সিলেট বিভাগ

অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার সিলেট নাম, রোগী দেখার চেম্বার ও সময়, সিরিয়ালের জন্য ফোন নাম্বার

আপনি যদি সিলেটের বাসিন্দা হয়ে থাকেন তাহলে এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হবে আপনার জন্য। কারণ এই পোস্টে আমরা সিলেটের হাড়জোড় বিশেষজ্ঞ এবং অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তারদের নাম এবং ঠিকানা দিয়ে দিয়েছি। তাছাড়া সিলেটের অর্থপেডিক ডাক্তার কোন চেম্বারে বসেন এবং সপ্তাহের কোন কোন দিন বসেন তা জানার জন্য আপনার এই পোস্টটি পড়ে দেখতে পারেন। আর যদি বিশেষজ্ঞ ডাক্তারদের দেখাতে চান তাহলে সিরিয়ালের জন্য যোগাযোগ নম্বরে ফোন করুন।

ডাঃ সুমন মল্লিক স্যার সিলেটের রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে একজন বিশেষজ্ঞ এবং ট্রমা ও অর্থ্রােস্কপিক সার্জন এবং সহযোগী অধ্যাপক (অর্থো-সার্জারী বিভাগ)। সুমন মল্লিক স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এবং প্রশিক্ষণ সমূহ হলো এমবিএস, এমএস(অর্থো), ফেলোশীপ ইন অথ্রোপেডিক্্র(ইন্ডিয়া এ ও মাস্টার কোর্স ইন হ্যান্ড সার্জরী(সিঙ্গাপুর), এও এবং ট্রমা পেডিয়াট্রিক (কোর্স) মালয়েশিয়া।

তিনি পপুলার মেডিকেল সেন্টার লিমিটেডের ৫ম তলা অর্থাৎ ৫১২ নাম্বার রুমে বসে রোগী দেখেন। তিনি সপ্তাহের সাত দিন রোগী দেখেন। সপ্তাহের কাজের দেন তিনি বিকাল ৫টা- থেকে রাত ৯টা রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। তাছাড়া তিনি শুক্রবারের দিন সন্ধ্যা ৭টা থেকে ৯টা রোগী দেখে থাকেন। ০১৭১৭-৬১১১১৮ নম্বরে কল করেন যদি আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে চান।

ডাঃ মুকুল রঞ্জন ঘোষ স্যার সিলেটের পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের একজন সহকারী অধ্যাপক। মুকুল রঞ্জন ঘোষ স্যার এই পর্যন্ত এমবিবিএস, ডি-অর্থো এবং এমএস (অর্থোপেডিক্্র) ডিগ্রী সমূহ কৃতিত্বের সঙ্গে অর্জন করেছেন। তার রোগী দেখার চ্যাম্পিয়ন হলো পপুলার মেডিকেল সেন্টার লিঃ। সেখানে তিনি সপ্তাহের প্রায় প্রতিদিন বিকেল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখেন। ০১৭১৬-৩৩৩৫২১ নম্বরে কল করলে রিসিপশনের সঙ্গে কথা বলে স্যারের সিরিয়াল গ্রহণ খুব সহজেই করতে পারবেন।

ডাঃ আলমগীর আদিল সামদানি স্যার সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের একজন সহযোগী অধ্যাপক। স্যার এর দ্বারা এই পর্যন্ত এমবিবিএস, ডি-অর্থো এবং এমএসসি (অর্থো), এমআরসিএস,(ইউ.কে) ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। আলমগীর স্যার শনিবার থেকে বুধবার পর্যন্ত পপুলার মেডিকেল সেন্টার লিঃ এর চেম্বারে বসে রোগী দেখেন।

চ্যাম্বারে স্যারের রোগী দেখার সময় হলো সকাল আটটা থেকে দশটা পর্যন্ত। তাই আপনাদের সিরিয়াল বুকিং করতে হলে এই সময়ের মধ্যে সিরিয়াল গ্রহণ করুন। ০১৭৭৭-০০০৮১৫ নাম্বারে কথা বলে সিরিয়াল গ্রহণ এবং স্যারের সম্পর্ক উন্নয়নে তথ্য জানতে চাইলে জানতে পারবেন।

ডাঃ মুহাম্মদ ফারুকুল ইসলাম স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থোপেডিক বিভাগের একজন কনসালটেন্ট। মোহাম্মদ ফারুকুল ইসলাম স্যার একজন বিশিষ্ট হাড় ও জোড়া,বাত,ব্যাথা বিশেষজ্ঞ অর্থোপেডিক্র সার্জন। স্যারের এ পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জিত হয়েছে সেগুলো হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এম এস (অর্থোপেডিক্র)। বর্তমানে স্যার মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেড এর চেম্বার এ রোগী দেখে থাকেন। তাই আপনারা সিরিয়াল গ্রহণ করতে হলে এই সময়ের মধ্যে সিরিয়াল গ্রহণ করবেন। সিরিয়াল গ্রহণের জন্য ফোন নাম্বার হল ০১৭৫৪-৬৭৩০১৭। তাহলে আপনারা এই নাম্বারে কল করে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে পারবেন।

ডাঃ মোঃ কামরুল আলম স্যার বর্তমানে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অর্থোপেডিক বিভাগের একজন সহকারী অধ্যাপক। স্যার এর দ্বারা যে সকল দিক দিয়েই পর্যন্ত অর্জিত হয়েছে সেগুলো নিম্নরূপ:- এমবিবিএস, এমএস (অর্থো-সার্জরী)(হাড়জোড়া কোমর ও বাত ব্যাথা, বিকলাঙ্গ রোগ বিশেষজ্ঞ ও সার্জন। স্যার সিলেটের ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে রোগী দেখেন। সেখানে স্যারের বসার সময় এবং সপ্তাহের কোন কোন দিন বসেন তা জানতে হলে অবশ্যই আপনাদের ফোন করে জানতে হবে। তাছাড়া সকল তথ্য জানার জন্য এবং সিরিয়াল গ্রহণের জন্য কল করুন ০১৭৬৬-৬৬২৭২৮ নাম্বারে।

ডাঃ মোঃ মোহছিনুজ্জামান খান স্যার এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের একজন জুনিয়র কনসালটেন্ট। তিনি যে সকল ডিগ্রি অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, ডি-অর্থো এবং এমএস (অর্থো)। তিনি ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখেন।

ডাঃ এম এ হান্নান স্যার সিলেট এর ইমেজ ইন মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের একজন কনসালটেন্ট। এছাড়া বর্তমান সময়ের সিলেট শহরের একজন স্পাইন, অর্থোপেডিক্্র, ট্রমা বিশেষজ্ঞ ও সার্জন। এম এ হান্নান স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এসএস (অর্থো) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। টেলিসেন্টার চেম্বারে রোগী দেখেন সেখানকার ঠিকানা হলো ইবনে সিনা হাসপাতাল।

তিনি ইবনে সিনা হাসপাতলে তাই প্রতিদিন সকাল পাঁচটা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। যদি সিরিয়াল বুকিং করতে চান তাহলে আপনারা অবশ্যই সিরিয়াল বুকিং করতে পারবেন। তার জন্য আপনাদের এসেছেন হাসপাতালে সিরিয়াল গ্রহণ করেন নাম্বারে যোগাযোগ করতে হবে। সেই যোগাযোগের নাম্বার হলো ১৭১৩-৩০১৫২৩ এবং ০১৯৭২-৮৩২৭৪১।

ডাঃ সৈয়দ আব্দুস সুবহান (রাহিন) স্যার বর্তমানে এম‌এজি মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের অর্থোপেডিক সার্জন। তিনি এসবিবিএস, বিসিএস (হেলথ) এমএস (অর্থোপেডিক্্র সার্জারী) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। আব্দুস সোবহান স্যারের ছবি দেখার চেম্বার হলো এবার সিনা হাসপাতাল লিমিটেড। সেখানে সপ্তাহে প্রায় প্রতিদিন বিকেল 2 টা থেকে 5 টা পর্যন্ত রোগী দেখেন। তিনি একজন অভিজ্ঞ অর্থোপেডিক্্র, ট্রমা বিশেষজ্ঞ ও সার্জন হিসেবে পরিচিত। ০১৭১৩-৩০১৫২৩, ০১৯৭২-৮৩২৭৪১ নাম্বারগুলোর যে কোন একটিতে কল করে কথা বলতে পারেন, যদি সিরিয়াল আগে থেকে গ্রহণ করতে চান। তাই সিরিয়াল আগে গ্রহণের জন্য নাম্বারগুলোতে যোগাযোগ করুন।

ডাঃ (লেঃ কর্ণেল) মোহাম্মাদ সাইফুল ইসলাম স্যার সিলেটের জালালাবাদ এর সম্মিলিত সামরিক হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের একজন বিভাগীয় প্রধান। তিনি ডিগ্রী অর্জন করেছিলেন সেগুলো নিম্নরূপ:- এমবিবিএস, (ডিএমসি) এবং এমএস (অর্থো)। সিলেটে স্যারের রোগী দেখার চেম্বার হলো ইবনে সিনা হাসপাতাল লিমিটেড। তিনি এই চেম্বারে নিয়মিত বিকাল 5 টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখেন। তাই আপনারা যদি ইবনে সিনা হাসপাতাল লিমিটেড সার্ভিস সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে সেখানে সিরিয়াল গ্রহণকারী অথবা রিসিপসনে কথা বলেন। সেখানকার যোগাযোগের নাম্বার হলো ০১৭১৩-৩০১৫২৩ এবং ০১৯৭২-৮৩২৭৪১।

ডাঃ চৌধুরী ফয়জুর রব (জুবায়ের) স্যার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক। চৌধুরী ফয়জুর রব স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এম এস (অর্থো), অর্থোপেডিক্্র ও ট্রমা সার্জন। ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের চেম্বারে নিয়মিতভাবে রোগী দেখেন। সিরিয়াল গ্রহণ করতে চাইলে উপরে উল্লেখিত নাম্বারে যোগাযোগ করুন।

ডাঃ মোঃ বাকী বিল্লাহ সিলেটের এমএমজি মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক বিভাগের একজন সহকারী অধ্যাপক। স্যার এ পর্যন্ত অনেক ডিগ্রী অর্জন করেছেন। সেগুলো হলো এমবিবিএস (ঢাকা), (বিসিএস স্বাস্থ্য), এমসিপিএস (সার্জারী), এমএস (অর্থোপেডিকস)। তাছাড়া স্যার এই পর্যন্ত যেগুলো প্রশিক্ষণ নিয়েছেন সেগুলো হলো ,ফেলোশীপ: আর্থোস্কপিক সার্জারী (লিগামেন্ট রিকন্সাট্রাকশান) এবং উচ্চতর প্রশিক্ষন: ইন্ডিয়া, দঃ কোরিয়া, সিঙ্গাপুর। স্যার ইবনে সিনা হাসপাতাল লিমিটেড এর চেম্বারের সন্ধ্যার পর থেকে রাত পর্যন্ত রোগী দেখেন। আপনারা সেখানে স্যারকে দিয়ে দেখাতে হলে আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে।

ডাঃ লতা মজুমদার ম্যাডাম সিলেটের জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের একজন জুনিয়র কনসালটেন্ট। তাছাড়া ম্যাডাম ঘাড়জোড়া রোগ বিশেষজ্ঞ এবংঅর্থোপেডিক্্র ও ট্রমা সার্জন হিসেবে একজন পরিচিত চিকিৎসক। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস এবং ডি- অথো (বিএসএমএমইউ) । সিলেটের মধুশহীদ এ অবস্থিত ট্রাস্ট মেডিকেল সার্ভিসেস এর চেম্বারে রোগী দেখে থাকেন।

সেখানে মেডাম সপ্তাহের প্রতিদিন বিকেল পাঁচটা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে ম্যাডামকে দিয়ে দেখাতে হলে ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে হবে। তাই সিরিয়াল বুকিং এর জন্য আপনারা যোগাযোগ করবেন অবশ্যই ০১৭১৮-৯৪৬৭২৬, ০১৭২২-৬৪০৬৮৪ নাম্বারে।

ডাঃ ফরিদ আহমেদ স্যার রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক ও সার্জারি বিভাগের একজন সহযোগী অধ্যাপক। তবে ফরিদ আহমেদ স্যার হাড়জোরা, মেরুদন্ড, বাত, পঙ্গু ও আঘাত জনিত রোগ বিশেষজ্ঞ ও সার্জন হিসেবে বিশেষভাবে পরিচিত। তাছাড়া স্যারের এ পর্যন্ত অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডি-অর্থো (বিএসএমএমইউ) এবং এম এস (অর্থোফেডিকস সার্জারী)। ট্রষ্ট মেডিকেল সার্ভিসেস এর চেম্বারের স্যার নিয়মিতভাবে দেখান। তাই স্যারকে লিয়ে দেখাতে হলে অবশ্যই আগে থেকে সিরিয়ালে গ্রহণ করুন। স্যারের অ্যাপয়েন্টমেন্ট পেতে সিরিয়ালের জন্য যোগাযোগঃ ০১৭১১-৫৭৭৮০২।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.