A ঢাকারাজবাড়ী

রাজবাড়ী জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

রাজবাড়ী জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার জানা না থাকার কারণে অনেক মানুষ এই সকল হাসপাতালে চিকিৎসা নিতে পারে না কারণ হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানলে চিকিৎসা নিতে নানা রকম হয়রানি পোহাতে হয়। আর যখন আপনার কাছে সকল তথ্য থাকবে তখন যে কোন বিপদের সময় আপনি হাসপাতালে যোগাযোগ করে চিকিৎসা নিতে পারবেন। 

তাই আমরা আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটের এবারের এই আয়োজনটি করেছি আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে রাজবাড়ী জেনারেল হাসপাতালের সকল তথ্য এবং এখানে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন তা জানতে পারবেন। এখানে রয়েছে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রতিটা রোগের চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালে রয়েছে সকল পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা এবং ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার যেখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের অপারেশন হয়ে থাকে। 

এখানে অল্প খরচেই সবাই চিকিৎসা নিতে পারে। অনেক মানুষ আছে যাদের কঠিন রোগ হয়েছে কিন্তু টাকার অভাবে তারা চিকিৎসা নিতে পারছে না আবার এই সকল রোগের চিকিৎসা অনেক ব্যয়বহুল। নানা রকম চিন্তায় পড়ে থাকে তারা এবং আস্তে আস্তে চিকিৎসার অভাবে মারাও যায় অনেক মানুষ তবে চিন্তার কোন কারণ নেই আপনারা যদি রাজবাড়ী জেনারেল হাসপাতালে আসেন তাহলে অল্প খরচের মধ্যেই যত কঠিন রোগ না কেন চিকিৎসা পেয়ে যাবেন। এখানে রয়েছে ভর্তি থাকা রোগীদের তিন বেলা সুশান খাদ্যের ব্যবস্থা এবং যে সকল রোগীরা এখানে চিকিৎসাধীন অবস্থায় থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সের মাধ্যমে ২৪ ঘন্টাই সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে। 

ভর্তি থাকা রোগীদের ২৪ ঘন্টা ডাক্তার রাউন্ড দেয় এবং যেকোনো সমস্যা হলে চিকিৎসার ব্যবস্থা করা হয়। তাই আপনারা যে কোন সমস্যা নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ হাসপাতালে তাহলে দেখবেন সঠিক চিকিৎসা নিয়ে সুস্থভাবে জীবন যাপন করতে পারছেন। অনেক মানুষ আছে যারা চিকিৎসা ভালোমতো বুঝেই না যাদের রোগ হলে তারা যেকোনো একটি ওষুধ খেয়ে সুস্থ হতে চায় তবে এইটা তাদের শারীরিকভাবে অনেক ক্ষতি করে কারণ কোন রোগের কোন অসুখ সেটা না জেনে আবার ডাক্তার না দেখে ওষুধ খাওয়া উচিত নয়। 

রাজবাড়ী জেনারেল হাসপাতালে রয়েছে পর্যাপ্ত পরিমাণের ডাক্তার নার্সদের মাধ্যমে সেবা প্রদানের ব্যবস্থা। এখানে কোন রকম হয়রানি ছাড়াই আপনারা চিকিৎসা নিতে পারবেন ডাক্তারদের কাছে। যেকোনো রোগের জন্য পরামর্শ নিতে পারবেন ডাক্তারদের থেকে। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা ডাক্তারদের সাথে সকল যোগাযোগের ব্যবস্থা জানতে পারবেন আমরা আপনাদের সুবিধার জন্যই এই আয়োজনটি করেছি।

ডাক্তারের তালিকা

রাজবাড়ী জেনারেল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টা অ্যাম্বুলেন্সের সুবিধা রয়েছে যে কোন বিপদের সময় আপনারা এম্বুলেন্স সার্ভিস এ কল দিলে এম্বুলেন্স পেয়ে যাবেন। এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা থাকার ফলে সহজে রিপোর্ট পাওয়া যায় এবং সহজে রোগ নির্ণয় সম্ভব হয়। 

নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এবং অপারেশনের ব্যবস্থা রয়েছে। চোখের জন্য চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন এবং চিকিৎসা প্রদান করা হয়। অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অর্থোপেডিক সকল সমস্যা ও সার্জারি ব্যবস্থা রয়েছে। লিভারের সমস্যা ক্যান্সার কিডনির সমস্যা হার্টের সমস্যা সহ যেকোনো জটিল রোগের জন্য এখানে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা ও চিকিৎসা দেয়া হয়।

ডাক্তারের ফোন নাম্বার

যখন আপনার কাছে রাজবাড়ী জেনারেল হাসপাতালের সকল নাম্বার থাকবে তখন আপনি ঘরে বসে খুব সহজে তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন এবং চিকিৎসা নিতে পারবেন। এখানে আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের চেকআপ করা হয় এছাড়াও গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে মহিলাদের সকল রোগের চিকিৎসা দেয়া হয় ও পরীক্ষা নিরীক্ষা করা হয়। 

বক্ষব্যাধি চর্মরোগ হাঁপানি এলার্জি হরমোন সংক্রান্ত সকল সমস্যার জন্য চিকিৎসা রয়েছে। ডায়াবেটিস ডায়রিয়া নিউমোনিয়া রক্ত ভাইরাস ও উচ্চ রক্তচাপ থেকে শুরু করে যে কোন রোগের চিকিৎসা এখানে দেয়া হয়। এখানে এমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং আই সি ইউ ও সি সি ইউ রয়েছে। নরমাল বেটির মাধ্যমে ও কেবিনের মাধ্যমে রোগীদের ভর্তি রাখা হয়। এত সকল সুবিধা পেতে চাইলে আপনাকে আর যেতে হবে রাজবাড়ী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *