A বিশেষজ্ঞ ডাক্তার

চট্টগ্রাম নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের নাম, রোগী দেখার চেম্বার, চেম্বারে বসার সময় এবং সিরিয়ালের জন্য মোবাইল নাম্বার

আমাদের ওয়েবসাইট থেকে আপনারা চট্টগ্রামে নিউরো মেডিসিন ডাক্তারের নাম এবং বসার স্থান জেনে নিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে চট্টগ্রামের নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের সিরিয়ালের জন্য ফোন নাম্বারের ব্যবস্থা করেছি। আপনারা যদি কোন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের এপয়েন্টমেন্ট পেতে চান তাহলে নিম্নোক্ত নাম্বার দেওয়া চেম্বারে কল করুন। যদি আরো কোন তথ্যের প্রয়োজন হয় আমাদের ওয়েবসাইটে মন্তব্য বক্সে জানান। অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের এর যাবতীয় তথ্য পেতে সূচিপত্র দেখুন।

অধ্যাপক ডক্টর খোকন কান্তি দাশ

অধ্যাপক ডক্টর খোকন কান্তি দাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন প্রাক্তন অধ্যাপক এবং বিভাগীয় প্রধান। স্যার এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এফসিসিপি (ইউএসএ), এফআরসিপি এডিন, এফআরসিপি (গ্লাসগো) এবং স্নাতকোত্তর প্রশিক্ষণ ও ইংল্যান্ড ডিগ্রী অর্জন করেছেন।

খোকন কান্তি দাস স্যার ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ রোগী দেখেন। সেখানে তিনি সপ্তাহের প্রতিদিন রোগী দেখেন। সকাল 10 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত একটানা রোগী দেখেন। আপনারা স্যারকে দিয়ে দেখাতে চাইলে আগে থেকে যোগাযোগ করুন। ০১৮৮৬-৬১০১১৫ এবং ০৩১-২৫৫৫১৫১ নাম্বারে কল করলে স্যারের সিরিয়াল নিশ্চিত করতে পারবেন।

ডক্টর জামান আহমেদ

ডক্টর জামান আহমেদ স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন সহকারী অধ্যাপক। ডাক্তার জামাল স্যার এমবিবিএস, এমডি (নিউরোমেডিসিন) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তিনি সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ রোগী দেখেন। সেখানে স্যার বিকাল 3 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন। উপরে উল্লেখিত ডায়াগনস্টিক সেন্টারের নম্বরে কল করে স্যারের সিরিয়াল পেয়ে যেতে পারবেন।

ডাক্তার রিজোয়ান আহমেদ

ডাক্তার রিজোয়ান আহমেদ স্যার চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের একজন রেজিস্টার। তিনি এই পর্যন্ত এমবিবিএস, এমডি (নিউরোমেডিসিন) ডিগ্রি অর্জন করেছেন। স্যারও ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে বসেন। সেখানে চার সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখেন।

ডঃ জামান আহম্মদ

ডঃ জামান আহম্মদ স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন মেডিসিন, ব্রেইন ও স্নায়ুরোগ বিশেষজ্ঞ। তাছাড়া তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন রেজিস্টার। স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজি) ডিগ্রী সমূহ এ পর্যন্ত অর্জন করেছেন। তিনি ইসলামী ব্যাংক হাসপাতালে রোগী দেখেন। সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সন্ধ্যা 7:30 থেকে রাত 9 টা পর্যন্ত তিনি সেখানে বসেন। ০১৭৩১-২৫৩৯৯০ নম্বরে কল করলে ইসলামী ব্যাংক হাসপাতালের রিসিপশনে কথা বলে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক ডঃ সৈয়দ ওয়াহিদুর রহমান

অধ্যাপক ডঃ সৈয়দ ওয়াহিদুর রহমান স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন প্রাক্তন বিভাগীয় প্রধান। তিনি মেডিসিন ও স্নায়ুরোগ বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন) এবং তিনি বিশেষভাবে স্নায়ু রোগে প্রশিক্ষণপ্রাপ্ত (অস্ট্রেলিয়া)।

তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পঞ্চম তলায় পাঁচশো তিন নম্বর রুমে বসে রোগী দেখেন। তাছাড়া স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড এ সপ্তাহের বৃহস্পতিবার বিকাল 5 টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। ০১৯৩৮-৫৮৪৪১০ অথবা ০৩১-৬৫৫৪০১-৪ নম্বরে কল করে স্যারের সিরিয়াল গ্রহণ করে অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

ডাক্তার মোঃ হাসানুজ্জামান

ডাক্তার মোঃ হাসানুজ্জামান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান। তিনি সেখানকার একজন নিউরোলজিস্ট এবং মেডিসিন বিশেষজ্ঞ। হাসানুজ্জামান স্যারের এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজি) ডিগ্রী সমূহ অর্জন করেছেন।

তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে 314 নং রুমে রোগী দেখেন। সেখানে তিনি সপ্তাহের বৃহস্পতিবার এবং শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন রোগী দেখেন। স্যারের সিরিয়াল পেতে আপনারা নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করবেন। স্যারের সাথে সিরিয়ালের জন্য যোগাযোগের নম্বর ০১৭৩৮-৪১৩৬০০ ।

ডাক্তার শিউলি মজুমদার

ডাক্তার শিউলি মজুমদার ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন মহিলা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ এবং সহযোগী অধ্যাপক। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজী)। ম্যাডামের রোগী দেখার চেম্বার হলো মেট্রো ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড।

সেখানে তিনি এ সপ্তাহের মঙ্গলবার এবং শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন রোগী দেখেন। সেখানে ম্যাডামের রোগী দেখার সময় সকাল আটটা থেকে নয়টা পর্যন্ত। যদি ম্যাডামের সিরিয়াল পেতে চান তাহলে ০১৮১৪-৯৮৫৬১৯ নম্বরে কল করে সিরিয়াল গ্রহণ করুন।

ডক্টর মসিহুজ্জামান আলফা

ডক্টর মসিহুজ্জামান আলফা স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক এবং মেডিসিন ও নিউরো মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজী)। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের 512 নম্বর রুমে বসেন।

তাছাড়া তিনি এপিক হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখেন। সেখানে স্যারের রোগী দেখার সময় প্রতি শুক্রবার সন্ধ্যাবেলায় । ০১৯৮৪-৪৯৯৬০০ অথবা ০১৮৪৭-০০৫৩৪৫ নম্বরে কল করে এপিক হেলথকেয়ার এ স্যারের সিরিয়াল গ্রহণ করুন।

ডঃ মোঃ মাহবুবুল আলম খন্দকার

ডঃ মোঃ মাহবুবুল আলম খন্দকার স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক এবং স্নায়ুরোগ, মেডিসিন ও বাত ব্যাথা বিশেষজ্ঞ। সাড়ে পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজি)। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ষষ্ঠ তলার 622 নম্বর রুমে বসে।

তাছাড়া স্যার শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি চেম্বার এ শনি, সোম এবং বুধবারে বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখেন। ০১৯৩০-৫২১৬৮১ নম্বরে কল করলে আপনারা শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি তে কথা বলতে পারবেন। সেখানে কথা বলে স্যারের সিরিয়াল গ্রহণ করুন।

ডঃ মুহাম্মদ তৈয়ব

ডঃ মুহাম্মদ তৈয়ব স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক। তিনি মূলত মাথাব্যথা, স্ট্রোক, প্যারালাইসিস, মৃগীরোগ সহ অন্যান্য যেসকল স্নায়ু রোগ রয়েছে সেগুলোর চিকিৎসা করেন। স্যার যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (নিউরোলজি)।

মোহাম্মদ কায়সার

মোহাম্মদ কায়সার সিগমা ল্যাব লিমিটেড এবং ন্যাশনাল হসপিটাল লিঃ এর চেম্বারে বসেন। সপ্তাহের শুক্রবার এবং সোমবার ব্যতীত অন্যান্য দিন তিনি চেম্বারে বসেন। স্যারের চেম্বারে এসে বসার সময় হল সন্ধ্যা ছয়টা থেকে রাত 8 টা পর্যন্ত। ০১৮১১-৫৯৭৭৭৬ নম্বরে কল করুন যদি আগে থেকে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চান।

ডাক্তার প্রদীপ কুমার কায়স্থগীর

ডাক্তার প্রদীপ কুমার কায়স্থগীর স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন সহযোগী অধ্যাপক। প্রদীপ কুমার সাহার মূলত মস্তিষ্ক ও স্নায়ুরোগ বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এমডি নিউরো (মেডিসিন) এর ওপরে ডিগ্রী অর্জন করেছেন। তিনি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি চেম্বারে রোগী দেখেন।

সেখানে তিনি সপ্তাহের শুক্রবার এবং শনিবার ব্যতীত অন্যান্য দিন বসেন। সিরিয়ালের জন্য ০১৭৫৬-২০৩৭২০ নম্বরে ফোন করুন। তাছাড়া স্যার সন্ধ্যা ৬টা – রাত ৮টা এপিক হেলথ কেয়ার এর চেম্বারে রোগী দেখেন। সেখানে স্যার শুক্রবার ও শনিবার রোগী দেখার জন্য বসেন না। এপিক হেলথকেয়ার সিরিয়ালের জন্য কল করুন এই নম্বরে ০১৯৮৪- ৪৯৯ ৬০০ ০১৮৪৭- ০০৫ ৩৪৫ ।

অধ্যাপক ডঃ সৈয়দ মোহাম্মদ মঈনুদ্দীন

অধ্যাপক ডঃ সৈয়দ মোহাম্মদ মঈনুদ্দীন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন অধ্যাপক। স্যার একজন নিউরোসার্জন এবং স্পাইনাল সার্জন ও স্ট্রোক বিশেষজ্ঞ। সাড়ে পর্যন্ত এমবিবিএস, এমএস, পিএইচডি (জাপান) সহ অন্যান্য আরো ডিগ্রী অর্জন করেছেন। স্যার চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর চেম্বারে রোগী দেখেন। ০১৮১৪-৬৫১০৭৭,০১৮১৪-৬৫১০৭৩ নম্বরে কল করলে চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটাল এ স্যারের সিরিয়াল পেয়ে যাবেন।

ডাক্তার তৌহিদুর রহমান

ডাক্তার তৌহিদুর রহমান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন সহকারী অধ্যাপক। স্যারের চট্টগ্রামে মেডিসিন, ব্রেইন, বাত-ব্যথা, প্যারালাইসিস, মৃগী রোগী দেখার জন্য যথেষ্ট সুনাম রয়েছে। তিনি ল্যানসেট ডায়াগনস্টিক এন্ড রিসার্চ সেন্টারে রোগী দেখেন। সেখানে তিনি শুক্রবার ব্যতীত অন্যান্য দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। সিরিয়ালের জন্য কল করুন নিম্নোক্ত নাম্বারে। ০১৯৭১-৮৯৯৯৯০ অথবা ০১৫৫২-৬৭৪৪২৫ ।

ডঃ মোঃ মহিতুল ইসলাম

ডঃ মোঃ মহিতুল ইসলাম স্যার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের নিউরো মেডিসিন একজন সহযোগী অধ্যাপক। তিনি ন্যাশনাল হসপিটাল লিমিটেডে রোগী দেখেন। বৃহস্পতিবার এবং শুক্রবার ব্যতীত অন্যান্য দিন সকাল 10 টা থেকে বিকাল 3 টা পর্যন্ত রোগী দেখেন। তাছাড়া তিনি বিকেল বেলা সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। ০১৭১৫-৪৮৭৩৭৮ নম্বরে কল করলেই আপনারা স্যারের সিরিয়াল খুব সহজেই পেয়ে যাবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *