পাবনারাজশাহী বিভাগ

কিমিয়া ক্লিনিক পাবনা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

কিমিয়া ক্লিনিক পাবনা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার উপস্থাপন করতে চলেছি এবারের লেখাটিতে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন কিমিয়া ক্লিনিক এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং এই ক্লিনিকটিতে আপনাদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো। এখানে প্রতিটি রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার সুব্যবস্থা। কিমিয়া ক্লিনিকে রয়েছে শীততাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার যেখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করা হয়। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা আপনাদের নিকটস্থ কিমিয়া হাসপাতালে যোগাযোগ করতে পারেন। 

এই ক্লিনিকের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন যার মাধ্যমে তাদের রোগ তাড়াতাড়ি নির্ণয় করা সম্ভব হয়। যে কোন রোগ নেই যে কোনো ডাক্তারের কাছে না গিয়ে সঠিক ডাক্তারের কাছে চিকিৎসা নিতে হবে। ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সেদিকে সতর্ক থাকতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলি পেয়ে যাবেন কিমিয়া ক্লিনিক এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

এই নাম্বারটি আপনার জানা থাকলে অন্য কারো প্রয়োজন পড়বে না ডাক্তারদের সাথে যোগাযোগ করার জন্য।যেকোনো সমস্যা হলে আপনি নিজেই ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আবার হয়রানি ছাড়াই আপনি ডাক্তারদের চেম্বার সিরিয়াল দিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

কিমিয়া ক্লিনিক হাসপাতাল রোড পাবনা 6600 এখানে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষা করার জন্য ব্যবস্থা। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে এদিকে ওদিকে ছোটাছুটি করে এবং তাদের রোগ আরো বৃদ্ধি পেতে থাকে। 

আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে খুব সহজেই প্রতিটি ডাক্তারদের সাথে যোগাযোগ করতে। আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এইসকল তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

আরো জানতে পারবেন বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সূচি। এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি খুব সহজেই ডাক্তারদের চেম্বার সিরিয়ালটি রোগী দেখাতে পারবেন। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনি এই সুবিধাগুলো পেয়ে যাবেন। কিমিয়া ক্লিনিকে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

এখানে আধুনিক আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে মহিলাদের পরীক্ষানিরীক্ষা করা হয়। আবার মাতৃকালীন যেকোন সমস্যার জন্য এখানে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা করা হয়। মহিলাদের জরায়ু টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস এর সকল রোগের অপারেশন এর ব্যবস্থা ওইখানে করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

কিমিয়া ক্লিনিকটি 24 ঘন্টা খোলা থাকে। এখানে রয়েছে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্স এর মাধ্যমে প্রতিটি রোগের চিকিৎসার ব্যবস্থা। কিমিয়া ক্লিনিকে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। ডায়াবেটিস রোগীদের ভালোভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করা হয়। 

এখানে ব্লাড প্রেসার রোগীদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এই হাসপাতালে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। কিমিয়া ক্লিনিকটিতে নবজাতক থেকে শুরু করে সকল বয়সের শিশুদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে নিউরোমেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে বসেন এবং চিকিৎসা দেন। 

যাদের হাড়ের সমস্যা মেরুদন্ডের সমস্যা হাত পায়ে ব্যথা জনিত সমস্যা তাদের জন্য রয়েছে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এবং অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। আপনারা আপনাদের নিকটস্থ কিমিয়া ক্লিনিকে চিকিৎসা গ্রহণ করতে পারেন বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে সঠিকভাবে এক্সরে করা হয় এবং সঠিক চিকিৎসাও দেয়া হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে ইসিজি করার ব্যবস্থা রয়েছে যার মাধ্যমে রোগীদের বুকের কন্ডিশন কেমন তা জানা যায়। এখানে যদি আপনারা যে কোন রোগের পরীক্ষানিরীক্ষা করতে আসেন তবে সঠিকভাবে তা করতে পারবেন। সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *