রাজশাহী বিভাগ

চক্ষু বিশেষজ্ঞ রাজশাহী ডাক্তার তালিকা, ঠিকানা, বসার স্থান, রোগী দেখার সময় এবং মোবাইল নম্বর

চোখ বিষয়ে যদি কোন সমস্যা বোধ করেন তাহলে বিশেষজ্ঞ ডাক্তারদের দিয়ে দেখাবেন। কারণ চোখ অতি মূল্যবান একটি জিনিস। আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী চক্ষু বিশেষজ্ঞ দের নাম এবং তাদের ঠিকানা জানতে পারবেন। তাছাড়া রাজশাহী চক্ষু বিশেষজ্ঞরা কোথায় বসেন এবং কোন চেম্বারে বসে কোন সময়ে রোগী দেখেন তার সম্পর্কে বিস্তারিত ধারণা পাবেন।

যদি সিরিয়াল পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের দেওয়া ফোন নম্বরে ফোন করে সেই চেম্বারে অথবা ডাক্তারের সিরিয়াল পাবেন। তাই যারা চক্ষু বিশেষজ্ঞ দিয়ে চোখ দেখাবেন বলে মনস্থির করেছেন এবং সমস্যা বোধ করছেন তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটের বিশেষজ্ঞদের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে দেখাতে পারেন।

ডা. এনামূল হক একজন চক্ষু বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আউটডোরে বসেন। তার বসার সময় সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত। আপনারা যদি তার সঙ্গে যোগাযোগ করতে চান তাহলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করবেন।‌ যোগাযোগের নম্বর টি হল (০৭২১) ৭৬১৩৬৯।

ডা. সাইফুর রহমান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ। যারা চোখের সমস্যা বোধ করছেন তারা নির্দ্বিধায় সাইফুর রহমান স্যারকে দিয়ে দেখাতে পারেন। স্যার সবসময়ই তার চেম্বার এ অফিশিয়াল টাইমে বসেন। স্যারের কাছে সিরিয়াল পাওয়ার জন্য অথবা চক্ষু বিষয়ে সমস্যার কথা বলার জন্য আপনারা এই নম্বরে যোগাযোগ করতে পারেন। (০৭২১) ৭৬০১৬০, ০১৮১৯৬৮০২৯২।

ডা. জিয়াউল আহসান মুক্তা একজন এমবিবিএস, ডিও, এমএস(চক্ষু), ফেলো রেটিনা সার্জারী। স্যারের সঙ্গে চক্ষু বিষয়ে ব্যক্তিগতভাবে আলাপ করার জন্য এই নম্বরে যোগাযোগ করতে পারেন ০১৭৪১১৪৮৯৬৬। স্যার একজন এক্স-সহযোগী অধ্যাপক, বারডেম হাসপাতাল, ঢাকা। স্যারের চেম্বার এর ঠিকানা হলো রেটিনা আই কেয়ার সেন্টার। সেখানে নির্দিষ্ট সময়ে বসেন।

আপনারা যদি স্যারের বসার সময় জানতে চান এবং সিরিয়াল পেতে চান তাহলে রেটিনা আই কেয়ার সেন্টার এর হেল্প নাম্বার এ যোগাযোগ করতে পারেন। তাছাড়া আপনারা আমাদের ওয়েবসাইটের দেওয়া এই নম্বরে কল করে যোগাযোগ করতে পারবেন। ফোন: ০১৭৯১১১১১১২।

ডা: মোঃ ফিরোজ উদ্দিন স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এ সকাল 10 টা থেকে দুপুর 1 টা পর্যন্ত রোগী দেখেন। স্যার একজন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ। স্যারের সঙ্গে যদি ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে চান তাহলে আপনারা এই নম্বরে যোগাযোগ করতে পারেন। যোগাযোগের নম্বর ০১৭১২২৭৮১২৭।

ডা. আনোয়ারম্নল কাদের স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ। স্যারের সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে চাইলে আপনারা মেডিকেল কলেজ হাসপাতালে অফিশিয়াল এই নম্বরে যোগাযোগ করতে পারেন। (০৭২১) ৭৭২৬৭৯। ডা. গোলাম বাকীউল আলম স্যারের যোগাযোগের নম্বর ০১৭১২০৫৩৬৯০।

ডা. মোঃ তবিবুর রহমান শেখ একজন অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। স্যারের ব্যক্তিগত যোগাযোগের নম্বর ০১৭১৮২১৩২০৩। তবিবুর রহমান শেখ স্যারের ডিগ্রী এমবিবিএস, ডিও (ফ্যাকো ওএসআইসিএস মাইক্রো সার্জন)। তাছাড়া তিনি একজন কনসালটেন্ট, লায়ন্স চক্ষু হাসপাতাল, রাজশাহী এবং সিএমও বিশ্ববিদ্যালয় হাসপাতাল, রাজশাহী।

স্যার এর রোগী দেখার চেম্বার রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার। সেখানে স্যারের রোগী দেখার সময়: দুপুর ২.৩০ থেকে রাত ৯টা পর্যন্ত। সিরিয়াল পাওয়ার জন্য আপনারা সেখানে কল করতে পারেন। সিরিয়াল পেতে কল করুন ০১৭১১৩৪০৫৫৯ নাম্বারে।

ডা. মোঃ ইউসুফ আলী স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রোগী দেখার জন্য অফিশিয়াল টাইমে বসেন। স্যারের সিরিয়াল পেতে অথবা যোগাযোগ করতে কল করতে পারেন ০১৭১১৭০৮০১৫ নম্বরে।

ডা. মোঃ নুরল ইসলাম স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আউটডোরে বসেন। সেখানে তিনি অফিশিয়াল টাইম অনুযায়ী রোগী দেখেন। আপনারা চাইলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে টিকিট কাউন্টার থেকে টিকিট কেটে স্যারকে দিয়ে দেখাতে পারেন। নুরুল ইসলাম স্যারকে পেতে চাইলে চাইলে কল করুন ০১৭১১৯০৫২১০ নাম্বারে।

ডা: আমিনুর রশীদ আকন্দ একজন এমবিবিএস, এমএস(চক্ষু)চক্ষু বিশেষজ্ঞ। স্যারের চেম্বার আমানা হাসপাতাল লিমিটেড। স্যার চেম্বার এ সপ্তাহের ছুটির দিন বাদ দিয়ে রোগী দেখেন বিকাল ৩টা – ৫টা পর্যন্ত। যদি আপনারা স্যারের সিরিয়াল পেতে চান অথবা স্যারের সঙ্গে কথা বলতে চান তাহলে এই নম্বরে কল করুন। স্যারের ফোন: ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১ নম্বর।

ডা: সুলতানুল হক আফতাবী একজন চক্ষু বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী এমবিবিএস, ডিও, এমসিপিএস(চক্ষু)। স্যার একজন সহকারী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ। সুলতানুল স্যার রাজশাহী চেম্বার এ রোগী দেখেন সেই চেম্বারের নাম আমানা হাসপাতাল লিমিটেড। সেখানে স্যার রোগী দেখেন বিকাল ৩টা – ৫টা পর্যন্ত।

আমানা হাসপাতাল লিমিটেড স্যারের সিরিয়াল পেতে চাইলে ফোন: ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১ করুন এই নম্বরে। তাছাড়াও স্যার ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর চেম্বারে বসেন। সেখানে স্যারের বসার সময়: দুপুর ২টা থেকে রাত ৭টা পর্যন্ত। আপনারা সেখানে সিরিয়াল পেতে চাইলে ফোন: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২ করতে পারেন।

স্যার মাঝে মাঝে বসুন্ধরা হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এ বসেন। স্যারের বসার দিন এবং সময় জানতে চাইলে ফোন: ০১৭১৩৪৬৮৪৬০ করুন এই নাম্বারে। স্যার নিয়মিতভাবে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহীতে রোগী দেখেন। সেখানে স্যারের বসার সময়: সকাল ১০টা হতে দুপুর ২টা। তবে শুক্রবার বন্ধ বসে। সেখানে যোগাযোগের জন্য ফোন: ০১৯১৫৯৯৭৬৪৬ করুন।

ডাঃ এস.আর. তরফদার একজন এমবিবিএস, ডিও(চক্ষু) এবং চক্ষু বিশেষজ্ঞ। তাছাড়াও তিনি প্রফেসর ও বিভাগীয় প্রধান, চক্ষু বিভাগ, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী। স্যার মূলত যে চেম্বারে বসেন সেই চেম্বারের নাম‌ ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী। স্যারের চেম্বার এ বসার সময়: সকাল ১০টা -২টা। শুক্রবার এ তিনি রোগী দেখেন না। যদি অ্যাপোয়েন্টমেন্ট পেতে চান বা কথা বলতে চান তাহলে ফোন: ০১৯১৫৯৯৭৬৪৬ করুন।

ডা: এমবি জামান একজন চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। স্যারের ডিগ্রী এমবিবিএস, পিএইচডি(আই)। তাছাড়াও স্যার একজন সহযোগী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ। স্যারের চেম্বার এর ঠিকানা জমজম ইসলামী হাসপাতাল। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৪টা – ৮টা পর্যন্ত। যদি স্যারের সিরিয়াল পেতে চান এবং সরাসরি যোগাযোগ করতে চান তাহলে ফোন: ০১৬১২৭৭৮০৮২ করুন।

ডা: তানজিলা আলম একজন, এমবিবিএস, ডিও(ঢাকা), এফআরএসএইচ(লন্ডন), ক্লিনিকাল ট্রেনিং ইন অফথালমোলজী(সিংগাপুর)। এছাড়াও তিনি একজন সাবেক সহযোগী অধ্যাপক এবং ইউনিট প্রধান, চক্ষু বিভাগ, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল।ডা. তানজিলা আলম স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রোগী দেখার জন্য সকাল আটটা থেকে দুপুর দুইটা পর্যন্ত বসেন।

স্যারের সঙ্গে যোগাযোগ করতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইটের দেওয়া নাম্বারে যোগাযোগ করতে পারেন। তানজিলা আলম স্যারের যোগাযোগের নম্বর ০১৭১৩২২৮৩৪১। ম্যাডামের চেম্বার এর ঠিকানা হলো রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি:। সেখানে ম্যাডামের রোগী দেখার সময়: বিকাল ৪টা-৯.৩০টা পর্যন্ত। যেকোনো প্রয়োজনে ফোন করতে পারেন এই নাম্বারে। ফোন: ০১৭৬২৬৮৫০৯০।

ডা: মো: তহুরুল ইসলাম একজন এমবিবিএস, পিজিটি(আই)। তাছাড়াও তহুরুল ইসলাম একজন মেডিকেল অফিসার, চাপাই নবাবগঞ্জ আই হাসপাতাল। স্যার এর রোগী দেখার চেম্বার রেটিনা আই কেয়ার সেন্টার। স্যার এর রোগী দেখার সময়ই এবং অ্যাপয়েন্টমেন্ট নিতে ফোন করতে পারেন এই নাম্বারে। ০১৭৯১১১১১১২ নম্বরে কল করুন।

ডা: মো: নাইমুল হক স্যারের ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস(চক্ষু), ফেলো বিট্রিও রেটিনা। তিনি একজন অভিজ্ঞ ডাক্তার, চক্ষু বিভাগ, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল। স্যার এর রোগী দেখার চেম্বার রাজশাহী রেটিনা এন্ড ফ্যাকো সেন্টার। স্যার রোগী দেখেন শনি-রবি-মঙ্গল-বৃহ: দুপুর ৩টা থেকে রাত 8 টা পর্যন্ত। যেকোনো প্রয়োজনে সিরিয়াল পেতে ফোন করতে পারেন এই নম্বরে। ফোন: ০১৭৫০০০৪৩৮৮।

উপরে উল্লেখিত যে সকল ডাক্তারের তালিকা নাম ঠিকানা এবং মোবাইল নাম্বার দেয়া হয়েছে তার সকল কিছুই নির্ভুল। আপনারা যদি বিশেষ কোনো ডক্টর কে দয়া দেখাতে চান এবং পরিচিত কোন ডাক্তারের নাম ঠিকানা জানতে চান, তাহলে অবশ্যই মন্তব্য বক্সে জানাবেন। চোখ যেহেতু একটি মূল্যবান জিনিস সেহেতু আপনারা অবশ্যই বিশেষজ্ঞ ডক্টর দিয়ে দেখাবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *