জামালপুরময়মনসিংহ বিভাগ

জামালপুর এপোলো হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

জামালপুর এপোলো হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়ুন এবং আমাদের সঙ্গেই থাকুন শেষ পর্যন্ত। জামালপুর এপোলো হাসপাতালে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসা সঠিকভাবে প্রদান করা হয়। 

জামালপুর এপোলো হাসপাতালে অনেক দূর থেকে রোগীরা আসে চিকিৎসার জন্য কারণ এখানে রয়েছে সঠিকভাবে প্রতিটা রোগ নির্ণয় করণ ব্যবস্থা এবং সঠিকভাবে চিকিৎসা প্রদানের ব্যবস্থা। হাসপাতালটিতে রয়েছে উন্নতমানের যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষার সুযোগ সুবিধা। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে অভিজ্ঞ নার্সের মাধ্যমে প্রতিটা রোগের সেবা প্রদানের ব্যবস্থা। রোগীদের যে কোন সমস্যার জন্য সব সময় নার্স এবং ডাক্তাররা পর্যাপ্ত পরিমাণে সতর্ক। 

তাই দীর্ঘদিন ধরে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে আসতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে আর একটি বিষয় মাথায় রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সেই জন্য যে কোন জায়গায় যে কোন রোগের চিকিৎসা গ্রহণ করবেন না। বর্তমানে  আধুনিক যুগ সবাইকে হতে হবে যুগের সাথে তাল মিলিয়ে চলার উপযোগী। আপনি বাংলাদেশের যে কোন প্রান্তের যেকোনো ডাক্তারদের খোঁজ নিতে চাইলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে কারণ আপনি ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন শুধুমাত্র আমাদের ওয়েবসাইট থেকে। 

আপনাকে কষ্ট করে আর হাসপাতাল পর্যন্ত যাওয়া লাগবে না আবার আপনার টাকা অপচয় হবে না শুধুমাত্র ঘরে বসে আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য সংগ্রহ করে আপনি জানতে পারবেন কোথায় কোন ডাক্তার কখন চিকিৎসা দিচ্ছেন। এই সকল ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটিও আমরা দিয়েছি। যখন একটি মানুষ হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে তখন তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার জন্য নানারকম চিন্তা মাথায় চলে আসে কোন ডাক্তারের কাছে নিয়ে যাব কখন নিয়ে যাব সে ডাক্তারকে কখন পাবো ইত্যাদি। 

এই সকল চিন্তা থেকে শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলেই আপনি মুক্তি পেতে পারেন কারণ যে কোন বিপদের সময় আমরা আছি আপনাদের পাশে শুধুমাত্র আমাদের ওয়েবসাইটের সকল তথ্যগুলো সংগ্রহ করে আপনি যেকোনো হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে পারবেন যেকোনো সময়। তবে জামালপুর এপোলো হাসপাতালে রয়েছে আধুনিক চিকিৎসার ব্যবস্থা এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের দিয়ে। এই সকল ডাক্তাররা অনেক নিখুঁতভাবে চিকিৎসার প্রদান করেন প্রতিটি মানুষকে।

ডাক্তারের তালিকা

জামালপুর এপোলো হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা রয়েছে এখানে। এই হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে ২৪ ঘন্টায় এমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে যে কোন সময় গেলে চিকিৎসা পাওয়া যাবে। এখানে আপনারা যে সকল ডায়াগনস্টিক সেবা পাবেন তা হলো,এখানে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ইকোকার্ডিওগ্রাম করার সুবিধা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে, এখানে রয়েছে মহিলাদের জন্য 24 ঘন্টা নরমাল ডেলিভারি করার ব্যবস্থা। 

বিশেষজ্ঞ সার্জন দাঁড়া কম খরচে সব ধরনের জেনারেল সার্জারি করা হয় এখানে। রয়েছে সব ধরনের গাইনি এন্ড অবসট্রাক্টিভ সার্জারি। নাক কান ও গলা রোগের সব ধরনের অপারেশন। এখানে অর্থপেডিক সার্জারি করা হয় আধুনিক পদ্ধতিতে। তাই আপনারা যদি এখানে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল সুবিধা পেয়ে যাবেন যার ফলে আপনাদের চিকিৎসা নিতে সুবিধা হবে।

ডাক্তারের ফোন নাম্বার

জামালপুর এপোলো হাসপাতালের সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস বেস্ট প্রবলেম রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং সঠিকভাবে চিকিৎসা ব্যবস্থা হয়েছে। এখানে আরো রয়েছে চোখের জন্য চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার, হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন এই হাসপাতালে। এছাড়াও এখানে রয়েছে নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার। হাঁপানি চর্ম রোগের জন্য রয়েছে ডাক্তার। এখানে সকল রোগের সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় তাই ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ এই হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.