A ঢাকাটাঙ্গাইল

লাইফ কেয়ার জেনারেল হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

লাইফ কেয়ার জেনারেল হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ হাসপাতালে যে কোন তথ্য পেতে আপনাদের আর হাসপাতাল পর্যন্ত যাবার কোনো প্রয়োজন নাই এখন আপনারা ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইট থেকে। এই হাসপাতালের যেকোনো তথ্য এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে ও চিকিৎসার মান ও ব্যবস্থা কেমন সবকিছু জানতে পারবেন আমাদের ওয়েবসাইটে আসলে। 

লাইফ কেয়ার জেনারেল হাসপাতালে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে টাঙ্গাইলের মধ্যে এই প্রথম যেখানে সকল প্রকার যন্ত্রপাতির মাধ্যমে বেসরকারিভাবে চিকিৎসা প্রদানের ব্যবস্থা আছে। আপনারা যেকোনো কঠিন ও জটিল রোগ নিয়ে এই হাসপাতালে গেলে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন। এখানে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে নানা রকম চিন্তা মাথায় চলে আসে আর বর্তমানে যে রকম অবস্থা প্রতিটা ঘরে কোনো না কোনো মানুষ অসুস্থ রয়েছে। 

সে ক্ষেত্রে আপনি কি করবেন কোন হাসপাতালে নিয়ে যাবেন নানা রকম চিন্তা নিয়ে আরো সময় নষ্ট হয় তাই আপনি যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে ঘরে বসেই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন আবার জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। ঘরে বসেই আপনি ডাক্তারদের সাথে কথা বলে পরামর্শ গ্রহণ করতে পারবেন যেকোনো রোগের এই সকল সুবিধা গুলোর জন্য প্রথমে দরকার কিছু মাধ্যম আর সে মাধ্যমটা পাবে না আমাদের ওয়েবসাইটে। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এছাড়াও আপনারা জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। দেশে যে কোন জায়গা থাকলে আপনি যেকোনো হাসপাতালে যোগাযোগ করতে পারবেন আমাদের ওয়েবসাইটে এসে এই সকল নাম্বারগুলো সংগ্রহ করলে। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সকল সমস্যার কথা ভালোমতো শোনেন এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পরে রোগ নির্ণয় করে যার ফলে সঠিক চিকিৎসা দেয়া হয় তাড়াতাড়ি এবং সুস্থ হতে পারে তাড়াতাড়ি। তাই আর দেরি নয় চলে আসুন আপনাদের নিকটস্থ লাইফ কেয়ার জেনারেল হাসপাতালে আমরা আপনাদের সুবিধার জন্য এই সকল আয়োজন করেছি।

ডাক্তারের তালিকা

লাইফ কেয়ার জেনারেল হাসপাতালে কোন কোন ডাক্তার কোন রোগের জন্য চিকিৎসা দিচ্ছে তা জানতে হলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের সঙ্গেই থাকুন শেষ পর্যন্ত। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় বর্তমানে ডায়াবেটিস রোগটি প্রতিটা ঘরে ঘরে রয়েছে এবং এ রোগ থেকে আরো নানারকম রোগের সৃষ্টি হয়। সেজন্য ডায়াবেটিকস রোগটি সবসময় নিয়ন্ত্রণে রাখা প্রয়োজন অনেক মানুষ আছে যারা কোন নিয়মনীতি মান না এবং নিজের ইচ্ছা মত চলতে থাকে। 

তবে কিছুদিন পর দেখা যায় তারা এমন কিছু রোগে আক্রান্ত হয়ে যায় যা আর ভালো হওয়া সম্ভব হয় না সেজন্য ডায়াবেটিস নিয়ন্ত্রণ রাখতে হবে এবং সতর্কতার সাথে চলাচল করতে হবে। এখানে রয়েছে স্ট্রোক হার্ট অ্যাটাক রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। হাড়জোড়া হাড়ভাঙ্গা বাত ব্যথা সহ যেকোনো হাড়ের সমস্যার জন্য অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন এর মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন। কালার ড্রপলার আলট্রাসনোগ্রাফি যার মাধ্যমে প্রেগন্যান্ট মহিলা ও যেকোনো সমস্যার জন্য পরীক্ষার নিরীক্ষা করা হয় সহজ ভাবে। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। ডায়রিয়া কলেরিয়া ডেঙ্গুজ্বর সহ নানা রকম ভাইরাস জনিত সমস্যার জন্য এখানে চিকিৎসা রয়েছে। 

এই হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টায় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। প্রতিটা মানুষেরই নিয়মিত ডাক্তারের চেকআপ করা প্রয়োজন কারণ যে কোন সমস্যা নিয়ে ঘরে বসে থাকলে আস্তে আস্তে সেই সমস্যাটি আরো বড় আকার ধারণ করে। সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে সতর্ক থেকে তবেই স্বাভাবিক ও সুস্থ জীবন যাপন করা যাবে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *