দিনাজপুররংপুর বিভাগ

পপুলার ডায়াগনস্টিক সেন্টার দিনাজপুর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

পপুলার ডায়াগনস্টিক সেন্টার দিনাজপুর ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের সুবিধার জন্য আমরা এই আয়োজন টি করেছি। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই সকল তথ্য এবং ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন। চলুন তাহলে আমাদের ওয়েবসাইটের নিচের দিকে দেখে আসি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার।

ডাক্তারের তালিকা

পপুলার ডায়াগনস্টিক সেন্টার দিনাজপুর আই হসপিটাল রোড দিনাজপুরে অবস্থিত। এই হাসপাতালটি 8am এবং 10 pm পর্যন্ত খোলা থাকে।এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতাল কিডনি ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার বসেন।কিডনির যাবতীয় সমস্যার জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষা করে ব্যবস্থা গ্রহণ করা হয় এখানে। এই হাসপাতাল থেকে মেডিসিন ও স্নায়ুরোগ বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। স্নায়ুতন্ত্রের যাবতীয় সমস্যার জন্য এখানে খুব ভালো চিকিৎসা করা হয়।পপুলার ডায়াগনস্টিক সেন্টার দিনাজপুর পরিপাকতন্ত্র ও লিভার বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা অনেক ভালো। এখানে সব রকম ভাবে পরীক্ষানিরীক্ষা করে পরিপাকতন্ত্রের যাবতীয় চিকিৎসা প্রদান করা হয়।

লিভারের যেকোন সমস্যার জন্য এখানে সুষ্ঠু চিকিৎসা দেয়া হয়।এখানে চর্ম যৌন ও এলার্জির চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়ে থাকে। এই হাসপাতলে হূদরোগ বিশেষজ্ঞ ডাক্তারের বসেন।হার্টের যেকোন সমস্যার জন্য এখানে আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। যাদের হার্ট সার্জারি প্রয়োজন হয় তাদের জন্য রয়েছে বিশেষ সুযোগসুবিধা। 

বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমেই হার্ড রোগীদের সার্জারি করা হয়। এখানে সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার ও বসেন। সার্জারির সব রকম সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। তাই আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা দিনাজপুর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে আসতে পারেন।এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসা রয়েছে।তাদের চেম্বার বসে সেটাও জেনে নিতে পারবেন।

ডাক্তারের ফোন নাম্বার

দিনাজপুর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা রয়েছে। এখানে প্রসূতি ও স্ত্রীরোগ এর যাবতীয় চিকিৎসা করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। হাসপাতাল থেকে আধুনিক আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তাররা মহিলাদের সকল রোগ নির্ণয় করেন। প্রসূতি মেয়েদের জন্য রয়েছে খুবই সুবিধা তাদের বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে ওজন কতটা কেমন পজিশনে আছে সবকিছুই আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে জানা যায়।

 এই হাসপাতাল টিতে শিশুদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। শিশুদের সব রকম সমস্যার জন্য এখানে খুবই ভালো সেবা প্রদান করা হয়  এখানকার ও শিশু বিশেষজ্ঞ ডাক্তাররা শিশুদের সাথে খুবই ভালো আচরণ করে যার ফলে শিশুরা ডাক্তারকে কোন ভয় পাইনা এবং চিকিৎসা করতে দেয়।হাসপাতাল টিতে হাড় জোড়া পঙ্গু রোগীর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। 

যদি এসব রোগীর অপারেশনের দরকার হয় তাহলে এই সকল বিশেষজ্ঞ ডাক্তার তাদের অপারেশন করে থাকে। এখানে আধুনিক ইসিজির ব্যবস্থা রয়েছে এবং আধুনিক মেশিনের মাধ্যমে এক্সরে করা হয়। আর আধুনিক এক্সরের মাধ্যমে খুব সহজেই রোগীর রোগটি ধরা পড়ে সমস্যাটি বোঝা যায়। এই হাসপাতালের নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার রয়েছে। 

নাক কান গলার জন্য আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা করানো হয়। এখানে ইউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন এর ব্যবস্থা রয়েছে। যাদের এই ধরনের সমস্যা রয়েছে তারা এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা নিতে পারেন। ডায়াবেটিকস রোগটি এখন ঘরে ঘরে এখানে ডায়াবেটিসের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতাল টিতে। 

এই হাসপাতালটিকে ব্রেন ও হাড় জোড়া বিশেষজ্ঞ ডাক্তার এর ব্যবস্থা রয়েছে। ব্রেনের যাবতীয় সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়। ব্রেইন ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে রোগটি নির্ণয় করে তারপরে এখানে চিকিৎসা প্রদান করা হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তার গুলো খুব অভিজ্ঞতার সাথে রোগীকে পরীক্ষানিরীক্ষা করেন। এখানে ক্যান্সারের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।

ক্যান্সারের সবরকম চিকিৎসা থেকে শুরু করে টেস্ট এখানে করা হয়। তাই আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা দিনাজপুর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে আসতে পারেন।ঘরে বসে আপনারা সকল তথ্য সংগ্রহ করে ডাক্তারের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে রোগী দেখাতে পারবেন। আপনাদের জন্যই আমরা এই সকল ব্যবস্থা করেছি তাই আমাদের ওয়েবসাইটে এসে আপনারা তথ্য সংগ্রহ করুন এবং চিকিৎসা সেবা নিয়ে সুস্থ থাকুন নিরাপদে থাকুন। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.