সিলেট বিভাগহবিগঞ্জ

মুন জেনারেল হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মুন জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাচ্ছেন মূল জেনারেল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য এবং তাদের সাথে যোগাযোগের মাধ্যম।

 আপনারা বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে সকল চিকিৎসা গ্রহণ করতে পারেন কারন মন জেনারেল হাসপাতালে উন্নত মানের চিকিৎসা রয়েছে। আপনাকে আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ সিরিয়াল দেওয়া নাম্বারটি। আপনি ঘরে বসেই সিরিয়াল দিয়ে চিকিৎসা গ্রহণ করতে পারবেন খুব সহজে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট থেকে। 

আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে যে কোনো ডাক্তারের যোগাযোগের মাধ্যম পেয়ে যাবেন এবং চিকিৎসা গ্রহণ করতে।

ডাক্তারের তালিকা

মন জেনারেল হাসপাতাল রোড হবিগঞ্জ 3300 এই হাসপাতালে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালের রয়েছে শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের ব্যবস্থা। সকল প্রকার অপারেশন এখানে করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এবং আধুনিক যন্ত্রপাতি দিয়ে। 

আপনারা অনেকে বুঝতে পারেন না যে কোন ডাক্তার কখন তার চেম্বারে বসে তাই আপনাদের সুবিধার জন্য আমরা ডাক্তারের তালিকা দিয়েছি আমাদের ওয়েবসাইটে। আপনারা আপনাদের ওয়েবসাইট থেকে সকল বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা পেয়ে যাবেন। 

মুন জেনারেল হাসপাতালে রয়েছে স্ত্রীরোগ ও মহিলাদের সকল রোগের চিকিৎসা গাইনি ডাক্তারের মাধ্যমে। যে সকল মহিলা প্রেগন্যান্ট তাদের জন্য রয়েছে আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের যাবতীয় সমস্যা বোঝা যায় এবং প্রেগনেন্ট  মহিলারা বুঝতে পারে তাদের বাচ্চা কত বড় হয়েছে কোন পজিশনে আছে।

 এই হাসপাতালেই নরমাল ডেলিভারি ও সিজার এর ব্যবস্থা রয়েছে এ সকল অপারেশন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়ে থাকে। আবার আলট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা যায় যেমন কিডনিতে পাথর গ্যাস্ট্রিকের সমস্যা আলসারের সমস্যা জরায়ুতে টিউমার ইত্যাদি।

 মহিলাদের এ সকল রোগের অপারেশনের প্রয়োজন হলে আধুনিক মেশিনের মাধ্যমে এখানে অপারেশন করানো হয়। মুন জেনারেল হাসপাতালে আরও রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। এই হাসপাতলে ডায়াবেটিস রোগীদের ভালোভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করা হয়।

 এবং ডাক্তার কিছু নিয়মনীতি দেয় সেগুলো মেনে চললে ডায়াবেটিস রোগী স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে পারে। ডায়াবেটিস রোগ একে বারে নির্মূল করা যায় না তবে এটি নিয়ন্ত্রণে রাখলে ভালো থাকা যায়।

ডাক্তারের ফোন নাম্বার

মুন জেনারেল হাসপাতাল 24 ঘন্টাই খোলা থাকে। এই হাসপাতলে সবসময়ই এমার্জেন্সি সার্ভিস চালু রয়েছে যে কোন রোগের জন্য। মুন জেনারেল হাসপাতাল রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য। অর্থোপেডিক্স রোগীদের আধুনিক ফ্যাশনের মাধ্যমিক পরীক্ষা নিরীক্ষা করা হয় এবং তারপরে চিকিৎসা প্রদান করেন বিশেষজ্ঞ ডাক্তাররা। যেসকল অর্থোপেডিক্স রোগীদের অপারেশনের প্রয়োজন হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার অপারেশন করে থাকেন।

 ভাঙ্গা হাড় হাড় জোড়া দেয়া সহ সবকিছুই করেন এই বিশেষজ্ঞ ডাক্তাররা। মন জেনারেল হাসপাতালে রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক। এখানে নিয়মিত হার্টের রোগীদের চিকিৎসা করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। হার্টের রোগীদের অত্যাধুনিক ইসিজি মেশিন এর মাধ্যমে ইসিজি করানো হয় যার ফলে খুব সহজেই হাটের কন্ডিশন বোঝা যায়। 

মুন জেনারেল হাসপাতালে আরও রয়েছে কিডনি ও লিভার বিশেষজ্ঞ ডাক্তার। এধরনের সকল চিকিৎসা এবং অপারেশনের ব্যবস্থা করে থাকে এই হাসপাতালের ডাক্তাররা। এখানে আরো রয়েছে নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার।

 নাককানগলারসকল প্রকার অপারেশন করা হয় এই হাসপাতলে। মুন জেনারেল হাসপাতালে রয়েছে এলার্জি ও চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার। আরো রয়েছে চোখের জন্য সকল চিকিৎসা। আধুনিক পদ্ধতিতে চোখের অপারেশনের ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

আপনারা আপনাদের যেকোন সমস্যার জন্য মন জেনারেল হাসপাতালে যেতে পারেন কারন এই হাসপাতালের ডাক্তাররা সুষ্ঠুভাবে চিকিৎসা প্রদান করেন। রোগ যদি আপনার শরীরে থেকে যায় তবে আস্তে আস্তে আপনাকে মৃত্যুর পথে নিয়ে যাবে। তাই রোগ কে ভয় না করে ডাক্তারের পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করুন দেখবেন সুস্থভাবে জীবন যাপন করতে পারছেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *