কুমিল্লাচট্টগ্রাম বিভাগ

গোমতী হাসপাতাল প্রাইভেট লিমিটেড কুমিল্লা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

গোমতী হাসপাতাল প্রাইভেট লিমিটেড কুমিল্লা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ বেশ কিছু তথ্য জানতে হলে আমাদের ওয়েবসাইটে আসতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই গোমতী হাসপাতাল এর সকল তথ্য পেয়ে যাবেন। গুনতি হাসপাতালে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা রয়েছে। এখানে স্বল্প মূল্যে চিকিৎসা দেয়ার ব্যবস্থা রয়েছে। 

স্বল্পমূল্যে চিকিৎসা দেয়ার ফলে গরিবদুঃখী সবাই এখানে চিকিৎসা গ্রহণ করতে পারে। প্রতিটি রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে গোমতী হাসপাতাল। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে নার্স এবং ডাক্তার রা রোগীদের সাথে অনেক খারাপ আচরণ করেন। তারা রোগীদের সমস্যার কথা ভালোমতো শুনেন না এবং ট্রিটমেন্টও ভালোমতো করেন না। তবে গোমতী হাসপাতাল টিতে অনেক ভালো চিকিৎসা দেয়া হয়। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের অনেক সময় ধরে পরীক্ষানিরীক্ষা করেন এবং তাদের সমস্যার কথা শোনেন। যে সকল রোগের ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য যেসকল নার্সারি রয়েছে তারা অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে সেজন্য রোগীদের কোন সমস্যা হয় না। আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে সকল তথ্য গুলো পেয়ে যাবেন কোন হাসপাতালে গেলে কেমন সেবা পাবেন সেই তথ্যগুলো জানতে পারবেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

এসকল তথ্যগুলো আপনার জানা থাকলে খুব সহজেই আপনি যেকোন সমস্যার জন্য ডাক্তারের কাছে পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন।আবার আমরা আপনাদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সুচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বার রেখেছি। এই সকল আয়োজন গুলো আমরা আপনাদের জন্য করেছি কারণ আমরা চাই আপনারা সুস্থ থাকুন। গোমতী হাসপাতাল এর সকল চিকিৎসায় সুলভ মূল্যে দেয়া হয়।

ডাক্তারের তালিকা

গোমতী হাসপাতাল এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা ডাক্তারদের সাথে যোগাযোগও করতে পারবেন যে ডাক্তার টি আপনার প্রয়োজন চিকিৎসার জন্য। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে এবং সঠিক তথ্য না জানার কারণে দিকে দিকে ছুটোছুটি করে তবে আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন হাতের নাগালের মধ্যে। 

গোমতী হাসপাতাল রয়েছে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে অল বডি এক্সরে করার সুবিধা। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানা যায়। 

প্রেগনেন্ট অবস্থায় মহিলাদের নানা রকম রোগ হয় যা থেকে তাদের বাচ্চার ঝুঁকি হতে পারে সে জন্য নিয়মিত চেকআপ কি খুবই প্রয়োজন। যেসকল মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

ডাক্তারের ফোন নাম্বার

আপনি যদি গোমতী হাসপাতালের ডাক্তারের ফোন নাম্বার পেতে চান তবে আমাদের ওয়েবসাইটে আসতে হবে। গমতি হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসা দেয়া হয়। এখানে রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা।ইকো এনজিওগ্রাম শহরের সকল রকম পরীক্ষানিরীক্ষা করা হয়। 

অর্থোপেডিক্স রোগীদের জন্য রয়েছে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল সমস্যার সমাধান। কিডনিতে সমস্যা লিভারের সমস্যা সহ ক্যান্সার রোগীদের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। প্যারালাইসিস রোগীর ব্যায়াম এবং থেরাপি দেয়ার ব্যবস্থা রয়েছে। স্ট্রোক রোগীদের জন্য এখানে চিকিৎসা দেয়া হয়। মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এবং দীর্ঘ মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন। 

নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সকল রোগের চিকিৎসা ও এখানে দেয়া হয়। চাচার জন্ডিস বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। আপনাদের যেকোন সমস্যার জন্য সুষ্ঠু চিকিৎসা পেতে হলে আপনারা গ্রন্থি হাসপাতালে যোগাযোগ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *