সিলেট বিভাগহবিগঞ্জ

সাহিদ চক্ষু হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সাহিদ  চক্ষু হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন সাহিদ চক্ষু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য।  

আপনারা ঘরে বসেই আমাদের ওয়েবসাইট থেকে নাম্বার সংগ্রহ করে এই সকল ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা। আমরা আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং নাম্বার দেয়ার চেষ্টা করেছি এখান থেকে আপনারা ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন খুব সহজে। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। চোখের সমস্যা নেই কখনো বসে থাকা উচিত তাই নিয়মিত চেকআপ করলে চোখ ভালো থাকে।

ডাক্তারের তালিকা

সাহিদ চক্ষু হাসপাতাল হবিগঞ্জ, পুরাতন হসপিটাল রোড, হবিগঞ্জ 3300 চোখের সব ধরনের চিকিৎসা এই হাসপাতালে হয়ে থাকে এবং এখানে চোখের অপারেশন করা হয় ডিজিটাল পদ্ধতিতে। অনেক সময় অনেকে বুঝতে পারে না যে কোথায় গেলে তার চোখের সঠিক চিকিৎসা পাওয়া যাবে। 

যার ফলে তারা চোখের সমস্যা নিয়ে ঘরে বসে থাকে। তবে চোখের সমস্যা নিয়ে ঘরে বসে থাকলে আস্তে আস্তে চোখ নষ্ট দিকে চলে যাবে এবং অন্ধ হয়ে যেতে পারেন আপনারা। নিয়মিত চোখে চেক করুন এবং ডাক্তারের পরামর্শ মতো চোখের যত্ন নিন তাহলে দেখবেন সব ঠিক হয়ে যাবে। 

আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটের সাহিদ চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা দিয়েছে এখান থেকে আপনারা খুব সহজেই বুঝতে পারবেন যে কোন সমস্যা টা আপনার এবং কোন ডাক্তারের কাছে চিকিৎসা নিলে আপনার ভালো চিকিৎসা হবে। চোখ না থাকলে পৃথিবীতে কিছু দেখা সম্ভব নয় অন্যের ওপর নির্ভরশীল হয়ে জীবন যাপন করতে হয়।

 সেজন্য যখন থেকেই চোখের সমস্যা শুরু হবে তখন থেকে ডাক্তারের পরামর্শ এবং ওষুধ ব্যবহার করতে হবে তাহলে আপনার চোখ ঠিক হয়ে যেতে পারে। অন্ধ মানুষ হয়ে জীবন যাপন করা অভিশাপের মতো। যখন থেকে চোখের সমস্যা শুরু হবে তখন থেকেই তার যত্ন নিতে হবে। চোখের সমস্যা খুব বেশি হলে সেটা অপারেশন এর ব্যবস্থা করে নিতে হবে অপারেশন করার পরেও চোখ খুব ভালো থাকে।

ডাক্তারের ফোন নাম্বার

শাহিদ চক্ষু হাসপাতাল হবিগঞ্জ এই হাসপাতালে রয়েছে চোখের ইসিজি করার ব্যবস্থা। চোখের ইসিজি করলে চোখের কন্ডিশন বোঝা যায়। যে সকল মানুষের চোখের লেন্স পরিবর্তন করা প্রয়োজন তাদের জন্য এই হাসপাতালে রয়েছে আধুনিক ইয়াগ লেজার এর মাধ্যমে লেন্স পরিবর্তনের সুবিধা। 

আধুনিক এই অপারেশন কী করলে চোখে রক্তপাত ও ব্যান্ডেজ এর প্রয়োজন হয় না এবং রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। যে সকল রোগের চোখের মাংস বৃদ্ধি পায় চোখে এলার্জি হয় তাদের জন্য এখানে রয়েছে অপারেশনের ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। শাহিদ চোখ হাসপাতাল রয়েছে আধুনিক মানের অপারেশনের ব্যবস্থা। 

এই হাসপাতালে অপারেশন থিয়েটার টি খুবই পরিষ্কার পরিচ্ছন্ন এবং উন্নতমানের যার ফলে একসাথে অনেক রোগীর চোখ অপারেশন করা সম্ভব হয়। অপারেশন করার পর এই হাসপাতালেই রোগীদের কিছুদিন ভর্তি রাখা হয়। ভর্তি থাকা রোগীদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্সদের ব্যবস্থা। এইসকল নার্স অপারেশন করা রোগীদের সঠিকভাবে দেখাশোনা করে এবং নিয়মিত তাদের চোখের কন্ডিশন চেকআপ করে যার ফলে রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। 

যে সকল মানুষেরা কাছের জিনিস দেখতে পায় না দূরের জিনিস দেখতে পায় না চোখে ঝাপসা দেখে তাদের জন্য রয়েছে ফ্যাকো সার্জারির ব্যবস্থা।  আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে এই সকল রোগীদের পরীক্ষানিরীক্ষা করা হয় এবং যাদের চশমার প্রয়োজন পড়ে তাদের এই হাসপাতাল থেকেই চশমার ব্যবস্থা করে দেয়া হয়। 

শাহিদ চোখ হাসপাতাল রয়েছে চশমা ঘর যেখান থেকে সকল রোগী চশমা নিতে পারবে তার চোখের পাওয়ার অনুযায়ী। আপনারা যারা চোখের সমস্যা নিয়ে ভুগছেন তারা শাহিদ চোখ হাসপাতাল হবিগঞ্জ এসে চিকিৎসা গ্রহণ করতে পারেন। এই হাসপাতাল টিতে আধুনিক ভাবে সকল চোখের অপারেশন করা হয় এবং খুব ভালো চিকিৎসা দেয়া হয় যার ফলে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারে সবাই।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.