সিলেটসিলেট বিভাগ

সিলেট ডায়াবেটিক হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সিলেট ডায়াবেটিক হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের জন্য আমরা নিয়ে এসেছি সিলেট ডায়াবেটিক হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে আমরা বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা দিতে চলেছে।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই এ সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন। আপনারা কোন হয়রানি ছাড়াই বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন আমাদের এই ওয়েবসাইটে। চলুন তাহলে আমাদের ওয়েবসাইটের নিচের দিকে দেখে আসি বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্যসমূহ।

ডাক্তারের তালিকা

সিলেট ডায়াবেটিক হাসপাতাল পুরানলাইন রোড সিলেট। এই হাসপাতাল কিতে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল চিকিৎসা প্রদান করা হয় এখানে। এখানে রয়েছে পরিষ্কারপরিচ্ছন্ন অপারেশন থিয়েটার এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে গঠিত। এই হাসপাতাল টি তে রয়েছে মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক। 

মেডিসিন ডাক্তারটি সকল প্রকার রোগী দেখেন সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে। এধরনের সকল চিকিৎসা খুব সুষ্ঠুভাবে করা হয়ে থাকে। এই হাসপাতালের টি তে রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তার। প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা প্রদান করা হয়। প্রসূতি মেয়েদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থা এবং মা ও শিশু দুজনে যেন ভালো থাকে সেজন্য ডাক্তারদের রয়েছে বিশেষ চিকিৎসা এবং আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা।নবজাতক শিশুদের যদি কোন সমস্যা হয় তবে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের সুযোগ রয়েছে এবং চিকিৎসা রয়েছে। 

আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সহজ হয়। যেসকল মহিলাদের জরায়ুর সমস্যা নিউরোলজি সমস্যা এপেন্ডিসাইটিস কিডনিতে পাথর টিউমার ইত্যাদির জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। এ সকল রোগ আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে ধরা পড়ে। এই হাসপাতাল থেকে রয়েছে ডায়াবেটিকস এর জন্য অভিজ্ঞ বিশেষজ্ঞ ডাক্তার। ডায়াবেটিস রোগীদের খুব ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। 

ডায়াবেটিকস রোগটি একেবারে ভালো হয়না তবে নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণ করা সম্ভব হয় এবং রোগী স্বাভাবিক মানুষের মতো জীবন যাপন করতে পারে। এই হাসপাতালটিতে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষভাবে নির্মাণ করা হয়েছিল তবে এখানে এখন সব ধরনের রোগের চিকিৎসা করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

সিলেট ডায়াবেটিক হাসপাতাল টি সব ধরনের চিকিৎসা প্রদান করে থাকে। এখানে দন্ত বিশেষজ্ঞ চিকিৎসক রয়েছে। দাঁতের যেকোন সমস্যার জন্য এখানে রয়েছে আধুনিক মেশিনের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা।ছোট্ট শিশুদের কিশোরী বয়স্ক সব বয়সীদের জন্য এখানে রয়েছে দাঁতের চিকিৎসা। 

এই হাসপাতাল টি তে রয়েছে চক্ষু বিভাগ।যাদের চোখে ছানি পড়েছে চোখে লেন্স পরিবর্তন করতে হবে কাচের জিনিস দূরের জিনিস দেখতে পায় না চোখ দিয়ে পানি পড়ে চোখ লাল হয়ে থাকে চোখে জ্বালা করে ইত্যাদির জন্য রয়েছে এখানে চিকিৎসা।

এখানে আধুনিক পদ্ধতিতে চোখের অপারেশন করা হয়।আর আধুনিক পদ্ধতিতে অপারেশন করার ফলে এখন আড়চোখে ব্যান্ডেজ এর প্রয়োজন হয় না এবং রক্তপাত হয় না রোগী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। এই হাসপাতাল টিতে চর্ম এলার্জি ইত্যাদি রোগের চিকিৎসা হয়ে থাকে বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা। 

এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। এখানে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে।হৃদরোগ সংক্রান্ত যেকোন সমস্যার চিকিৎসা এখানে করা হয় এবং সার্জারির ব্যবস্থা রয়েছে। কোন কঠিন রোগে থাকলে এই হাসপাতাল থেকে ট্রান্সফারের সুবিধাটির রয়েছে।সিলেটে ভিত্তিক হাসপাতাল টিতে আধুনিক এক্সরে মেশিন এর ব্যবস্থা রয়েছে। 

যার ফলে রোগীদের অনেক সুবিধা হয়েছে তারা সুষ্ঠু রিপোর্ট নিয়ে ডাক্তারের কাছে যেতে পারে এবং সুষ্ঠু চিকিৎসা পেয়ে যায়। হাসপাতাল থেকে এসেছে ব্যবস্থা রয়েছে এবং ব্লাড টেস্ট ইউরিন টেস্ট ব্লাড গ্রুপিং টেস্ট ইত্যাদির ব্যবস্থা রয়েছে। এখানে এন্ড্রোকাইনোলজি বিশেষজ্ঞ চিকিৎসক রয়েছে। এ ধরনের যে কোন সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। তাই আপনারা এদিকওদিক ঘোরাফেরা না করে সঠিক জায়গায় গিয়ে চিকিৎসা গ্রহণ করুন। 

আপনারা অনেকেই এই সকল হাসপাতাল সম্বন্ধে বিশেষ কিছু জানেন না। কোন ডাক্তার কখন বসে এবং কোথায় চেম্বার সবকিছু আমাদের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন এখান থেকে আপনি সঠিক তথ্য গ্রহণ করে চিকিৎসা নিতে পারবেন খুব সহজেই। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *