রাজশাহীরাজশাহী বিভাগ

রাজশাহী মডেল হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

রাজশাহী মডেল হাসপাতাল রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লিখাটি মনোযোগ দিয়ে পড়তে হবে।
কারণ আমরা এখানে সকল বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার উপস্থাপন করতে চলেছে।আপনাদের সুবিধার জন্য আমরা বাংলাদেশের সকল মেডিকেলের ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী মডেল হাসপাতালে সকল প্রকার সুবিধা সম্বন্ধে জানতে পারবেন এবং আপনাদের রোগের চিকিৎসা গ্রহণ করতে পারবেন। এখানে খুব সাবধানতার সাথে সকল অপারেশন করানো হয়। তাই আপনারা ঘরে বসেই নাচের মডেল হাসপাতালের ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। আমাদের এই ওয়েবসাইটে সে সকল সুবিধা আপনাদের জন্য দেওয়া হলো ।

ডাক্তারের তালিকা

রাজশাহী মডেল হাসপাতাল গ্রাউন্ড ফ্লোর, ইউনাইটেড প্লাজা, রাজশাহী মডেল হাসপাতাল ভবন, লক্ষ্মীপুর মোড় রাজশাহী ৬০০০।  রাজশাহী মডেল হাসপাতাল টিতে সকল বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। এই হাসপাতাল টিতে অভিজ্ঞ ডাক্তার ও নার্স সব সময় থাকে। রাজশাহী মডেল হাসপাতালের সকল প্রকার অপারেশন করা হয়। এই হাসপাতালটি অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন।

হাসপাতালে অপারেশন থিয়েটার ও অনেক বেশি উন্নত মানের। রাজশাহী মডেল হাসপাতাল টিতে।এখানে সকল রোগের জন্য উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং অপারেশন এর ব্যবস্থা রয়েছে। এখানে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা অপারেশন করানো হয়।এবং ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে রোগ নির্ণয় করার পরেই অপারেশন করানো হয়। সর্বক্ষণিক চিকিৎসার জন্য এখানে পুরুষ ও মহিলা ডাক্তারের নিশ্চয়তা।

কারণ বিশেষজ্ঞ ডাক্তাররা সময় সময় আসেন। পুরুষ ও মহিলা সার্জন দাঁড়া সেবা দেওয়া হয়। সকল রোগীরা ভর্তি থাকেন তাদের জন্য রয়েছে অভিজ্ঞ মহিলা ডাক্তার পুরুষ ডাক্তার। সাথে রয়েছে অভিজ্ঞতা প্রাপ্ত নার্সরা। এখানে মহিলাদের জন্য মহিলা বিশেষজ্ঞ ডাক্তার বসেন এবং পুরুষদের জন্য পুরুষ বিশেষজ্ঞ ডাক্তার বসেন। এখানে নবজাতক ও শিশুদের জন্য রয়েছে আলাদা ইউনিট। রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারগণ। নবজাতক শিশুদের যেকোনো সমস্যার জন্য এখানে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা রয়েছে।

নবজাতক শিশুদের শ্বাসকষ্ট হয় জন্মের পরে আরো অনেক সমস্যাই হয় তাদের সে সকল সমস্যার জন্য রয়েছে নানা রকম ব্যবস্থা।
সাকশন নেবুলাইজার ইত্যাদি চিকিৎসা করা হয় তাদের। শিশুদের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা। শিশুদের যেকোনো সমস্যা হলে ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে ব্যবস্থা গ্রহণ করতে হয় । অনেক শিশুর জন্মের পর থেকে জন্ডিস ধরা পড়ে তাদের জন্য রয়েছে আধুনিক মেশিনের মাধ্যমে জন্ডিস সারানোর ব্যবস্থা।

এখানে যে সকল শিশুরা ভর্তি থাকে তাদের নিয়মিত চিকিৎসা করা হয় চেকআপ করা হয়। অভিজ্ঞ ডাক্তার দ্বারা তাদের তিন বেলায় ভালোমতো চেকআপ করানো হয়। এবং যে সকল নার্সরা সেখানে থাকে তারা শিশুদের ওষুধ খাইয়ে এবং ইনজেকশন দিয়ে সুন্দর ভাবে সুস্থ করে তোলে।

রাজশাহী মডেল হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে। এখানে 24 ঘন্টাই ডিজিটাল মেশিনের মাধ্যমে এক্সরে করানো হয়।
অনেক সময় সঠিক এক্সরে না হলে রোগ নির্ণয় করা যায় না। যাদের হাঁটু ব্যথার সমস্যা, যাদের হাড়ভাঙ্গা সমস্যা, যাদের মাজা ব্যথা, ব্যান্ডেজ হাত ভাঙ্গা ইত্যাদি বিষয়ের উপর এক্সরে করা হয়।

অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে এক্সরে করার ফলে খুব সহজেই রোগ নির্ণয় করা যায়। এবং এখানে যে সকল বিশেষজ্ঞ ডাক্তার আসেন তাদের মাধ্যমে সেবা গ্রহণ করা যায়। এখানে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তার আসেন। এখানে 24 ঘন্টাই ইসিজির ব্যবস্থা রয়েছে। ইসিজি টাও আধুনিক মেশিনের মাধ্যমে খুব কম সময়ে করা হয়। এখানে আধুনিক মেশিনের মাধ্যমে চোখের ইসিজি করা হয়। ইসিজি করার মাধ্যমে রোগীর হার্টের অবস্থা বোঝা যায়।

তাই আধুনিক মেশিনের মাধ্যমে এসেছে টাও খুব ভালো করা হয়। আধুনিক মেশিনের মাধ্যমে সুষ্ঠু ভাবে আলট্রাসনোগ্রাফি করা হয়।
আলট্রাসনোগ্রাফি করার মাধ্যমে নানা রকম রোগের নির্ণয় করা হয়। যেমন তলপেটের কোন সমস্যা থাকলে আলট্রাসনোগ্রাফি করলে ধরা পড়ে।

প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে বাচ্চা কত বড় হয়েছে বাচ্চার ওজন কত বাচ্চা সুস্থ আছে কিনা আলট্রাসনোগ্রাফি করলে এসকল তথ্য পাওয়া যায়। তাই সঠিকভাবে যদি আলট্রাসনোগ্রাফি না করা হয় তোর নানা রকমের সমস্যা হয়ে থাকে। তাই রাজশাহী মডেল হাসপাতালে আল্ট্রাসনোগ্রাফির সুব্যবস্থা রয়েছে।

আল্ট্রাসনোগ্রাফির সুবিধাটির সবসময়ই রয়েছে। রাজশাহী মডেল হাসপাতালে টিভি ফ্রিজ সহ শীতাতপ নিয়ন্ত্রিত একাধিক কক্ষ।
এখানে বিভিন্ন ধরনের রোগী ভর্তি হয়ে থাকেন ‌ যারা ভর্তি থাকেন তাদের জন্য এই সুবিধাটি রয়েছে। টিভি থাকায় রোগীদের অনেক সুবিধা হয় কারণ যারা দীর্ঘদিন ভর্তি থাকে তারা অনেক বোরিং হয়ে যায় তাই স্পেশাল কেবিনে তাদের জন্য টিভির ব্যবস্থা রয়েছে।

তখন টিভি দেখতে থাকতে পছন্দ করে এবং রোগীর সময় ভালোভাবে কেটে যায়। যেসকল রোগীকে কেবিনে ভর্তি থাকে তাদেরকে অভিজ্ঞ ডাক্তার চেকআপ করে থাকেন। রমনার সারাদিন খুব যত্ন নেন তাদের ওষুধপাতি নিয়মিত সঠিকভাবে দেয়। রাজশাহী মডেল হাসপাতালের রয়েছে ফ্রিজের ব্যবস্থা।

এখানে যে সকল ঔষধ ঠান্ডা জায়গায় রাখা প্রয়োজন সেই সকল ওষুধের জন্য ফ্রিজের ব্যবস্থাটি খুবই ভালো। গরমে না থাকলে সেই ওষুধগুলো নষ্ট হয়ে যাবে। রাচি মডেল হাসপাতাল থেকে ফ্রিজের সুব্যবস্থা রয়েছে রোগীদের সুবিধার জন্য। রাজশাহী মডেল হাসপাতাল টি তে রয়েছে প্যাথলজির সার্ভিস।

এখানে প্যাথলজির জন্য খুব ভালো চিকিৎসা দেয়া হয়। এখানে প্যাথলজির জন্য খুব ভালো চিকিৎসা দেওয়া হয়। যাদের ফিজিওথেরাপি দেয়া লাগে তারা এই হাসপাতালের সাথে যোগাযোগ করতে পারে কারণ এখানে ফিজিওথেরাপি ভালো দেয়া হয়। তাই আপনারা রাজশাহী মডেল হাসপাতালে এসে চিকিৎসা গ্রহণ করতে পারেন। আপনাদের সুবিধার জন্য আমরা রাজশাহী মডেল হাসপাতালের ডাক্তারের তালিকা দিয়েছি।

ডাক্তারের ফোন নাম্বার

রাজশাহী মডেল হাসপাতাল রাজশাহী। এই হাসপাতাল থেকে 24 ঘন্টায় সেবা প্রদান করা হয়। এই হাসপাতাল রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা। আমরা আপনাদের সুবিধার জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার দিতে চলেছি। আপনারাই আমাদের ওয়েবসাইটে এসে সকল তথ্য সংগ্রহ করে ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন। রাজশাহী মডেল হাসপাতালে রয়েছে সকল প্রকার সার্জারির ব্যবস্থা যেমন, পেট না কেটে ল্যাপারোস্কপি মেশিনের সাহায্যে পেটের যাবতীয় অপারেশন করা হয়। যাদের পিত্তথলি পিত্তনালীর সমস্যা রয়েছে তাদের অপারেশন করা হয়।

আবার যাদের কিডনি সমস্যা রয়েছে তাদেরও সার্জারি করা হয় আধুনিক মেশিনের মাধ্যমে। কিডনির সমস্যা হলে মানুষের গা হাত পা ফুলে যায় এবং নানা রকম সমস্যা দেখা দেয় তাই রাজশাহী মডেল হাসপাতাল কিডনি অপারেশন এর সুব্যবস্থা রয়েছে। রাজশাহী মডেল হাসপাতাল মূত্রথলি মূত্রনালী ও প্রোস্টেট সহ সকল প্রকার রোগের সার্জারি করা হয়। রাজশাহী মডেল হাসপাতালে বিশিষ্ট ডাক্তারগন এসকল অপারেশন করে থাকেন। আরো রয়েছে ইউরোলজি, নিউরো সার্জারি, স্পাইন সার্জারি ও কসমেটিক সার্জারির সুব্যবস্থা।

যখন এসকল রোগীদের অপারেশন করা হয় তখন অপারেশন থিয়েটারে বিশেষজ্ঞ ডাক্তার সহ অভিজ্ঞ ডাক্তার ও নার্স থাকে। রোগীকে যেন সুস্থভাবে অপারেশন করা হয় সেজন্যই সবাই খুব সাবধানে ও সতর্কতার মাধ্যমে অপারেশন করে। এখানে অনেক কেয়ারফুলি হয়ে অপারেশন করা হয় তাই বলা যায় রাজশাহী মডেল হাসপাতালটি সার্জারির জন্য একটি নির্ভরযোগ্য হাসপাতাল। রাজশাহী মডেল হাসপাতাল টিতে আরো রয়েছে মহিলা রোগীদের জন্য সম্পূর্ণ পৃথক অপারেশন থিয়েটার এবং লেবার রুম।

যেখানে শুধু মহিলারাই থাকবে এবং সেখান মহিলা ডাক্তার থাকবে। অত্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে ও জীবন রক্ষাকারী মেশিনসহ post-operative রুম। এইচডি ইউ সুবিধা সহ। অনেক সময় অনেক সিরিয়াস রোগীরা অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয় তখন post-operative কক্ষে রাখা হয়। পোস্ট অপারেটিভ কক্ষটিও অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন এবং জীবাণুমুক্ত থাকে।এখানে বাইরের মানুষের প্রবেশ নিষিদ্ধ শুধুমাত্র ডাক্তার ও নার্স চাই এখানে প্রবেশ করতে পারে।

রাজশাহী মডেল হাসপাতালটি বেসরকারি হাসপাতালে মধ্যে সবচেয়ে বড় কমপ্লেক্স রয়েছে। অতি কমপ্লেক্সটি অনেক বড় হওয়ায় এখানে একসাথে কয়েকটা রোগীর অপারেশন করা হয়। প্রাচীন মডেল হাসপাতাল এ অনেক দূর দূরান্তের রোগী অপারেশনের জন্য আসে।
যেকোনো সেবার জন্য এখানে আপনারা আসতে পারেন।যারা ভাবছেন কোন ডাক্তার কখন বসবে কোথায় তাদের চেম্বার তাদের জন্য রয়েছে সুব্যবস্থা। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা ডাক্তারের নাম্বার সংগ্রহ করে তাদের সাথে কথা বলতে পারবেন এবং যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

কোন হয়রানি ছাড়াই আপনারা জানতে পারবেন বিশেষজ্ঞ ডাক্তারদের নাম্বার ও তালিকা। এখানে প্রতিটা রোগের জন্য রয়েছে আলাদা আলাদা ডাক্তার। এবং তাদের সেবা দেয়ার ধরনটি খুবই উন্নত মানের। রাজশাহী কি মডেল হাসপাতালটি খুবই উন্নত মানের একটি হাসপাতাল এখানে সব ধরনের রোগের চিকিৎসা দেওয়া হয়। কাছেই মডেল হাসপাতালটির লক্ষ্যই হলো রোগীকে সুস্থ করে তোলা।
তাই আপনারা যারা নানা রকম সমস্যায় ভুগছেন তারা অবশ্যই রাজশাহী হাসপাতাল থেকে সেবা গ্রহণ করতে পারেন।

রাজশাহী মডেল হাসপাতালে বিশেষত্ব হলো রোগীর চাহিদা অনুযায়ী রাজশাহীতে অবস্থানরত ও ঢাকা থেকে রাজশাহীতে আগত বিশেষজ্ঞ চিকিৎসক ও সার্জন দ্বারা চিকিৎসা ও অপারেশন করানো। যখন কোন ডাক্তার সঠিকভাবে অপারেশন করে রোগীকে সুস্থ করে তোলে তখন কিন্তু সাফল্য হয় ডাক্তারি। আর একটা মানুষকে সুস্থ করে তোলার দায়িত্ব ডাক্তারের ই থাকে। তারা যদি সুষ্ঠুভাবে চিকিৎসা না করত তাহলে অনেকেই চিকিৎসাধীন অবস্থায় মারা যেত। তাই রোগীর সুস্থ তাই ডাক্তারের সাফল্যতা। রাজশাহী মডেল হাসপাতালের সকল তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া হল।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *