (ডায়াবেটোলজি) ডিগ্রি অর্জন করেছেন। ডাক্তার এস সরকার চট্টগ্রামের বেসিক ল্যাব চেম্বারে রোগী দেখেন। সেখানে স্যার শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে স্যারের রোগী দেখার সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। যদি সেখানে স্যারের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে ০১৮২৩-৫৬৯১২৮ নাম্বারে যোগাযোগ করুন।

ডাক্তার মোঃ আবু বকর

ডাক্তার মোঃ আবু বকর চট্টগ্রাম মা ও শিশু ও জেনারেল হাসপাতালের ডায়াবেটিস ও হরমোন বিভাগের একজন কনসালটেন্ট। আপনি করছেন ডায়াবেটিস ও হরমোন রোগে উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত একজন চিকিৎসক। তিনি এমবিবিএস, ডিইএম ( ডায়াবেটিস ও হরমোন) এমএসিই (আমেরিকা) ডিগ্রি অর্জন করেছেন। আবু বকর স্যার ইসলামী ব্যাংক হাসপাতালে চেম্বারে বসেন। তিনি সেখান শনি থেকে বুধবার সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। ০১৯০৮-৪০২২৩৩ নম্বরে কল করে ইসলামী ব্যাংক হাসপাতালে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডঃ মোঃ রিপন

ডঃ মোঃ রিপন চট্টগ্রামের ডায়াবেটিস, হরমোন ও থাইরয়েড রোগ বিশেষজ্ঞ। শাকসবজিতে ডিগ্রী সমূহ এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (এন্ড্রোক্রাইনোলজি ও মেটাবলিজম)। ইসলামী ব্যাংক হাসপাতাল এ যোগাযোগ করলে তাদের সিরিয়াল পেতে পারবেন। কারণ আমরা পৌঁছার ইসলামী ব্যাংক হাসপাতাল এ শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে স্যার রোগী দেখেন বিকাল 5:30 থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত।

ডক্তর আঞ্জুমান আরা আক্তার

ডক্তর আঞ্জুমান আরা আক্তার ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ডায়াবেটিস, থাইরয়েড, হরমোন ও নিউক্লিয়ার মেডিসিন বিশেষজ্ঞ। ম্যাডাম এমবিবিএস, ডিএনএম(ডিইউ),এমডি (এন্ড্রোক্রাইনোলজি ও মেটাবলিজম), বিএসএমএমইউ ডিগ্রী সমূহ অর্জন করেছেন। ম্যাডাম ইসলামী ব্যাংক হাসপাতালে সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত রোগী দেখেন।

ডাক্তার রজত বড়ুয়া

ডাক্তার রজত বড়ুয়া মেডিকেল সেন্টারে রোগী দেখেন। তার অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস (সি ইউ)। সেখানে তিনি নিচতলায় প্রতিদিন সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত এবং বিকাল 5 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত নিয়মিত রোগী দেখেন। সিরিয়ালের জন্য যোগাযোগের নম্বর ৬৫৮৫০১-০৪।

প্রফেসর ডঃ মোঃ ইফতিখার হোসেন খান

প্রফেসর ডঃ মোঃ ইফতিখার হোসেন খান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন ডায়াবেটিস ও হরমোন রোগ বিশেষজ্ঞ। ইফতিখার এমবিবিএস, এমডি (এন্ডোক্রাইনোলজিস্ট মেটাবলিজম) ডিগ্রী অর্জন করেছেন। তিনি চট্টগ্রামের মেডিকেল কলেজ হাসপাতালে 410 নম্বর রুমে বসেন। তাছাড়া স্যার চট্টগ্রামের সিএসসিআরে শুক্রবার ও মঙ্গলবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখেন। সেখানে তিনি সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত বসেন। ০১৭৩৮-২০৩২৪৮ নাম্বারে কল করলে আপনারা ডাক্তার সাহেবের সিরিয়াল অ্যাপোয়েন্টমেন্ট পেয়ে যাবেন।

ডাক্তার এ এস এম তাওহীদুল আলম

ডাক্তার এ এস এম তাওহীদুল আলম স্যার একজন অভিজ্ঞ মেডিসিন, ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস, এমসিপিএস, এমডি, এমআরসিপি, পিএইচডি ডিগ্রী অর্জন করেছেন। স্যার এপিক হেলথকেয়ার চেম্বারে দুপুর ৩ টা থেকে রাত ৭ টা পর্যন্ত রোগী দেখেন। এখানে স্যার 503 নম্বর রুমে বসে। সিরিয়ালের জন্য আপনারা আমাদের ওয়েবসাইটে দেওয়া নিম্নলিখিত নাম্বারে কল করুন। ০১৯৮৪-৪৯৯৬০০ এবং ০১৮৪৭-০০৫৩৪৫ নাম্বারে যোগাযোগ করুন।

ডাক্তার ফারহানা আক্তার

ডাক্তার ফারহানা আক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এন্ডোক্রাইনোলজি এন্ড মেটাবলিজম বিভাগের একজন সহকারী অধ্যাপক। ফারহানা আক্তার ম্যাডাম এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (এন্ড্রোক্রাইনোলজি এন্ড মেটাবলিজম) ডিগ্রি অর্জন করেছেন। ম্যাডামের রোগী ডাক্তার চেম্বার হলো পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড।

তাছাড়া ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনশ আট নম্বর রুমে সন্ধ্যা ছয়টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখেন। পপুলার ডায়াগনস্টিক সেন্টারে ম্যাডামের সিরিয়াল পেতে যোগাযোগ করুন ০১৯৩৮-৫৮৪৪০৯ অথবা ০১৯৩৮-৫৮৪৪১০ নাম্বারে যোগাযোগ করুন।

ডক্টর শেখ আনোয়ারুল করিম

ডক্টর শেখ আনোয়ারুল করিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এন্ড্রোক্রাইনোলজি বিভাগের একজন অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক। আনোয়ারুল করিম স্যার এমবিবিএস, এমডি (এন্ডোক্রাইনোলজি) এফএসিই (ইউএসএ) ডিগ্রি অর্জন করেছেন। তিনি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে স্যাডেল রোগী দেখার সময় বিকাল ছয়টা থেকে রাত দশটা পর্যন্ত। শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি রিসেপশন এর ০১৭১৩-৪৮৭৯১৩ নাম্বারে কল করলে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডাক্তার ইশতিয়াক আজিজ খান

ডাক্তার ইশতিয়াক আজিজ খান একজন ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ। ইশতিয়াক আজিজ খান স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, ডিপ্লোমা ইন ডায়াবেটিস (অস্ট্রেলিয়া), এমএসসি ইন ডায়াবেটিস (এডিনবার্গ, ইউকে)। স্যার সার্জিস্কোপ হসপিটাল লিঃ এর চেম্বারে বসেন। সেখানে স্যারের বসার রুম নাম্বার 110। ০১৭৪৭-৫০০১১৫ অথবা ০১৮২১-৫৩৩৬৬৬ নম্বরে কল করলে আজিজ খান স্যারের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে পারবেন।

ডাক্তার মোহাম্মদ জসিম উদ্দিন

ডাক্তার মোহাম্মদ জসিম উদ্দিন স্যার একজন ডায়াবেটিস ও হরমোন রোগ বিশেষজ্ঞ। তাছাড়া তিনি এন্ড্রোক্রাইনোলজি বিভাগের একজন অভিজ্ঞ কনসালটেন্ট। তিনি এমবিবিএস ডিইএম এন্ড্রোক্রাইনোলজি ডিগ্রি অর্জন করেছেন। তিনি চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল এর চেম্বার এ বসেন। সেখানে স্যারকে দিয়ে লোক দেখানোর জন্য আপনারা নিম্নোক্ত নাম্বারে কল করে সিরিয়াল পেতে পারেন। ০১৮৬১-২৬৩১৩৫।

ডক্টর শ্রীকৃষ্ণ বণিক

ডক্টর শ্রীকৃষ্ণ বণিক স্যার চট্টগ্রামের পিপলস ডায়াগনস্টিক লিমিটেড চেম্বারে বসেন। স্যার ডায়াবেটিসে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত একজন চিকিৎসক। সেখানে স্যারকে দিয়ে দেখাতে হলে ০১৮১১-৯৮৫৫৪৯ নাম্বারে কল করে সিরিয়াল নিশ্চিত করুন।

ডঃ মাসুদ করিম স্যার

ডঃ মাসুদ করিম স্যার চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালের একজন কনসালটেন্ট ও বিভাগীয় প্রধান। তিনি এমবিবিএস, এমডি (থিসিস) ডি ই এম (বারডেম) ডিগ্রী অর্জন করেছেন। তিনি পিপলস হাসপাতাল লিমিটেড এর চেম্বার এ বসেন।

ডক্টর স্বপন পোদ্দার

ডক্টর স্বপন পোদ্দার একজন পুরুষ ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ। তিনি চট্টগ্রামের ডেলটা হেলথ কেয়ার এর চেম্বারে বসেন। সেখানে তার রোগী দেখার সময় সকাল 10 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত। তিনি সপ্তাহের প্রায় প্রতিদিন রোগী দেখেন। ০১৮৪১-৯০৬০৯০ নাম্বারে কল করলে কথা বলে আপনারা তখন পোদ্দার স্যারের সিরিয়াল খেতে পারবেন।

অধ্যাপক ডাক্তার মমতাজ বেগম

অধ্যাপক ডাক্তার মমতাজ বেগম ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন অধ্যাপক। ম্যাডাম মেডিসিন, থাইরয়েড, ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ এবং একজন এন্ডোক্রাইনোলজিস্ট। ম্যাডাম এমবিবিএস, এমফিল এবং ডিইএম ডিগ্রি অর্জন করেছেন। ম্যাডাম পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড এ শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে ম্যাডাম সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। ০১৯৩৮-৫৮৪৪১০ নম্বরে কল করে ম্যাডামের সিরিয়াল বা অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

২ Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *