A ঢাকানারায়ণগঞ্জ

শাহীন জেনারেল হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

শাহীন জেনারেল হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ আরো অনেক রকমের তথ্য রয়েছে আমাদের ওয়েবসাইটে। আপনারা এখন ঘরে বসেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে সকল তথ্য পেয়ে যাবেন এবং জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করছেন। এখানে যে কোন রোগের জন্য সুস্থ চিকিৎসার ব্যবস্থা রয়েছে কারণ এই হাসপাতালের লক্ষ্যই রোগীদের সুস্থ করে তোলা এবং সঠিক চিকিৎসা প্রদান করা। 

অনেক সময় অনেক হাসপাতালে রয়েছে যে বিশেষজ্ঞ ডাক্তারের রোগীদের সাথে কথা বলতে চায় না এবং রোগীদের সমস্যার কথা ভালোভাবে শোনে না। তবে শাহীন জেনারেল হাসপাতাল আসলে আপনারা দেখবেন বিশেষজ্ঞ ডাক্তার রোগীদের সাথে এত ভালো ব্যবহার করেন এবং তাদের সমস্যার কথা শোনেন যার ফলে খুব সহজেই রোগ নির্ণয় করা সম্ভব হয়। যত তাড়াতাড়ি রোগী না করা যাবে তত তাড়াতাড়ি চিকিৎসা দেয়া হয়। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। দ্রুততম রোগ নির্ণয় এবং রিপোর্ট পেতে কোন রকমের হয়রানি হতে হয় না। 

এই হাসপাতালের সকল সুযোগ সুবিধা অনেক বেশি ভালো। এখানে যে সকল মানুষরা চিকিৎসা গ্রহণ করতে আসে তাদের বসার জন্য সুব্যবস্থা রয়েছে এবং সীতা তাপ নিয়ন্ত্রিত কক্ষের মাধ্যমে পরীক্ষানিরীক্ষার করা হয়। বর্তমানে প্রতিটা পরিবারেই একটা না একটা অসুস্থ মানুষ থাকে এবং হুটহাট করে যদি অসুস্থ হয়ে পড়ে তখন কোথায় চিকিৎসা গ্রহণ করাবেন কোন ডাক্তারকে দিয়ে চিকিৎসা করাবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে। এমন সময় যদি আপনার বাড়ি থেকে হাসপাতালে অনেক দূরে হয় তখন তো আরও সমস্যায় পড়ে যাবেন। 

তাই তখন আপনি আমাদের ওয়েব সাইটে আসলে ঘরে বসেই ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন আপনার পছন্দ মত। আমরা দেশের প্রায়ই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। আপনারা ঘরে বসেই তথ্য সংগ্রহ এবং ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন। যার ফলে আপনার সময় বাজবে এবং খরচ বাজবে। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা সবসময় চিকিৎসা প্রদান করেন এবং ভর্তি থাকা রোগীদের যেকোনো সমস্যা হলে আবার চেকাপের ব্যবস্থা রয়েছে। রোগীদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সের মাধ্যম রয়েছে। সকল প্রকার ডায়াগনস্টিক সুবিধা থাকার জন্য অন্য কোন হাসপাতালে যেতে হয় না পরীক্ষানিরীক্ষা করতে। যেকোনো ধরনের টিউমারের অপারেশনের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ সার্জারি ডাক্তারের মাধ্যমে। তাই আপনারা চিকিৎসার জন্য আপনাদের নিকটস্থ এই হাসপাতালে আসুন।

ডাক্তারের তালিকা

শাহীন জেনারেল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে রয়েছে পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ যার ফলে রোগীদের চিকিৎসা গ্রহণ করাতে কোন রকম বাঁধা পড়ে না। অস্বাস্থ্যকর পরিবেশে যখনই চিকিৎসা গ্রহণ করা হয় তখন সেখান থেকে ইনফেকশন বা ভাইরাস আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। এখানে নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার প্রদান করা হয়। 

ডায়াবেটিস রোগীদের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা এবং চিকিৎসা দেয়া হয়। ডায়াবেটিকস একেবারে ভালো হয় না ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়ম নীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা যায়। ডায়াবেটিক্স থেকে আরো নানারকম রোগের সৃষ্টি হয় সেজন্য ডায়াবেটিকস নিয়ে সতর্ক হতে হবে।

ডাক্তারের ফোন নাম্বার

শাহীন জেনারেল হাসপাতালে টিউমার ক্যান্সার কিডনির সমস্যা লিভারের সমস্যা সহ জর সর্দি কাশি সকল রকমের এমার্জেন্সি চিকিৎসা এখানে প্রদান করা হয়। ফিজিওথেরাপি এবং কেমোথেরাপি ব্যবস্থা রয়েছে। এখানে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে মহিলাদের চিকিৎসা দেয়া হয়। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয়। নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে। এছাড়াও এখানে কেবিন এবং বেডের ব্যবস্থা রয়েছে। 

এপেন্ডিসাইটিস আলসার বক্ষব্যাধি চর্মরোগ হরমোন বাত জ্বর হাড় ব্যথা হাড়ভাঙ্গা রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার প্রদান করা হয়। গ্যাস্ট্রিক ডায়রিয়া আমাশা রোগের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে ছোটদের চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা যে কোন সমস্যার জন্য এখানে আসলে সুষ্ঠু চিকিৎসা পেয়ে যাবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *