A চট্টগ্রাম বিভাগ

শিশু বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তারদের নাম, বসার স্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের ফোন নম্বর

শিশু বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তারদের নাম, বসার স্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের ফোন নম্বর
আমাদের ওয়েবসাইট থেকে আপনারা চট্টগ্রামের বিশিষ্ট এবং অভিজ্ঞ শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের নাম এবং বসার স্থান জেনে নিতে পারবেন। যারা মনে করছেন আপনার শিশুদের শিশু বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে দেখাবেন তারা নিম্নোক্ত ঠিকানাতে সিরিয়ালের ফোন নম্বরে ফোন করে আগে থেকেই ডাক্তারদের সিরিয়াল নিয়ে রাখতে পারবেন।

আশা করি চট্টগ্রাম বাসিন্দাদের জন্য এই পোস্টটি অনেক উপকারী হবে। আপনারা নিচের দেওয়া ঠিকানায় গিয়ে আগে থেকে সিরিয়াল নিয়ে শিশুরোগ বিশেষজ্ঞ ডাক্তারদেরকে দিয়ে দেখাতে পারেন। প্রত্যেকটি শিশু যাতে সুস্থ জীবন যাপন করতে পারে, সেটাই আমাদের লক্ষ্য।

ডক্টর দীপিকা দে

ডক্টর দীপিকা দে চট্টগ্রামের একজন শিশু রোগ বিশেষজ্ঞ। তিনি অ্যাড কেয়ার হসপিটালে রোগী দেখার জন্য বসেন। ম্যাডামের যদি সিরিয়াল পেতে চান তাহলে আপনারা এই নম্বরে যোগাযোগ করুন। 09612310 663 নম্বরে প্রয়োজনে যোগাযোগ করুন।

ডক্টর ওয়াহিদা আক্তার

ডক্টর ওয়াহিদা আক্তার চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালের একজন নবজাতক, শিশু ও কিশোর স্বাস্থ্য বিশেষজ্ঞ। ওয়াহিদা আক্তার ম্যাডামের ডিগ্রী এমবিবিএস, ডি সি এইচ এফসিপিএস( শিশু স্বাস্থ্য)। ম্যাডাম কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার জন্য বসেন। সেখানে তার রোগী দেখার সময় বিকাল চারটা থেকে সন্ধ্যা ৬:৩০ পর্যন্ত। যদি আপনারা আগে থেকে সিরিয়াল নিতে চান তাহলে এই নম্বরে কল করুন। ০১৮২৮ ৮৮০২৯৯।

ডক্টর রাশেদা বেগম

ডক্টর রাশেদা বেগম এর ডিগ্রী এমবিবিএস, সিসিডি (বারডেম) ডিসিএইচ (সি ইউ)। তিনি চট্টগ্রামের একজন ডায়াবেটিস ও শিশু রোগ বিশেষজ্ঞ। তাছাড়া ম্যাডামের শিশু হরমোন রোগে বিশেষ প্রশিক্ষণ নেওয়া আছে। ম্যাডাম কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার জন্য নিয়মিতভাবে সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত বসেন। সিরিয়ালের জন্য আপনারা ০১৮১৮৮৮০২৯৯ নাম্বারে কল করতে পারেন।

ডক্টর মাহমুদ আল ফারাবী

ডক্টর মাহমুদ আল ফারাবী চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে একজন শিশু স্বাস্থ্যের কনসালটেন্ট। তার অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডিসিএইচ বিএসএমএমইউ। স্যার কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার জন্য নিয়মিত বসেন। সেখানে তিনি বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন। কিউরেক্স এর রিসিপশনে কল করলে আপনারা স্যারের সিরিয়াল নিতে পারবেন।

ডাক্তার শাহ আলম

ডাক্তার শাহ আলম স্যার পার্কভিউ হাসপাতাল রোগী দেখার জন্য বসেন। তিনি মূলত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন শিশু স্বাস্থ্যের কনসালটেন্ট। তার অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এমডি (শিশু স্বাস্থ্য)। তিনি পার্কভিউ হাসপাতাল এ শনি, সোম এবং বুধবারে সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। পার্কভিউ হাসপাতালে সিরিয়াল পেতে হলে আপনারা নিম্নোক্ত নাম্বারে কল করুন। ০১৯৭৬ ০২২১১১।

ডঃ মোঃ শাহিন

ডঃ মোঃ শাহিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নবজাতকের একজন সহকারী অধ্যাপক। তার যে সকল অর্জিত ডিগ্রী রয়েছে সেগুলো হলো এমবিবিএস (সিএমসি), বিসিএস (স্বাস্থ্য) এমডি (নবজাতক বিএসএমএম ইউ)। তিনি মেট্রোপলিটন হাসপাতালের রোগী দেখার উদ্দেশ্যে বসে থাকেন। যদি স্যারকে দিয়ে মেট্রোপলিটন হাসপাতালের দেখাতে চান তাহলে আপনারা সিরিয়াল দেয়ার নাম্বারে কল করুন। ০১৮৭২৭৭২৬৩২।

ডঃ মোঃ শহিদুল ইসলাম

ডঃ মোঃ শহিদুল ইসলাম স্যার একজন নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ। শহিদুল ইসলাম সুমন স্যার এর ডিগ্রী হলো এমবিবিএস (সিইউ), এফসিপিএস (শিশুস্বাস্থ্য)। তিনি আশশেফা হাসপাতাল রোগী দেখেন। তিনি সেখানে রবিবার, মঙ্গলবার এবং শুক্রবার রোগী দেখেন। সেখানে স্যারের রোগী দেখার সময় সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। যদি আগে থেকেই শহিদুল ইসলাম স্যারের সিরিয়াল নিয়ে নিতে চান তাহলে আপনারা এই নম্বরে কল করুন। ০১৮১৬ ০৮৩৯২৫,০১৬২৪৪৭৯০১০।

অধ্যাপক ডাক্তার মোহাম্মদ বদরুদ্দোজা

অধ্যাপক ডাক্তার মোহাম্মদ বদরুদ্দোজা চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতাল মেডিকেল কলেজের শিশু স্বাস্থ্য বিভাগের একজন অবসরপ্রাপ্ত অধ্যাপক এবং বিভাগীয় প্রধান। বদরুদ্দোজা স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিসিএইচ, এফসিপিএস। স্যার মাদার এন্ড চাইল্ড কেয়ার হসপিটালে সকাল ১১ টা থেকে দুপুর একটা পর্যন্ত রোগী দেখেন। সেখানে বদরুদ্দোজা স্যারের সিরিয়াল পেতে আপনারা মাদার চাইল্ড কেয়ারে কল করে সিরিয়াল আগে থেকে নিতে পারবেন। সেখানকার ফোন নম্বর ০১৮১১৪৬২৮২৫,০১৮১৯৩১৮৭৬৪।

ডঃ মোঃ রেজাউল করিম

ডঃ মোঃ রেজাউল করিম স্যার বর্তমানে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের শিশু বিভাগের অধ্যাপক এবং বিভাগীয় প্রধান। স্যার যেসকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন তা হলো এমবিবিএস, ডিসিএইচ (ঢাকা) এমসিপিএস এমএসসি (পুষ্টি)। রেজাউল করিম স্যার পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এ রোগী দেখেন। সেখানে তিনি ৩১২ নম্বর রুমে বসেন। সেখানে স্যারের রোগী দেখার সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত এবং তিনি শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সিরিয়ালের জন্য এই নম্বরে যোগাযোগ করুন ০১৭১৬০১৫২৫২।

ডাক্তার পরিমল কান্তি নাথ

ডাক্তার পরিমল কান্তি নাথ স্যার একজন অভিজ্ঞ শিশুরোগ বিশেষজ্ঞ। তিনি হলি হেলথ হাসপাতাল লিমিটেড এর বি ০১৮ নং রুমে বসেন। স্যারের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমসিপিএস, ডিসিএইচ, এফসিপিএস, , এমডিএল, এমসিসি (কানাডা)।

ডাক্তার তানজিমা ইকবাল

ডাক্তার তানজিমা ইকবাল আলফা লিমিটেড এ প্রতিদিন সন্ধ্যা ছয়টা থেকে রাত ১০ টা পর্যন্ত রোগী দেখেন। শনিবার বাদে তিনি সপ্তাহের অন্যান্য দিন রোগী দেখেন সেখানে। ম্যাডামের ডিগ্রী হল এমবিবিএস, পিজিটি (শিশু স্বাস্থ্য) এবং শিশু চিকিৎসক।

ডাক্তার ফয়সাল আহমেদ

ডাক্তার ফয়সাল আহমেদ ইম্পেরিয়াল হাসপাতাল রোগী দেখার জন্য বসেন। ফয়সাল আহমেদ স্যারের ডিগ্রী এমবিবিএস, এমডি (শিশুরোগ), এম আরসিপিসিএইচ। তিনি একজন চট্টগ্রামের বিশিষ্ট শিশুরোগ কনসালটেন্ট। ইমপেরিয়াল হসপিটাল এর সিরিয়াল পাওয়ার জন্য আপনারা নিম্নোক্ত নাম্বারে ফোন করে যোগাযোগ করতে পারেন। ০৯৬১২২৪৭২৪৭।

ডাক্তার সাঈদ মোঃ সাইফুল ইসলাম

ডাক্তার সাঈদ মোঃ সাইফুল ইসলাম স্যার একজন বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ। স্যার এর ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিসিএইচ (ইউকে), এমআরসিপিএইচ (ইউকে)। তাছাড়া স্যার ক্লিনিক্যাল ফেলোশিপ ইন পেডিয়াত্রিক কার্ডিয়লজিস্ট সিঙ্গাপুর থেকে ডিগ্রী করে এসেছেন। স্যার ইম্পেরিয়াল হসপিটালে রোগী দেখে থাকেন। ০৯৬১২২৪৭২৪৭ নম্বরে কল করে আপনারা সাঈদ মোঃ সাইফুল ইসলাম স্যারের সিরিয়াল নিতে পারবেন।

ডক্টর ঝুলন দাস শর্মা

ডক্টর ঝুলন দাস শর্মা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের শিশুরোগ বিভাগের একজন এক্স বিভাগীয় প্রধান। তাছাড়া স্যার বর্তমানের সাউদান মেডিকেল কলেজ হাসপাতালের শিশুরোগ বিভাগের বিভাগীয় প্রধান। স্যারের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস, এমডি (শিশুরোগ), পিএইচডি।

ঝুলন দাস শর্মা স্যার বেসিক ল্যাব এর চেম্বার এ শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখার জন্য বসেন। সেখানে স্যারের রোগী দেখার সময় বিকাল পাঁচটা থেকে রাত দশটা পর্যন্ত। সেখানে যদি স্যারের সিরিয়াল পেতে চান তাহলে আপনারা নিচের দেওয়া নম্বরে কল করুন। নম্বরটি হলো ০১৮১৯৩১৪১৯০,০৩১৬৫২৬৫২।

ডক্টর জি এম তৈয়ব আলী

ডক্টর জি এম তৈয়ব আলী স্যার ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রাম এর চেম্বারে বসেন। সেখানে স্যার সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন রোগী দেখেন। সেখানে তৈয়ব আলী স্যার বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত রোগী দেখেন। যদি আপনারা সেই ডায়াগনস্টিক সেন্টারে সারকে দেখানোর জন্য অ্যাপোয়েন্টমেন্ট নিতে চান তাহলে আগে থেকেই ফোন করুন এই নাম্বারে। ০১৮৮৬৬১০১১৫,০৩১২৫৫৫১৫১। স্যার চট্টগ্রামের একজন ডেপুটি সিভিল সার্জন। স্যারের ডিগ্রী হল এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এমডি (শিশু)।

ডাক্তার শাহনুর হাসিনা মমতাজ

ডাক্তার শাহনুর হাসিনা মমতাজ ম্যাডাম বঙ্গবন্ধু মেমোরিয়াল হসপিটাল এর একজন সহকারী অধ্যাপক। তিনি একজন শিশু রোগ বিশেষজ্ঞ। ম্যাডামের ডিগ্রি হলো এমবিবিএস, ডিসিএইচ, এমডি (শিশু রোগ)। ম্যাডাম রোগী দেখার জন্য নিউ স্টার ল্যাব এর চেম্বারে বসেন। এই চেম্বারটি চট্টগ্রামের জিইসি মোড়ে অবস্থিত। যদি আগে থেকেই ম্যাডামের সিরিয়াল পেতে চান তাহলে আপনারা আমাদের সংগ্রহ করে নাম্বারে কল করুন। সিরিয়ালের জন্য নম্বর হলো ০১৭৯৩-০১৫৫৬৯।

ডাক্তার তামান্না ইয়াসমিন

ডাক্তার তামান্না ইয়াসমিন চট্টগ্রামের নেভি হাসপাতাল একজন নবজাতক, শিশু ও কিশোর বিশেষজ্ঞ। ম্যাডামের ডিগ্রী হল এমবিবিএস, এফসিপিএস (শিশুরোগ)। ম্যাডাম চট্টগ্রামের ইসলামী ব্যাংক হাসপাতালে শনিবারে সকাল ৯:৩০ থেকে দুপুর ১২ টা পর্যন্ত রোগী দেখেন। আর সেখানেই শুক্রবারে বিকাল চারটা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত রোগী দেখেন। যদি ম্যাডামের সিরিয়াল সেখানে পেতে চান তাহলে আপনারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন। ০১৯০৮-৪০২২৩৩-৪,০১৭৩১-২৫৩৯৯০।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

একটি মন্তব্য

  1. আমার বাচ্চার বয়স ৮ মাস, কিছু খেতে চাই না।কিছু মুখে দিলে বমিবমি ভাব হয়। গিলে খায় না ফেলে দেয়।গত দুই দিন কিছু খাওয়ানো যাচ্ছে না বাচ্চা অনেক শুকিয়ে গেছে। এখন কি করতে হবে…..?

Leave a Reply

Your email address will not be published.