A ঢাকাফরিদপুর

জেনারেল হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

জেনারেল হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ যেকোনো তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়ুন। জেনারেল হাসপাতালের সকল তথ্য এবং এখানে রোগীদের জন্য কোন কোন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় ও কি কি সুযোগ সুবিধা রয়েছে সবকিছু জানতে পারবেন। ঘরে বসে এ সকল তথ্যগুলো জানতে আপনাকে আসতে হবে আমাদের ওয়েবসাইটে এবং আমাদের সঙ্গেই থাকুন শেষ পর্যন্ত। 

এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রতিটা রোগের জন্য চিকিৎসা এবং ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা সুবিধা। এই হাসপাতালে আপনারা স্বল্প খরচের মধ্যে সকল রোগের চিকিৎসা পেয়ে যাবেন এবং বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শোনেন ও সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার মাধ্যমে রোগ নির্ণয় করেন যার ফলে তাড়াতাড়ি চিকিৎসা দেয়া সম্ভব হয়। সুস্থ থাকতে চাইলে সব সময় ভালো ডাক্তারের কাছে যেতে হবে চিকিৎসার জন্য কারণ বর্তমানে প্রতিটা ঘরে কোনো না কোনো রোগ নিয়ে মানুষ আছে। এত এত সমস্যার মধ্যে আপনি যদি ভাল কোন ডাক্তারের কাছে চিকিৎসা না নেন তাহলে আপনার জীবন ঝুঁকিপূর্ণ হয়ে যায়। 

বর্তমানে অনেক হাসপাতাল তৈরি হয়েছে যেখানে প্রতারকের অভাব নেই আপনি যেকোনো রোগ নিয়ে গেলে তারা চিকিৎসা দিতে চাইবে এবং অনেক টাকাও দাবি করবে কিন্তু রোগ ভালো হবে না।কারণ তারা এ সকল রোগের জন্য চিকিৎসা দিতে পারে না বা তারা কোন ডাক্তারই নয় সে ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে কারণ আপনি যদি সতর্ক না হন তাহলে আপনার মৃত্যু হতে পারে বা আপনার আপন মানুষ এর ক্ষতি হতে পারে। ফরিদপুর জেনারেল হাসপাতালে রয়েছে কড়া নজরদারির মাধ্যমে সকল রোগের চিকিৎসা এখানে কোন দালালের আসার সুযোগ নেই। 

আপনি যেকোনো রোগ নিয়ে যখন ইচ্ছা তখনই এই হাসপাতালে চিকিৎসার জন্য যেতে পারবেন। এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের অপারেশনের ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তাররা এই সকল রোগের অপারেশন করে থাকেন। এই হাসপাতালে রয়েছে ভর্তি থাকা রোগীদের জন্য নার্সের মাধ্যমে সেবা প্রদানের ব্যবস্থা। যে সকল রোগীর এখানে ভর্তি থাকে তাদের তিন বেলা খাদ্যের ব্যবস্থা রয়েছে এবং 24 ঘন্টায় ডাক্তার রাউন্ডে আয় যার ফলে রোগীদের যে কোন সমস্যা হলে তারা ডাক্তারদের সাথে কথা বলে চিকিৎসা নিতে পারে। 

তাই আপনারা যে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ ফরিদপুর জেনারেল হাসপাতালে কারণ এখানে রয়েছে সবচেয়ে ভালো উন্নতমানের চিকিৎসা। তবে এই সকল হাসপাতলে অনেক মানুষ আসে চিকিৎসার জন্য যার ফলে ভিড় থাকে এবং সহজে ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়া যায় না তাই আপনি আমাদের ওয়েবসাইটে এসে থাকলে ডাক্তারদের সাথে যোগাযোগের সকল মাধ্যম জানতে পারবেন যার ফলে খুব সহজেই আপনি চিকিৎসা পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ফরিদপুর জেনারেল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে রয়েছে ২৪ ঘন্টা ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা। জরুরী বিভাগে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে ২৪ ঘন্টা চিকিৎসা প্রদান এবং ভর্তি নেয়ার ব্যবস্থা। এখানে হাড়জোড়া হাড়ভাঙ্গা সহ এক্সিডেন্ট জনিত যে কোন অর্থপেডিক সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। 

অর্থোপেডিক সার্জারির ব্যবস্থা রয়েছে। স্টোক হার্ট অ্যাটাক সহজে কোন ধরনের কঠিন রোগের জন্য এখানে তাৎক্ষণাৎ চিকিৎসার ব্যবস্থা রয়েছে। গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে মহিলাদের চিকিৎসা এবং অপারেশনের ব্যবস্থা রয়েছে। যেমন যাদের টিউমার বেস্ট ক্যান্সার জরায়ুতে ক্যান্সার জরায়ুতে টিউমার আলসার এপেন্ডিসাইটিস স্কিন প্রবলেম হেয়ার প্রবলেম রয়েছে তাদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে রয়েছে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার। ডায়াবেটিস ও ডায়াবেটিস সংক্রান্ত সকল জটিলতার জন্য বিশেষজ্ঞ ডাক্তার। যেকোনো ধরনের টিউমার লিভারের সমস্যা কিডনির সমস্যা ক্যান্সার এর জন্য চিকিৎসা। 

কেমোথেরাপি ও ফিজিওথেরাপির ব্যবস্থা রয়েছে। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জির টাইফয়েড জন্ডিস হরমোন শ্বাসকষ্ট ডায়রিয়া আমাশা ম্যালেরিয়া ডেঙ্গু জ্বর রক্তজনিত সমস্যা সহ সকল রোগের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। তাই আর দেরি না করে চলে আসুন আপনাদের নিকটস্থ জেনারেল হাসপাতালে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *