A বিশেষজ্ঞ ডাক্তার

ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট নাম ও ঠিকানা, চেম্বার এবং রোগী দেখার সময়, সিরিয়ালের জন্য ফোন নাম্বার

ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট এর নাম ও ঠিকানা, চেম্বার এবং রোগী দেখার সময়, সিরিয়ালের জন্য ফোন নাম্বার
প্রিয় সিলেটবাসী, আপনারা জেনে খুশি হবেন যে আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে সিলেটের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য দেয়া আছে। এই পোষ্টের মাধ্যমে আপনারা সিলেটের অভিজ্ঞ এবং বিশিষ্ট ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন। নীচের উল্লেখিত ডাক্তারদের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চাইলে উক্ত ফোন নাম্বার এবং চেম্বারে যোগাযোগ করে সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তাছাড়া আপনারা যদি কোন বিষয়ে ডাক্তারের তথ্য জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের মন্তব্য বক্সে জানাবেন।

ডা. মোঃ শাহ এমরান স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এন্ডোক্রাইনোলজি বিভাগ এর একজন সহকারী অধ্যাপক। তিনি সিলেটের ডায়বেটিস, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচিত। ইমরান স্যার‌এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এমডি (এন্ডোক্রাইনোলজি এন্ড মেটাবলিজম) ডিগ্রী সমূহ অর্জন করেছেন।

তিনি সপ্তাহের শুক্রবার ছাড়া অন্যান্য ছয়দিন পপুলার মেডিকেল সেন্টার লিঃ চেম্বারে রোগী দেখে থাকেন। চেম্বারে রোগীদের সঙ্গে সাক্ষাতের সময়কাল হলো বিকাল ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। তাই পপুলারে আপনারা স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চাইলে সকাল 9 টা থেকে 11 টার ভিতরে +8801790482281 নাম্বারে কথা বলে সিরিয়াল বুকিং দিন।

ডাঃ সোমা সরকার ম্যাডাম আল হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ এর এন্ড্রোক্রাইনোলজি বিভাগের একজন জুনিয়র কনসালটেন্ট। তিনি একজন অভিজ্ঞ ডায়াবেটিস এন্ড হরমোন রোগ বিশেষজ্ঞ। ম্যাডাম এমবিবিএস এবং ডিইএম যোগ্যতাসমূহ অর্জন করেছেন। ম্যাডাম আল হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ এর চেম্বারে বসে রোগী দেখে থাকেন। তাই উক্ত হাসপাতালে ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট পেতে চাইলে +8801961995555 অথবা +8801964885555 নাম্বারে যোগাযোগ করবেন।

ডাঃ হোসাইন আহমদ স্যার সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে একজন সহযোগী অধ্যাপক এবং ডায়াবেটিস মেডিসিন ও হরমোন রোগ বিশেষজ্ঞ। স্যার যে সকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, সিসিডি (ডায়াবেটিস) বারডেম-ঢাকা। তাছাড়া স্যার এমফিল (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়) ঢাকা। এবং ডায়াবেটিস রোগ চিকিৎসায় উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত গ্রহণ করেছেন। স্যার সিলেটের রিকাবীবাজার অবস্থিত ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার রোগী দেখে থাকেন।

আপনারা যদি সেখানে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চান তাহলে সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন যাবেন। কারণ স্যার চেম্বার এ সপ্তাহের অন্যান্য 6 দিন বিকাল ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত থাকেন। আর দুরদুরান্ত থেকে যেতে চাইলে অবশ্যই +8801708399305 এবং +88017167254 কথা বলে সিরিয়াল বুকিং দিন।

ডাঃ মহিউদ্দিন আহমেদ স্যার সিলেটের ডায়াবেটিক হাসপাতালে একজন সিনিয়র ডায়াবেটোলজিস্ট এবং ডায়াবেটিস রোগের বিশেষজ্ঞ। তিনি এই পর্যন্ত‌এমবিবিএস (সিইউ), সিসিডি (বারডেম) এবং সিসিডি (ইউ.কে) ডিগ্রী সমূহ‌ এবং ডায়বেটিক রোগে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত, কিংস কলেজ, লন্ডন প্রশিক্ষণ গ্রহণ করেছেন। তিনি সিলেটের কাজলশাহ এ অবস্থিত ল্যাব এইড লিঃ ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে থাকেন। স্যার শুধু সপ্তাহের শুক্রবার রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন না।

তাছাড়া অন্যান্য দিন স্যার সকালের শিফটে সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত রোগী দেখে থাকেন এবং বিকাল শিফটে বিকাল 5 টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। +0821-723269 অথবা +8801927867934 যেকোনো একটি নাম্বারে কল করে আপনারা ল্যাব এইড লিমিটেডে কথা বলে সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডাঃ মোহাম্মদ রাশেদুল হাসান সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সম্মানিত ডায়াবেটিস, থায়রয়েড ও হরমোন বিশেষজ্ঞ। রাশেদুল হাসান স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং ডিইএম (বারডেম-ঢাকা) যোগ্যতাসমূহ গ্রহণ করেছেন। স্যার ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ সপ্তাহের বৃহস্পতিবার এবং শুক্রবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখেন। চ্যাম্বারে স্যারের রোগীদের সঙ্গে সাক্ষাতের সময়কাল হল বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। আপনারা সিরিয়ালের জন্যঃ +8801708399305 নাম্বারটি ব্যবহার করুন।

ডাঃ হাবিবুর রহমান স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডায়বেটিস, থাইরয়েড ও হরমোন রোগ বিভাগের একজন সহকারী অধ্যাপক। তিনি এমবিবিএস (সিএমসি), বিসিএস (স্বাস্থ্য), এমডি (এন্ডোক্রাইনোলজি) এবং বিএসএমএমইউ ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ। সেখানকার চেম্বার এ ফোন দিলে আপনারা সিরিয়াল গ্রহণ করতে পারবেন। সিরিয়াল নাম্বার উপরে দেওয়া আছে।

ডাঃ ললিত মোহন নাথ স্যার সিলেটের ডায়াবেটিস হাসপাতালে একজন আবাসিক মেডিকেল অফিসার। এই পর্যন্ত ললিত মোহন নাথ স্যারের দ্বারা এমবিবিএস (সিইউ), সিসিডি (বারডেম) ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। তাছাড়া স্যার যে সকল প্রশিক্ষণ নিয়েছেন সেগুলো হলো উচ্চতর প্রশিক্ষণ (ডায়াবেটিস) ,নিউক্যাসেলস বিশ্ববিদ্যালয়, অস্ট্রেলিয়া এবং ইন্টারন্যাশনাল ডায়াবেটিস সেন্টার, আমেরিকা।

তিনি আইডিয়াল কম্পিউটারাইজড ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে বসে রোগী দেখেন। চেম্বারে তিনি রোগীদের সঙ্গে যে সময়ে সাক্ষাৎ করেন সে সময় হল বিকেল পাঁচটা থেকে রাত 8 টা পর্যন্ত। +88 01711905035 উক্ত ফোন নাম্বারে কল করে আপনারা সিরিয়াল গ্রহণ করতে সক্ষম হবেন। এছাড়া তিনি নুরজাহান হাসপাতালে সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। +8801715971685 নাম্বারে যোগাযোগ করলেন নুরজাহান হাসপাতালে অ্যাপয়েন্টমেন্ট পেয়ে যাবেন।

ডাঃ আবু নঈম মোহাম্মদ স্যার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন আবাসিক চিকিৎসক এবং ডায়বেটিস, হরমোন ও মেডিসিন বিশেষ। স্যার যে সকল ব্যক্তি অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, ডিইএম, (এন্ডোক্রাইনোলজি ও মেটাবোলিজম)। সিলেটের দক্ষিণ বারগা মহল্লা এলাকায় অবস্থিত ওয়েল কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের নিয়মিত রোগী দেখেন।

চেম্বারে চার সপ্তাহের শনিবার, সোমবার , মঙ্গলবার এবং বুধবার রোগী দেখে থাকেন। রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হল বিকাল চারটা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত। যেকোনো তথ্য এবং সিরিয়াল গ্রহণের জন্য আপনারা +8801739201818 নাম্বারে কল করে কথা বলেছিলেন বুকিং দিতে পারেন।

ডাঃ মোঃ আব্দুল হান্নান তারেক স্যার ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর চেম্বারের উদ্যোগে থাকেন। হান্নান তারেক স্যার এম.বি.বি.এস, এবং এফ.সি.পি.এস(এন্ডোক্রাইনোলজি) ডিগ্রী গ্রহণ করেছেন। ০১৭১৩৩০১৫২৩, ০১৯৭২৮৩২৭৪ সিরিয়াল গ্রহণের জন্য এবং আব্দুল হান্নান স্যারের চেম্বারে রোগী দেখা সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই নাম্বারটি ব্যবহার করুন।

ডাঃ সুকান্ত মজুমদার সারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন মেডিসিন-ডায়াবেটিস বিশেষজ্ঞ এবং বাত-এ্যাজমা-হৃদরোগ ফিজিশিয়ান এবং সহকারী অধ্যাপক। স্যার যে সকল প্রশিক্ষণ এবং ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এম.বি.বি.এস, .বি.সি.এস,(স্বাস্হ্য) , পি.জি.টি(মেডিসিন-হৃদরোগ), আর.সি.জি.পি(বিসিপিএস), সি.সি.ডি(বারডেম) এবং এম.ফিল, ফার্মা-মেডিসিন(বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ইউনিভার্সিটি, ঢাকা)। স্যার এর রোগী দেখার চেম্বার হলো দি পদ্মা ডায়াগনস্টিক সেন্টার। এই চেম্বারে গেলে আপনারা স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে পারবেন। তাছাড়া ফোন কলের মাধ্যমে অর্থাৎ ০১৭১৪৭৫৬২৬৬ নাম্বারে কথা বলে সিরিয়াল বুকিং করতে পারবেন।

ডাঃ সৈয়দ শহীদুল ইসলাম স্যার সিলেটের একজন স্বনামধন্য প্রতিষ্ঠানের সহযোগী অধ্যাপক। শহিদুল ইসলাম স্যার এমবিবিএস, ডিইএম, এমসিপিএস এবং এমডি(মেডিসিন) ডিগ্রী সমূহ এবং যোগ্যতা অর্জন করেছেন। তিনি সিলেটের পপুলার মেডিকেল সেন্টার চেম্বারে রোগী দেখে থাকেন। সপ্তাহের শনিবার থেকে বুধবার পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে তিনি চেম্বার এ বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত উপস্থিত থাকেন। তাই উল্লেখিত সময়ের মধ্যে আপনারা স্যারের অ্যাপার্টমেন্ট গ্রহণ করতে চাইলে ০১৭১৫০৮৪০৭৮, ০৮২১৭২৫২২৭ নাম্বারে যোগাযোগ করতে পারেন।

ডাঃ সৈয়দ সাখাওয়াত হোসেন স্যার পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক এবং মেডিসিন, ডায়াবেটিস ও বাতরোগের চিকিৎসক। সৈয়দ সাখাওয়াত হোসেন স্যার‌ এম.বি.বি.এস এবং এম.ফিল ডিগ্রি অর্জন করেছেন। তিনি পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতাল এই সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করে থাকেন। তাই সেই চেম্বার এ দেখানোর জন্য আপনারা পারকভিউ হাসপাতালে গিয়ে সিরিয়াল গ্রহণ করেন।

ডাঃ মোঃ মিছবাউল ইসলাম স্যার সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের একজন রেজিস্টার্ড । তিনি এ পর্যন্ত এম.বি.বি.এস, এম.আর.এস.এম(লন্ডন) , সি.সি.ডি(ডায়াবেটিস); ইউ.সি.ডি(বারডেম) এবং পিজিটী শিশু, ডায়াবেটিস, মানসিক রোগ ডিগ্রী ও প্রশিক্ষণ গ্রহণ করেছেন। স্যার নিয়মিতভাবে ল্যাবএইড চেম্বারে রোগী দেখে থাকেন। তিনি সপ্তাহের শুক্রবার ছাড়া অন্যান্য ছয়দিন রোগী দেখার উদ্দেশ্যে চেম্বারে বসেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *