A রাজশাহী বিভাগনওগাঁ

ল্যাবএইড ডায়াগনস্টিক নওগাঁ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ল্যাবএইড ডায়াগনস্টিক নওগাঁ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। এখানে উন্নত মানের চিকিৎসা দেয়া হয় প্রতিটি রোগের জন্য। এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষা করার সুব্যবস্থা।

 আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার এর সকল তথ্য এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। যেকোনো রোগ নিয়ে চিন্তার কোন কারণ নেই ডাক্তারের পরামর্শ গ্রহণ করলে তাড়াতাড়ি সুস্থ হওয়া সম্ভব। প্রতিটি মানুষকেই নিয়মিত ডাক্তারের পরামর্শ এবং চেকআপের মধ্যে থাকা উচিত তাহলে শরীরে রোগ বাসা বাঁধতে পারে না। 

রোগ হলে সঠিক ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে হবে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে আস্তে আস্তে রোগ আরো বাড়তে থাকবে। মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সেজন্য জনতোনা ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করা চলবে না। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই পেয়ে যাবেন ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং তাদের চেম্বারে সিরিয়ালের নাম্বারটি। 

এই সকল তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন হয়রানি ছাড়াই। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আরো জানতে পারবেন সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সময়সূচি। 

এই সকল তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে সিরিয়াল দেখাতে পারবেন খুব সহজে। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে এই সুযোগ সুবিধাগুলো আপনারা পাবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ল্যাবএইড ডায়াগনস্টিক নওগাঁ খান মেনশন হাউস 04 গাজীর মোড় মেইনরোড নওগাঁ 6500 অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে ওদিকে ছোড়াছুড়ি করেন। যার মধ্যে রোগীরা আরও অসুস্থ হয়ে পড়ে। আপনারা শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে সকল হাসপাতাল এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য গুলো পেয়ে যাবেন এবং তাদের তালিকা ও পাবেন। 

ঘরে বসেই সকল তথ্য গুলো পেয়ে গেলে আপনারা খুব সহজেই চিকিৎসা গ্রহণ করতে পারবেন। ল্যাবএইড ডায়াগনস্টিক এর রয়েছে আধুনিক ইসিজি করার ব্যবস্থা অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে অল বডি এক্সরে করার ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে অর্থপেডিক ডাক্তার এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

এই ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে রয়েছে শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এই হাসপাতালের সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন। স্বাস্থ্যকর পরিবেশ কখনোই রোগ থাকতে পারে না। 

ডাক্তারের ফোন নাম্বার

ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে সকাল 7:30 থেকে রাত 11 টা পর্যন্ত চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এই সময়ের মধ্যে আপনারা প্রতিটি রোগের চিকিৎসা পেয়ে যাবেন। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে আধুনিক আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় এবং তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানা যায়। 

মাতৃজনিত যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। মহিলাদের কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস জরায়ুতে টিউমার ইত্যাদি রোগের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে। ল্যাবএইড ডায়াগনস্টিক আরো রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। 

এখানে হাই প্রেসার এর জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা। উচ্চ রক্তচাপের জন্য মানুষের স্ট্রোক প্যারালাইসিস হার্ট অ্যাটাক হয় এই সকল রোগের চিকিৎসা এখানে দেয়া হয়। এখানে রয়েছে ফিজিওথেরাপীর ব্যবস্থা। আপনারা যে কোন সমস্যার জন্য ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করলে সঠিক চিকিৎসা পেয়ে যাবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.