রাজশাহী বিভাগ

প্যাথলজি বিশেষজ্ঞ রাজশাহী ডাক্তারদের নাম, ঠিকানা বসার স্থান, বসার সময় এবং মোবাইল নম্বর

সুপ্রিয় ভিজিটর, আমাদের ওয়েবসাইট থেকে আপনারা রাজশাহীর বিশিষ্ট এবং অভিজ্ঞ প্যাথলজি বিশেষজ্ঞদের নাম জেনে নিন। যারা মনে করছেন যে আপনাদের সমস্যা প্যাথলজি বিশেষজ্ঞ দিয়ে দেখাবেন তারা নিচের দেওয়া তথ্যসমৃদ্ধ ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন। তাছাড়া অনেকেই ভেবে থাকেন যে এসকল প্যাথলজি বিশেষজ্ঞরা কোথায় বসেন এবং কোন সময় বসেন।

তাই আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে প্যাথলজি বিশেষজ্ঞদের বসার স্থান এবং বসার সময় দিয়ে দিয়েছি। অবশ্য আপনারা প্যাথলজি ডাক্তারদের সঙ্গে একটি করে ফোন নাম্বার পেয়ে যাবেন। এই ফোন নম্বরে যোগাযোগ করে আপনারা সেই বিশেষজ্ঞের সিরিয়াল আগে থেকে নিতে পারবেন। আশা করি এই পোস্টটি আপনাদের জন্য অনেক উপকারী হবে।

ডা: সামিয়া নাজ ম্যাডাম একজন প্যাথলজি বিশেষজ্ঞ এবং সহকারি অধ্যাপক। ম্যাডামের অর্জিত ডিগ্রী হলো এমবিবিএস, এমডি(প্যাথলজী)।‌ ম্যাডাম পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। সেখানে ম্যাডামের বসার সময়: বিকাল ৩টা-৫টা পর্যন্ত। যদি আগে থেকেই সিরিয়াল পেতে চান তাহলে আপনারা অবশ্যই পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিচের দেওয়া নম্বরে কল করে সিরিয়াল নেবেন। ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: রোমেনা আলম ম্যাডাম একজন বিশিষ্ট প্যাথলজি বিশেষজ্ঞ। ম্যাডামের ডিগ্রি এবং যোগ্যতা এমবিবিএস, এফসিপিএস(হেমাটলজী), এমফিল(ইমিউনোলজি)। রোমেনা আলম ম্যাডামের রোগী দেখার চেম্বার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। সেখানে তিনি নিয়মিত ভাবে সন্ধ্যা ৬টা-৭টা পর্যন্ত রোগী দেখেন। ০৯৬১৩৭৮৭৮১১ নম্বরটি পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সিরিয়ালের নম্বর। এই নম্বরে কল করে আপনার আগে থেকেই সিরিয়াল নিয়ে নিতে পারবেন।

ডা: অনিন্দিতা সরকার ম্যাডাম একজন প্রভাষক। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের একজন সম্মানিত প্রভাষক। ম্যাডামের ডিগ্রী এমবিবিএস, এমডি(প্যাথলজী)। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর এ বসে রোগী দেখেন। বরাবরের মতোই সকাল ১০ টা থেকে দুপুর ১ টার মধ্যে গেলে আপনারা ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট পাবেন। তবে আগের থেকেই টিকিট কেটে সিরিয়াল নিয়ে রাখতে হবে।

ডা: আব্দুল মজিদ সরদার স্যার এর ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমসিপিএস, এমডি(প্যাথলজী)। তিনি বর্তমান সময়ের একজন বিশিষ্ট প্যাথলজি বিশেষজ্ঞ। তিনি রাজশাহীর পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডে রোগী দেখার জন্য বসেন। সেখানে স্যার রাত ৯.৩০-১০.৩০ টা পর্যন্ত সাধারণত রোগী দেখেন। স্যারের যদি সিরিয়াল পেতে চান তাহলে আপনারা পপুলার ডায়াগনস্টিক সেন্টার রিসিপশনে‌ ফোন করে সিরিয়াল দিতে পারবেন। ০৯৬১৩৭৮৭৮১১ নম্বরে ফোন দিলেই আপনারা সিরিয়াল পাবেন।

ডা: জান্নাতুল মাওয়া ম্যাডাম একজন এক্স ক্লিনিক্যাল প্যাথলজিস্ট। তিনি টিএমএসএস মেডিকেল কলেজের বিশিষ্ট ক্লিনিক্যাল পথলজি। তার ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিসিপি(বিএসএমএমইউ)। বর্তমানে ম্যাডামের রোগী দেখার চেম্বার হলো সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার। তবে সেখানে তিনি অন কলে রোগী দেখে থাকেন। ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪ নাম্বারগুলোর ভেতর থেকে যেকোন একটিতে কল করে আপনারা আগে থেকেই সেইলর ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর কথা বলে জান্নাতুল মাওয়া ম্যাডামের সিরিয়াল নিতে পারেন।

ডা: শাহ মো: বদরুদ্দোজা স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অধ্যাপক এবং বিভাগীয় প্রধান। তাছাড়া বর্তমান সময়ে তিনি রাজশাহী শহরের একজন বিশেষজ্ঞ প্যাথলজিস্ট। স্যারের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস। স্যার মাঝে মাঝে অন্য কলে মেডিপ্যাথ ডায়াগনস্টিক কমপ্লেক্স এ রোগী দেখে থাকেন। স্যার সেখানে আছেন কিনা এবং কবে কবে বসেন তা জানতে এবং সিরিয়াল নিতে আপনারা নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করুন। ০১৭১২৬৮৫২৯৭ নম্বরে কল করলেই আপনারা সিরিয়াল এবং স্যারের সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন।

ডা: দ্বীপক কুমার মহান্ত স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের একজন সহযোগী অধ্যাপক। স্যার যে সকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন এই পর্যন্ত তা হল এমবিবিএস, ডিসিপি, এমসিপিএস। স্যার বর্তমানে সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার চেম্বার এ অন কলে রোগী দেখেন। ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪ নম্বরে কল করে আপনারা সেই চেম্বার এ স্যারের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন। তাছাড়াও স্যার মাঝে মাঝে প্লাসমা ডায়াগনস্টিক সেন্টারে অন কলে রোগী দেখেন। ০১৭৪৩৫৫৪৮৪৭ নম্বরে কল করলে আপনারা আগে থেকে সিরিয়াল নিতে সক্ষম হবেন।

ডা: রুখশানা আখতার জাহান ম্যাডাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের একজন সিনিয়র কনসালটেন্ট। ম্যাডাম যে সকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এমডি(প্যাথ) ডিসিপি। ম্যাডাম মাঝে মাঝে রাজ প্যাথলজিতে বসে রোগী দেখেন। ০১৭২১৫১৩৪৬০ নম্বরে কল করে আপনারা ফোন করে রাজ প্যাথলজির রিসেপসনিস্টের থেকে স্যার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন। সেইসাথে আপনারা আগে থেকে ম্যাডামের সিরিয়াল নিয়ে নিতে পারবেন।

ডা: সরদার মো: আবু হুরায়রা স্যার রাজশাহী মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক এবং কনসালটেন্ট প্যাথলজিস্ট। স্যার যে সকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন এবং স্যারের যোগ্যতা হল এমবিবিএস, এমসিপিএস(ক্লিনিক্যাল প্যাথলজী), এমডি(প্যাথলজী)। স্যার এর রোগী দেখার চেম্বার হলো পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহী। সেখানে তার কোন সময় বসে তা জানতে এবং স্যারের সিরিয়াল পেতে আপনারা নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করুন। ০১৭১৩২২৮৩৭১ নম্বরে ফোন করলেই আপনার আসার সম্পর্কে ধারণা পেয়ে যাবেন।

ডা: রুকসানা খাতুন ম্যাডাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন প্যাথলজি বিশেষজ্ঞ এবং সহকারি অধ্যাপক। তার ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিসিপি। ম্যাডাম কোন চেম্বারে বসেন তার সম্পর্কে আমাদের বিস্তারিত ধারণা নেই। তবে আপনারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর এ গেলে ম্যাডাম সম্পর্কে জানতে পারবেন এবং কোন সময় বসেন তাও জানতে পারবেন।

ডা: মো: আব্দুল্লাহ সিদ্দিক স্যারের ডিগ্রী এমবিবিএস, এমফিল, পিএইচডি। তিনি একজন অভিজ্ঞ এবং সুপরিচিত প্যাথলজি বিশেষজ্ঞ। তার রোগী দেখার চেম্বার হলো পপুলার ডায়াগনস্টিক সেন্টার। আপনারা সেখানে রোগী দেখাতে হলে অবশ্যই আগে থেকে সিরিয়াল নিতে হবে। আপনারা পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহী এর রিসিপশনের ফোন করে স্যারের সিরিয়াল দিতে পারবেন। স্যারের সেখানে রোগী দেখার সময় রাত ৭টা-৮টা পর্যন্ত। প্রয়োজনে কল করুন এই নাম্বারে ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: রেবেকা সুলতানা ম্যাডাম ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের একজন অবসরপ্রাপ্ত প্রভাষক। ম্যাডামের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমডি(প্যাথলজী), সিসিডি(বারডেম), পিজিটি(রাজশাহী শিশু হাসপাতাল)। তিনি লক্ষীপুরের ইসলামী ব্যাংক হাসপাতালে চেম্বারে বসে থাকেন। সেখানে ম্যাডামের বসার সময়: বিকাল ৬টা – ৮টা পর্যন্ত। ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২ নম্বরে কল করে আপনারা আগে থেকে ম্যাডামের সিরিয়াল নিয়ে নিতে পারবেন।

ডা: সুলতানা আক্তার ম্যাডাম রাজশাহী বক্ষব্যাধি হাসপাতাল এর একজন বিশিষ্ট প্যাথলজিস্ট। সুলতানা আক্তার ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমফিল(মাইক্রোবায়োলজী)। তিনি আলহেরা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর চেম্বারে বসেন। ম্যাডাম কোন সময় বসে তা জানতে এবং যদি আগে থেকে সিরিয়াল নিতে চান তাহলে আপনারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন। ফোন নম্বরটি হলো ০১৭২৮৭২৯৮৩২।

ডা: মীরা আক্তার ম্যাডাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সুপরিচিত একজন কনসালটেন্ট প্যাথলজিস্ট। তার অর্জিত ডিগ্রী হলো এমবিবিএস, ডিসিপি(বিএসএমএমইউ)। তিনি রাজশাহী মডেল হাসপাতাল এ অন রিকুয়েস্টে রোগী দেখেন। সেখানে যদি ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট পেতে চান তাহলে আপনারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করবেন। ফোন নম্বরটি হলো ০১৭০৮৭৭১৭১৫, ০১৭৭৩-৮৪৪৮৪৪। তাছাড়াও ম্যাডাম আলহেরা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ বসে থাকেন। সেখানে ম্যাডামের বর্ষার সময় এবং অন্যান্য তথ্য জানতে হলে আপনারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করবেন। যোগাযোগের নম্বর হলো ০১৭২৮৭২৯৮৩২।

উপরে উল্লেখিত প্যাথলজি বিশেষজ্ঞদের নাম, ঠিকানা এবং বসার স্থান সম্পূর্ণ নির্ভুল ভাবে প্রদান করা হয়েছে। আপনারা যদি অন্যান্য বিশেষজ্ঞদের তথ্য জানতে চান এবং তারা কোথায় বসে এবং কোন সময় বসে তা জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখবেন। আশা করি আমাদের ওয়েবসাইট এর মাধ্যমে আপনারা সারা দেশের স্বনামধন্য এবং বিশেষজ্ঞদের তথ্য জানতে পারবেন। সর্বোপরি, সকলের সুস্থতা কামনা করে এই পোস্ট এখানে শেষ করছি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *